বাংলা নিউজ > বায়োস্কোপ > Gaurav in Tentulpata: ‘তেঁতুলপাতা’র হাত ধরে জলসায় ফিরছেন গৌরব, একান্নবর্তী পরিবারের গল্পে নায়িকা কে?

Gaurav in Tentulpata: ‘তেঁতুলপাতা’র হাত ধরে জলসায় ফিরছেন গৌরব, একান্নবর্তী পরিবারের গল্পে নায়িকা কে?

জলসার নতুন মেগার নাম ‘তেঁতুলপাতা’! একান্নবর্তী পরিবারের গল্পে গৌরবের জুটি কে?

Gaurav in Tentulpata: গাঁটছড়ার পর আবারও স্টার জলসার পর্দাতেই দেখা যাবে গৌরবকে! তেঁতুলপাতার নায়ক হিসাবে উঠে আসছে তাঁর নাম। কী তথ্য় এল আমাদের হাতে? 

ছোটপর্দায় একদিকে যেমন একের পর এক সিরিয়াল বন্ধ হচ্ছে, তেমনই পরপর নতুন মেগা সিরিয়ালের সফরও শুরু হচ্ছে। ‘শুভবিবাহ’-এর পর স্টার জলসার পর্দায় আসছে আরও এক নতুন মেগা। সেই সিরিয়ালের নাম দেখেই হাসাহাসি শুরু নেটপাড়ায়। নিম ফুলের মধুর পর এবার মার্কেটে আসছে ‘তেঁতুল পাতা’। আরও পড়ুন-সারেগামাপা-র মঞ্চে সাড়া ফেলল ‘কমরেড’ আরাত্রিকার গণসংগীত! গর্বে বুক ফুলল বাঁকুড়ার

জানা যাচ্ছে, একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে আসছে এই মেগা সিরিয়ালের। এর ১০ সেকেন্ডের প্রোমো ইতিমধ্যেই প্রকাশ্যে এনেছে চ্যানেল। তারপর থেকেই হইচই। অনেকে তো নাম নিয়ে ট্রোলিংও শুরু করে দিয়েছে। এখন প্রশ্ন হল, এই সিরিয়ালে লিড রোলে কাকে দেখা যাবে? সূত্রের খবর একান্নবর্তী পরিবারের গল্পের হাত ধরে স্টার জলসার পর্দায় ফিরছেন ‘ঘরের ছেলে’ গৌরব।

গাঁটছড়ার পর এই মেগাতে মুখ্য ভূমিকায় থাকবেন তিনি। সত্যি কি তাই? জানতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেতার সঙ্গে। এই ব্যাপারে মুখ খোলেননি নায়ক। তবে জানিয়েছেন, খুব শিগগির ফিরবেন তিনি। এক বছরেরও বেশি সময় ধরে টেলিভিশন থেকে গায়েব। দর্শকরা খুব মিস করছে তাঁকে। গৌরবের জবাব, ‘এটা তো ভালো ব্যাপার যে দর্শক আমাকে মিস করছে। আমিও সবসময় তাঁদের প্রত্য়াশা পূরণের চেষ্টা করি। আশা করব একটা ভালো কাজ নিয়ে আবার ফিরব’।

সূত্রের খবর, ইতিমধ্যেই এই সিরিয়ালের জন্য লুক সেট করেছেন গৌরব। তবে এখনও কোনও চুক্তি স্বাক্ষর হয়নি। এর আগে অ্যাক্রোপলিসের ব্যানারে একটি মেগা নিয়ে ফেরার কথা ছিল তাঁর, তবে এগোয়নি সেই কাজ। খবর, টিম ওয়ার্ক প্রোডাকশন হাউসের ব্যানারে তৈরি হতে চলেছে তেঁতুলপাতা।

 

কে হবেন এই মেগায় গৌরবের জোড়িদার? সব ঠিক থাকলে অরুণিমা ঘোষ অর্থাৎ মন দিতে চাই-এর নায়িকাকে এই সিরিয়ালে দেখা যেতে পারে। তবে কিছুই চূড়ান্ত নয়। এর আগে জলসার আয় তবে সহচরী সিরিয়ালে দেখা মিলেছিল অরুণিমার।

এখন প্রশ্ন হল, নতুন মেগা শুরু হলে শেষ হবে কোন সিরিয়াল? এই মুহূর্তে জলসার সবচেয়ে পুরোনো মেগা অনুরাগের ছোঁয়া। তবে এখনও স্লট ধরে রেখেছেন সূর্য-দীপা। অন্যদিকে শুরু থেকেই স্লট হারা বধূঁয়া। তাই কোপ পড়তে পারে রেজওয়ান-জ্যোতির্ময়ীর মেগার উপর। ওদিকে ৫.৩০টার স্লটে ‘তুমি আশে পাশে থাকলে’ কদিন চলবে সেই নিয়েও সন্দিহান অনেকে।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.