বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Faria-Eid 2023: আমার গান মুক্তি পাচ্ছে, বিবাহ অভিযান ২-এর ট্রেলার আসছে, তাই এবার ইদ ভীষণ স্পেশাল: নুসরাত

Nusrat Faria-Eid 2023: আমার গান মুক্তি পাচ্ছে, বিবাহ অভিযান ২-এর ট্রেলার আসছে, তাই এবার ইদ ভীষণ স্পেশাল: নুসরাত

নুসরাত ফারিয়া, অভিনেত্রী বাংলাদেশ

এবার ইদেও ভীষণ ব্যস্ত নুসরাত ফারিয়া, যদিও ঢাকাতেই থাকছেন তিনি। নুসরত জানালেন, ‘এবার ইদে আমি ঢাকাতেই আছি, বাবা-মা ও পরিবারের অন্যান্যদের সঙ্গে ইদ পালন করব। ইদের জন্য খাওয়াদাওয়া সবসময়ই স্পেশাল, মেনুতে পোলাও, বিরিয়ানি, মাংস, কাবাব এসব নানান কিছু থাকবে।’

ভারত-বাংলাদেশ সহ এশিয়ার বেশকিছু দেশে শনিবারই পালিত হতে চলেছে খুশির ইদ। তাই ইদ উদযাপন করবেন এপার এবং ওপার, দুই বাংলার মানুষ। ইদের খুশিতে মাতোয়ারা ওপার বাংলার তারকা শিল্পীরাও। এবার ইদ কীভাবে কাটাবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া? সেবিষয়েই ফোনে নানান কথা হিন্দুস্তান টাইমস বাংলার সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী তথা গায়িকা নুসরাত।

ইদের মেনুতে কী কী থাকছে?

নুসরাত ফারিয়া: এবার ইদেও ভীষণ ব্যস্ত নুসরাত ফারিয়া, যদিও ঢাকাতেই থাকছেন তিনি। নুসরত জানালেন, ‘এবার ইদে আমি ঢাকাতেই আছি, বাবা-মা ও পরিবারের অন্যান্যদের সঙ্গে ইদ পালন করব। ইদের জন্য খাওয়াদাওয়া সবসময়ই স্পেশাল, মেনুতে পোলাও, বিরিয়ানি, মাংস, কাবাব এসব নানান কিছু থাকবে।’

আর ইদের কেনাকাটা নিশ্চয় হয়ে গিয়েছে?  

নুসরাত ফারিয়া: নাহ আসলে ইদের কেনাকাটা এখন আর করি না। কারণ, আল্লা আমায় তৌফিক দিয়েছে প্রতিদিনই নতুন জামা পরার। কোনও না কোনও কাজ থাকে, তাই নতুন জামা, সাজগোজ করতেই হয়। সেজন্য আমার মনে হয় ইদের দিন নতুন জামা পরতেই হবে এমনটা নয়, উদ্দেশ্য সঠিক থাকলেই হল।

এবার ইদে তো আপনা ডাবল সেলিব্রেশন…

নুসরাত ফারিয়া:  হ্যাঁ, একদম (হাসি) সকাল ১১ টায় আমার বিবাহ অভিযান-২এর ট্রেলার মুক্তি পাচ্ছে। আর বিকেলে ৫টা আমায় গান মুক্তি পাচ্ছে। তাই আমি যেমন উৎসাহী, ততটাই নার্ভাস। এবার ইদ যেমন জমজমাট, তেমন কিছুটা টেনশন তো থাকবেই। আমার দর্শক ও শ্রোতারা অনেকদিন ধরে আমার গান, সিনেমার জন্য অপেক্ষা করেছিলেন, সেটা ইদে আসছে, আমি খুশি।

প্রসঙ্গত ইদে মুক্তি পাচ্ছে নুসরাত ফারিয়ার গান ‘বুঝি না তো তাই’। এটি একটি মিউজিক ভিডিয়ো। গানটি লিখেছেন বাঁধন নিজেই। ভিডিয়োটি শ্যুট করেছেন বাবা যাদব। এই গানে নুসরতের সহশিল্পী হলেন ব্রিটিশ র‍্যাপার ও গায়ক মামজি স্ট্রেনজার। অন্যদিকে 'বিবাহ অভিযান-২'-এ দেখা যাবে অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়ঙ্কা সরকারের সঙ্গে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর 'আবার প্রলয়'-এও দেখা যাবে নুসরাতকে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট!

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.