বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiyasha-Suban: ‘তিয়াসা আজও আমায় ভুল বুঝছে’, প্রাক্তন স্ত্রীর ক্ষোভ নিয়ে মুখ খুললেন সুবান
বিতর্ক নিয়ে কী বললেন সুবান

Tiyasha-Suban: ‘তিয়াসা আজও আমায় ভুল বুঝছে’, প্রাক্তন স্ত্রীর ক্ষোভ নিয়ে মুখ খুললেন সুবান

  • সম্পর্ক শেষ হলেও ভুল বোঝাবুঝির শেষ নেই! প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে কোনও অভিযোগ নেই, জানালেন সুবান রায়। 

টলিপাড়ায় যেন এখন সম্পর্ক ভাঙার মরসুম। কয়েক মাস ধরেই অভিনেতা সুবান রায় ও ‘কৃষ্ণকলি’ খ্যাত তিয়াসার দাম্পত্য সম্পর্কে ভাঙনের কথা সংবাদ শিরোনামে ওঠে এসেছে, যদিও প্রতিবারই সেই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন জুটি। অবশেষে গত মার্চের শুরুতেই ডিভোর্সের আনুষ্ঠানিক ঘোষণা সারেন তিয়াসা। এখন তিনি আর তিয়াসা রায় নন, তিয়াসা লেপচা।

অভিনেত্রী তিয়াসার সঙ্গে সুবানের ডিভোর্স নিয়ে কম চর্চা হয়নি। তবে শুরুতে বিচ্ছেদ নিয়ে মুখু কুলুপ এঁটেছিলেন দুজনেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুবানকে প্রাক্তন স্ত্রীকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, তিয়াসাকে তিনি আজ আর মিস করেন না। পাশাপাশি আরও বলেন, ‘আমি বিশ্বাস করে ঠকেছি’। যাবতীয় বিতর্ক এই মন্তব্যকে ঘিরেই। অপর এক সাক্ষাৎকারে পালটা জবাব দিয়ে তিয়াসা বলেন, ‘এতদিন তাহলে বলল না কেন আমি ওকে ঠকিয়েছি? এখন আমি ভালো আছি, সুখী আছি, নতুন সিরিয়াল আসছে আমার, সেইজন্যই ও এরকম করছে'।

এই বিতর্ক নিয়েই হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল সুবানের সঙ্গে। নিজের অবস্থান স্পষ্ট করে তিনি বলেন, 'একসঙ্গে থাকতে গেলে অনেক হ্যাঁ, আর না-এর মধ্যে দিয়ে যেতে হয়। আমি কী করেছি আর কী করিনি, সবই অতীত এখন। ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে গত এক বছরে আমি তিয়াসাকে দোষারোপ করিনি, আজও করছি না। ভবিষ্যতেও করব না'।

তাহলে ঠকানোর কথা কেন সুবানের মুখে? ‘তিয়াসা আজও আমায় ভুল বুঝছে’, দীর্ঘশ্বাস ফেলে জানালেন সুবান। এরপর কিছুক্ষণের নিস্তব্ধতা। এরপর বললেন, 'বিশ্বাস করে আমি ঠকেছি' এই কথাটা আমি সাক্ষাৎকারে বলেছি ঠিকই, কিন্তু সেটা সিরিয়ালের প্রেক্ষাপটে। এর সঙ্গে তিয়াসার যোগ নেই। কথায় কথা বাড়বে, আমি এই নিয়ে আর কিছু বলতে চাই না'।

প্রাক্তন স্ত্রীর জন্য কী বার্তা সুবানের? ‘তিয়াসা ভালো থাকুক, সুস্থ থাকুক এটাই আমার কাম্য। তিয়াসা ভালো আছে, সেটা সংবাদমাধ্যমের মাধ্যমে জেনে ভালো লাগছে। তিয়াসা ভবিষ্যতে আরও ভালো কাজ করুক সেটাই প্রার্থনা’। এর মাঝেই কাজে ফেরার ডাক এল, আপতত কালার্স বাংলার সিরিয়াল ‘তুমিই যে আমার মা’তে খলনায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সুবানকে। সেই সিরিয়াল নিয়েই ব্যস্ত অভিনেতা।

বন্ধ করুন