বাংলা নিউজ > বায়োস্কোপ > Horogouri Pice Hotel Exclusive: ‘বাধ্য হয়ে’ হর গৌরী পাইস হোটেল ছাড়ছেন 'শঙ্কর' রাহুল! জলসার এই মেগার নতুন নায়ক কে?

Horogouri Pice Hotel Exclusive: ‘বাধ্য হয়ে’ হর গৌরী পাইস হোটেল ছাড়ছেন 'শঙ্কর' রাহুল! জলসার এই মেগার নতুন নায়ক কে?

বাধ্য হয়ে হর গৌরী পাইস হোটেল ছাড়ছেন 'শঙ্কর' রাহুল! জলসার এই মেগার নতুন নায়ক কে?

Horogouri Pice Hotel: এক ঝটকায় ১৫ বছর এগোচ্ছে হর গৌরী পাইস হোটেলের গল্প। একসঙ্গে বিদায় নেবে শঙ্কর-ঐশানীর চরিত্র। সবটা জানুন-

শঙ্কর-ঐশানীর গল্প নিয়ে ২০২২ সালের শেষ দিকে শুরু হয়েছিল ‘হরগৌরী পাইস হোটেল’। টিআরপি তালিকায় লাগাতার ভালো ফল করেছে যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের এই মেগা সিরিয়াল। লিড রোলে রাহুল-শুভস্মিতা জুটিকে  ভালোবাসায় ভরিয়ে দিয়েছে দর্শক। চলতি মাসের শুরুতেই ৫০০ পর্ব ছুঁয়েছে এই মেগা। তবে এবার শঙ্কর-ঐশানী ভক্তদের জন্য জোড়া দুঃসংবাদ। আরও পড়ুন-বয়স সবে দেড় বছর! মেয়ের শরীরে বড় বদল আনলেন আলিয়া, আম্বানিদের পার্টিতে ভাইরাল রাহার ছবি 

‘হর গৌরী পাইস হোটেলে’ আর দেখা যাবে না শঙ্কর-ঐশানী। হ্যাঁ, কাহিনিতে আসছে বড় টুইস্ট। এই সিরিয়াল থেকে সরে দাঁড়াচ্ছেন অভিনেতা রাহুল মজুমদার। সেই খবর হিন্দুস্তান টাইমস বাংলাকে নিজের মুখে জানালেন পর্দার শঙ্কর। কিন্তু কেন এই মেগা ছাড়তে বাধ্য হলেন নায়ক? রাহুল জানালেন, ‘আমি জীবনে অনেক সিরিয়াল করেছি, তবে হর গৌরী পাইস হোটেল আমার মনের খুব কাছের। আর শঙ্কর চরিত্রটাও। তবে চিত্রনাট্যের স্বার্থেই ১৫ বছর এগেবো গল্প। আর এখনই আমি বয়স্ক বাবার চরিত্রে অভিনয় করতে চাই না’। 

হ্যাঁ, দ্বিতীয়বারের জন্য লিপ আসছে শঙ্কর-ঐশানীর গল্পে। এবার শঙ্কর-ঐশানীর মেয়ে ধৃতিকে কেন্দ্রে রেখে এগোবে গল্প। রাহুল বয়স্ক শঙ্করের চরিত্র না করতে চাওয়ার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে বড় সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা। সূত্রের খবর, শঙ্কর এবং ঐশানী দুটো চরিত্রকেই মৃত বলে দেখানো হবে আগামী দিনে। অন্যদিকে ধৃতির চরিত্রে অভিনয় করবেন শুভস্মিতা মুখোপাধ্যায়। অর্থাৎ রাহুল সিরিয়াল ছাড়লেও শুভস্মিতা কিন্তু হর গৌরী পাইস হোটেলের অংশ থাকবেন। 

আরও পড়ুন-৫০০ পর্ব পার হরগৌরী পাইস হোটেলের! রাহুল-শুভস্মিতাদের সঙ্গে উদযাপনে ভাসলেন যিশু নীলাঞ্জনাও

হর গৌরী পাইস হোটেলের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে, রীতিমতো আবেগপ্রবণ রাহুল। বললেন, ‘দারুণ অভিজ্ঞতা। ভাষায় বলতে পারব না। শঙ্কর চরিত্রটা আজীবন আমার সঙ্গে থাকব। খুবই মিস করব। তবে আরও বেশ কয়েকদিন আমার শ্যুটিং বাকি রয়েছে। যিশুদা আর নীলাঞ্জনাদির তো কোনও তুলনাই হয় না, প্রযোজক হিসাবে। ওঁনারা যেভাবে সবাইকে আগলে রাখেন’। 

এখন প্রশ্ন হল, ধৃতির নায়ক হিসাবে নতুন কোন মুখকে দেখা যাবে স্টার জলসায়। কানাঘুষো শোনা যাচ্ছিল গৌরব চৌধুরী অর্থাৎ রাঙা বউ খ্যাত নায়ককে নাকি এবার শুভস্মিতার বিপরীতে দেখা যাবে। তবে এই খবর সঠিক নয়। জানা গিয়েছে, এখনও নতুন নায়ককে চূড়ান্ত করেনি প্রযোজনা সংস্থা। চ্যানেলের তরফে সিলমোহর আসাও বাকি রয়েছে। 

ওদিকে সূত্রের খবর, এই মাসেই বন্ধ হচ্ছে জল থই থই ভালোবাসা। সোনামণি-হানির শুভ বিবাহ আসায় কোপ পড়ল অপরাজিতা আঢ্য অভিনীত ম্যাজিক মোমেন্টসের চলতি মেগায়। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মধ্যপ্রদেশে পথ কুকুরদের আতঙ্কে মানুষ, পরিস্থিতি রুখতে মাঠে নামলেন আইএএস অফিসার ‘কুলতলির সুড়ঙ্গ দেশের…’, বলে রাজ্যের কাছে রিপোর্ট তলব রাজ্যপাল সিভি আনন্দ বোসের প্যাকেটে জমিয়ে রাখা মাংস খেয়ে হাসপাতালে ভর্তি ২৮, মৃত ২ শুধু খেলেই হবে না, জানতে হবে কেন পালন করা হয় জাতীয় আম দিবস অপরাজিত ১০৬ রান! Punjab Kings-এর তারকার হাত ধরে LPL 2024 চ্যাম্পিয়ন Jaffna Kings 'এটা হাসার মতো কথা?', আচমকাই পাপারাৎজির উপর মেজাজ হারালেন রকুলপ্রীত, কেন? 'মিথ্যার আশ্রয় নিচ্ছে SC, ডিএ মামলা নিয়ে চলছে চক্রান্ত', বিস্ফোরক সরকারি কর্মীরা সুইচ অফ এবং রিসেট- স্ত্রী-কন্যার সঙ্গে ছবি শেয়ার করে রোহিতের বিশেষ বার্তা ইন্ডাস্ট্রিতে ২২ বছর পার, এখনও 'লড়াই' করে যাচ্ছেন নেহা! বললেন, ‘দক্ষিণ থেকে…’ ৩৪০০ কোটি টাকার বন্ড বিক্রি RBI-এর, ভারতের রিজার্ভে জুড়েছে ৯.৭ বিলিয়ন ডলার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.