বাংলা নিউজ > বায়োস্কোপ > Sayanta-Kiran Exclusive: প্রিয়াঙ্কা মজে শুভ্রজিতে, সায়ন্তর জীবনে প্রেমের নতুন কিরণ? জবাব দিলেন অভিনেতা

Sayanta-Kiran Exclusive: প্রিয়াঙ্কা মজে শুভ্রজিতে, সায়ন্তর জীবনে প্রেমের নতুন কিরণ? জবাব দিলেন অভিনেতা

প্রিয়াঙ্কা মজে শুভ্রজিতে, সায়ন্তর জীবনে প্রেমের নতুন কিরণ? জবাব দিলেন অভিনেতা

Sayanta-Kiran Exclusive: দেবচন্দ্রিমা সিংহ রায়, প্রিয়াঙ্কা মিত্রর মতো সুন্দরী নায়িকাদের সঙ্গে প্রেম টেকেনি। চর্চা সমাজমাধ্যম প্রভাবী কিরণ মজুমদারকে ডেট করছেন সায়ন্ত। জল্পনা নিয়ে কী বললেন অভিনেতা? 

সিরিয়ালের ফ্লোরে শুরু হওয়া দুটো প্রেম টেকেনি। দেবচন্দ্রিমা-সায়ন্ত একটা সময় ছিল টেলিপাড়ার পছন্দের জুটি, দুজনের সম্পর্ক ভাঙার পর ‘খড়কুটো’র সেটে প্রিয়াঙ্কা মিত্রকে মন দেন নায়ক। তবে সেই প্রেমও দীর্ঘস্থায়ী হয়নি। মাস কয়েক যেতে না যেতেই ফুলস্টপ পড়ে সেই প্রেম কাহিনিতে। আরও পড়ুন-টলিউডের নামী পরিবারের ছেলে, তৃণমূল বিধায়কের জামাই, আজ খুদের জন্মদিন, চিনলেন?

সায়ন্তকে ভুলে ইতিমধ্যেই ‘সুস্থ প্রেম’ খুঁজে নিয়েছেন প্রিয়াঙ্কা। অভিনেতা শুভ্রজিৎ সাহার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নায়িকা। সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহরও দিয়েছেন দুজনে। চর্চা সামনের অক্টোবরেই আইনি বিয়ে ও বাগদান সেরে নেবেন দুজনে। কিন্তু এখানেই শেষ নয়, গুঞ্জন নতুন মনের মানুষ খুঁজে নিয়েছেন সায়ন্ত।

ইউটিউবে সায়ন্তর একটি চ্যানেল রয়েছে, যার নাম ‘দ্য কনফিউসড বক্স’। যদিও সায়ন্তর প্রেম কাহিনি নিয়ে আজকাল বিশেষ কনফিউশন নেই অনুরাগীদের। আজকাল সায়ন্তর ভ্লগে হামেশাই দেখা মেলে কিরণ মজুমদারের। সমাজ মাধ্যম প্রভাবী কিরণ মডেলিং দুনিয়ার পরিচিত মুখ। এক জুয়েলারি সংস্থার ব্র্যান্ড অ্যাম্বেসাডার তিনি। সত্যি কি কিরণ আর সায়ন্ত এখন সম্পর্কে রয়েছেন?

এই প্রশ্নের উত্তর খুঁজতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেতার সঙ্গে। আপতত শহরের বাইরে সায়ন্ত। এই মুহূর্তে রয়েছেন বেঙ্গালুরুতে। সেখান থেকেই বললেন, ‘কিরণের সঙ্গে আমার প্রেম আছে কিনা কিংবা বন্ধুত্ব রয়েছে কিনা সেইসব নিয়ে এখন কিছুই বলতে চাই না।’

দু-বার প্রেমে টেকেনি। তাই বোধহয় এইবার একটু সাবধানী নায়ক। প্রিয়াঙ্কা-শুভ্রজিতের প্রেম এবং বিয়ের চর্চাও কানে গিয়েছে তাঁর। প্রাক্তনের সঙ্গে বন্ধুর প্রেম নিয়েও মুখে কুলুপ সায়ন্তর। মুচকি হেসে বললেন, ‘দুজনকেই শুভেচ্ছা জানাব’।

কিছুদিন আগে দাদাগিরির মঞ্চে ইসরোর বিজ্ঞানী প্রেমে পড়েছিলেন কিরণের। দাদা তো রীতিমতো ঘটকালি শুরু করেছিলেন কিরণের বিয়ের। তবে বাস্তবের ছবিটা একদম অন্যতম। কিরণের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে সম্প্রতি চোখ টেনেছে একটি ভিডিয়ো। সেখানে নিজের মনের মানুষকে মনের কথা বলেছেন তিনি।

কারুর নাম উল্লেখ করেননি ইনফ্লুয়েন্সার। শুধু বলেছেন, ‘আমি তোমাকে ভালোবাসি। পাগলের মতো আমি তোমাকে ভালোবাসি। তোমাকে ভালোবেসেই চলেছি। দিনের প্রতিটা মুহূর্তে, তোমার মতো করে কাউকে ভালোবাসিনি। তোমার জন্য কেঁদেছি, তোমার উপর রাগ করেছি, তবুও কান্না থামেনি আমরা। আমাদের যতই ঝগড়া হোক, আমি তোমার উপর মুখ গোমড়া করে থাকি, তোমার প্রতি ভালোবাসায় কমতি হয় না….’।

কিরণের সেই ভিডিয়োতে অনেকেই ট্যাগ করেছেন সায়ন্তকে। কারণ সকলের ধারণা তাঁর জন্যই এই মিষ্টি ভিডিয়োটি বানিয়েছেন সায়ন্ত। সায়ন্ত-কিরণের এই চর্চিত প্রেম পূর্ণতা পাক, প্রার্থনা তাঁদের অনুরাগীদের। 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.