বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonali Chakraborty hospitalized: গুরুতর অসুস্থ খড়ির জেঠিমা! হাসপাতালে ভর্তি অভিনেত্রী সোনালি চক্রবর্তী

Sonali Chakraborty hospitalized: গুরুতর অসুস্থ খড়ির জেঠিমা! হাসপাতালে ভর্তি অভিনেত্রী সোনালি চক্রবর্তী

অসুস্থ সোনালি চক্রবর্তী

Sonali Chakraborty Hospitalized: লিভারের সমস্যা নিয়ে বাইপাস লাগোয়া হাসপাতালে ভর্তি সোনালি চক্রবর্তী। স্বামী শঙ্কর চক্রবর্তী জানালেন, লিভার প্রতিস্থাপন করতে হবে! 

একটা সময় দাপটের সঙ্গে বাংলা ছবিতে অভিনয় করেছেন সোনালি চক্রবর্তী। খলনায়িকা হিসেবে একটা সময় খুব জনপ্রিয় ছিলেন সোনালি চক্রবর্তী। রচনা-ফেরদৌসের ‘হারজিত’ ছবিতে নায়িকার সৎ মায়ের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়োন.‘বন্ধন’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি ছোট পর্দায় দেখা যাচ্ছিল তাঁকে। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খড়ির জেঠিমা হয়ে ধরা দিচ্ছিলেন সোনালি দেবী। কিন্তু খারাপ খবর তাঁর শুভাকাঙ্খীদের জন্য। দীর্ঘদিন পর অভিনয়ে কামব্যাকের সঙ্গে সঙ্গেই ধাক্কা খেলেন তিনি। গুরুতর অসুস্থ অভিনেত্রী। ভর্তি রয়েছেন বাইপাস লাগোয়া এক বেসরকারি হাসপাতালে।

স্বামী শঙ্কর চক্রবর্তীর সঙ্গে 
স্বামী শঙ্কর চক্রবর্তীর সঙ্গে 

কী হয়েছে তাঁর? জানতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর স্বামী, শঙ্কর চক্রবর্তীর সঙ্গে। হ্যাঁ, বাংলা ছবি তথা টেলিভিশনের অন্যতম চেনা মুখ শঙ্কর চক্রবর্তীর সমধর্মিনী সোনালি চক্রবর্তী। অভিনেতা জানান, ‘হ্যাঁ, ঠিকই সোনালি খুব অসুস্থ। এই মুহূর্তে মুকুন্দপুর আমরিতে ভর্তি রয়েছে। ওর একটু লিভারের সমস্যা হয়েছে…. পেটে জল জমছে আর কী। তবে….. আজ চিকিৎসক জানালেন লিভার প্রতিস্থাপন করতে হবে।’ আরও পড়ুন- 'গাঁটছড়া'য় খড়ির জেঠিমা এবার এই জনপ্রিয় খলনায়িকা, ছোট পর্দায় কামব্যাক সোনালির

খড়ির জেঠিমা হয়ে কামব্য়াক
খড়ির জেঠিমা হয়ে কামব্য়াক

খড়ি-দ্যুতিদের বিধবা জেঠিমা হিসেবে সোনালী চক্রবর্তীকে যে লুকে দেখা যাচ্ছে, তা দেখে অনেকেই অভিনেত্রীকে চিনতে পারেননি। অভিনয় জীবনের নতুন ইনিংস শুরুতেই বড় সমস্যার মুখোমুখি হলেন অভিনেত্রী। চিকিৎসার পরবর্তী ধাপের জন্য খুব শীঘ্রই স্ত্রীকে নিয়ে চেন্নাই উড়ে যাবেন শঙ্কর চক্রবর্তী। দ্রুত সুস্থ হয়ে ফের শ্যুটিং ফ্লোরে ফিরুন সোনালি চক্রবর্তী, এমনটাই প্রার্থনা তাঁর শুভাকাঙ্খীদের।

 

বন্ধ করুন