বাংলা নিউজ > বায়োস্কোপ > Exclusive Abhika Malakar: স্কুলের গণ্ডি পার করার আগেই মা! 'জীবনে প্রেমটাই করা হল না', আক্ষেপ ‘তোমাদের রাণী’ অভিকার

Exclusive Abhika Malakar: স্কুলের গণ্ডি পার করার আগেই মা! 'জীবনে প্রেমটাই করা হল না', আক্ষেপ ‘তোমাদের রাণী’ অভিকার

নতুন চ্যালেঞ্জের মুখে অভিকা 

‘শুরুতেই দেখাচ্ছে আমি প্রেগন্যান্ট, তারপর একটা বাচ্চা সামলাচ্ছি…বাস্তবে আমি একেবারেই ম্যাচিউর নই’, বলেছেন স্কুল ছাত্রী অভিকা। 

শিলিগুড়ির মেয়ে। এখনও স্কুলের গণ্ডি পার করেননি। নির্মলা কনভেন্টে ডিসট্যান্স-এ পড়াশোনা করছেন। এর মধ্যেই বাংলার অন্যতম লিডিং চ্যানেলের মুখ অভিকা মালাকার (Abhika Malakar)। ‘তোমাদের রাণী’ সিরিয়ালে নামভূমিকায় দেখা যাবে তাঁকে। শুক্রবার,৮ই সেপ্টেম্বর স্টার জলসার ১৫ বছর পূর্তি, ওইদিনই শুরু সফর এই নতুন মেগার। তার আগে হিন্দুস্তান টাইমস বাংলার মুখোমুখি অভিনেত্রী।

অভিকার অভিনয়ে আসা কীভাবে?

ছোট থেকেই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। কিন্তু এত জলদি সুযোগ আসবে ভাবিনি। আমাদের পরিবারের কেউ এই বিনোদন জগতের সঙ্গে যুক্ত নয়। আমার পুরো পরিবার ইন্ডিয়ান রেলওয়ে-র সঙ্গে যুক্ত। আমার বাবা, কাকা, ঠাকুরদা- সকলেই রেলওয়েতে সার্ভিস করেন। ছোট থেকেই পড়াশোনা নিয়েই ব্যস্ত থেকেছি। আমার দিদি সফটওয়ার ইঞ্জিনিয়ার। সেই সূত্রে দিদির সাথে আমার আর মায়ের কলকাতায় আসা। এখন কসবাতে থাকি। আমি নাচতে ভালোবাসি, নাচ শিখি আনওয়ার স্টুডিও-তে। আমার স্যার চ্যানেলের রিয়ালিটি শোতে কোরিওগ্রাফ করেন। ওঁনার সূত্রেই আমি জানতে পারি চ্যানেল নতুন মুখ খুঁজছে। এরপরই আমি চ্যানেলের সঙ্গে যোগাযোগ করি, অডিশন মারফত এই কাজের সুযোগ আসে।

খবর রটেছে, অভিকা কী ক্লাস এইটের ছাত্রী? সত্যি?

এই রে! সেটা এখন বলতে পারব না। এটা সিক্রেট। তবে হ্যাঁ, আমি স্কুলে পড়ি, এই মুহূর্তে নির্মলা কনভেন্টে ডিসট্যান্স-এ পড়াশোনা করছি। এর চেয়ে বেশি বলা যাবে না। ইচ্ছে রয়েছে সফট ওয়ার ইঞ্জিয়ার হওয়ার।

পড়াশোনা আর শ্যুটিং, একসঙ্গে কী করে সামলাচ্ছে?

শুরুতে খুব সমস্যা হচ্ছিল। সময়ই পাচ্ছিলাম না শ্যুটিং সেরে পড়তে বসার। খুব ক্লান্ত লাগত। এখন উপায় বার করেছি। সেটের মধ্যেই যখন শট হচ্ছে না, স্ক্রিপ্ট পড়ার পাশাপাশি সিলেবাসের বইগুলোও পড়ে নিচ্ছি। এই ভাবেই শ্যুটিং আর পড়াশোনা দুটো ম্যানেজ করার চেষ্টা চলছে।

<p>নায়ক দুর্জয় অর্থাৎ অর্কপ্রভর সঙ্গে অভিকা </p>

নায়ক দুর্জয় অর্থাৎ অর্কপ্রভর সঙ্গে অভিকা 

শুরুতেই মায়ের চরিত্রে অভিনয়, কতটা কঠিন চ্যালেঞ্জ?

পর্দায় মায়ের চরিত্র ফুটিয়ে তোলাটা আমার কাছে খুব চ্যালেঞ্জিং। আমি তো জীবনে এখনও প্রেমই করলাম না! আমার কাছে সবকিছুই খুব নতুন। এখানে শুরুতেই দেখাচ্ছে আমি প্রেগন্যান্ট, তারপর একটা বাচ্চা সামলাচ্ছি, খুব শক্ত ব্যাপার। অভিনয় তো আসলে অনুভব করার বিষয়। আমি শূন্য থেকে শুরু করছি। একটা সময় ক্যামেরার মুখোমুখি কীভাবে হতে হয় আমি জানতাম। সেই থেকে প্রোমো শ্যুট, তারপর এখন এপিসোডের শ্যুটিং চলছে। সবাই খুব হেলপ করছে, এইভাবেই ম্যানেজ হয়ে যাচ্ছে।

<p>তোমাদের রাণী-র লঞ্চে হাজির তৃণা ও সন্দীপ্তা, চলল জলসার জন্মদিনের আগাম সেলিব্রেশন</p>

তোমাদের রাণী-র লঞ্চে হাজির তৃণা ও সন্দীপ্তা, চলল জলসার জন্মদিনের আগাম সেলিব্রেশন

বাস্তবে স্কুল ছাত্রী, আর পর্দায় কলেজে ছাত্রী আর মা। অভিকা নিজে কতটা পরিণত?

এত পরিণত একটা চরিত্র ফুটিয়ে তোলাটা খুব চ্যালেঞ্জিং। সেটে সবসময় নিজের চরিত্রের মধ্যেই থাকার চেষ্টা করছি। আসলে আমি একেবারেই ম্যাচিউর নই, আমার মধ্যে এখনও বাচ্চামি ভরপুর। তাও চেষ্টা করছি। এমন অবস্থা বাড়িতেও রাণী হয়ে বাঁচছি,মাঝেমধ্যে মায়ের সঙ্গেও সেইভাবে কথা বলছি। (হাসি)

একটা ছেড়ে একটা বেছে নেওয়ার সময় শেষ, এটা ‘তোমাদের রাণী’র ট্যাগলাইন। মাতৃত্ব কি সত্যি স্বপ্নপূরণের অন্তরায়?

আজকের দিনে অত্যন্ত প্রাসঙ্গিক এই গল্পটা। আমরা সকলের ভুল ভাঙতে চাই। ২০২৩-এ এসেও ভাবে একটা মেয়ে সবকিছু একসঙ্গে করে দেখাতে পারে না। প্রোমোতেও যেমন সবাই দেখেছে, যে দুর্জয় রাণীকে চ্যালেঞ্জ করছে যে সে মা, স্ত্রী আর ডাক্তার দুটো একসঙ্গে হতে পারবে না। সেটা কিন্তু ঠিক নয়, ভুল ধারণা বলে আমি বিশ্বাস করি। আমি প্রথমবার যখন গল্পটা শুনি, তখনই মন ছুঁয়ে গিয়েছিল। এটা অনেকের রিয়েল লাইফ স্টোরি, সেটা এখন আমরা কমেন্ট সেকশনে দেখতে পাচ্ছি।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

যে আদেশনামার অংশ ঘিরে ছড়িয়েছিল অশান্তি, তা মোছার নির্দেশ মণিপুর হাই কোর্টের ইউটিআই-র হাত থেকে মুক্তি চান? তাহলে নিয়মিত এই মশলাটি খান 'চুরি' হয়েছে সাধের 'ঘড়ি', শরদের দলকে নয়া নির্বাচনী প্রতীক দিল নির্বাচন কমিশন চোট নাকি অন্য কিছু! কেন বুমরাহকে বিশ্রাম দেওয়া হল? রহস্য ফাঁস করলেন বিক্রম রাঠোর ১০ ওভারের ক্রিকেটে মাত্র ২১ বলে সেঞ্চুরি আসজাদের, ৩৩ বলেই দেড়শো টপকে ম্যাচ জয় ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল শত্রুঘ্ন সিনহার ‘না বলা’ ২টি সিনেমা করেই আজ সুপারস্টার অমিতাভ! জানুন নাম সেগুলির অঢেল গুণে পরিপূর্ণ মুড়ি! এর পুষ্টি গুণ জানলে চমকে উঠবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.