বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: আলতা ফড়িং-এ অর্ণবের জায়গা নিচ্ছেন অভিষেক? মুখ খুললেন ‘ব্যাঙ্কবাবু’

Serial Update: আলতা ফড়িং-এ অর্ণবের জায়গা নিচ্ছেন অভিষেক? মুখ খুললেন ‘ব্যাঙ্কবাবু’

অর্ণবের জায়গা নিচ্ছেন অভিষেক?

Alta Phoring Update: বাদ অর্ণব? তার বদলে আলতা ফড়িং-এর নতুন নায়ক অভিষেক বসু? গুজব ছড়াতেই মাথায় হাত অর্ণব ভক্তদের। সকলকে আশ্বস্ত করে সত্যিটা জানালেন অভিনেতা। কী বললেন তিনি?

অল্প কয়েক মাসেই সবার প্রিয় পাত্র হয়ে উঠেছে ফড়িং আর তাঁর ব্যাঙ্কবাবু। ‘আলতা ফড়িং’ সিরিয়ালের মূল ইউএসপি এই জোড়ির রসায়ন। অথচ তাতেই নাকি ভাঙন ধরতে চলেছে? শুক্রবার সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা মুখ বদল হচ্ছে স্টার জলসার ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে। অভ্রর চরিত্রে নাকি এবার থেকে দেখা যাবে ‘গঙ্গারাম’ অভিষেক বসুকে। এই জল্পনা ঘিরে তো মাথায় হাত অর্ণব ভক্তদের। 

এর আগেও চলতি সিরিয়াল থেকে অর্ণব সরে দাঁড়িয়েছিলেন। ‘রাগে-অনুরাগে’র স্মৃতি ফিরে আসে অনেকের। কিন্তু হলটা কী? সত্যি কি অর্ণব বন্দ্যোপাধ্যায়ের জায়গায় এবার থেকে ‘আলতা ফড়িং’-এর নায়ক হিসাবে দেখা যাবে অভিষেককে? উত্তর হল- না। অভ্র চরিত্রে থাকছেন অর্ণবই, আর সেকথা অভিনেতা নিজে নিশ্চিত করেছেন। পাশাপাশি অর্ণবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এও জানিয়েছেন ‘আলতা ফড়িং’-এ অভিষেকের যোগ দেওয়ার খবর ভুল নয়, ‘গঙ্গারাম’ আসছেন ঠিকই, তবে নতুন চরিত্রে। কারুর পরিবর্ত হিসাবে মোটেই দেখা যাবে না তাঁকে। 

অন্যদিকে আপতত একটু অসুস্থ ফড়িং-এর ব্যাঙ্কবাবু। তাই শ্য়ুটিং থেকে একটু বিরতি নিয়েছেন তিনি। আর সেই থেকেই ছড়িয়েছে এই গুজব। তাই অর্ণব ভক্তদের টেনশনের কোনও কারণ নেই। ফড়িং-এর পাশে থাকছেন তিনিই।

চলতি বছরের গোড়াতেই শুরু হয়েছে ‘আলতা ফড়িং’। সিরিয়ালে নামভূমিকায় রয়েছেন খেয়ালি মণ্ডল। মাত্র কয়েকদিনেই সবার প্রিয় হয়ে উঠেছে খেয়ালি-অর্ণব জুটি। অভিষেকের আগমনে ‘আলতা ফড়িং’-এর গল্পে নতুন কী চমক আসে তা দেখবার। আপতত অভিষেককে দেখা যাচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র ৩’র ক্যাপ্টেন হিসাবে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের ভরা সংসদে সত্য়িই *** শব্দটি বলেছিলেন কল্যাণ? মালব্যকে পালটা চ্যালেঞ্জ TMC এমপির লুলিয়ার জন্মদিনেই সম্পর্কতে সিলমোহর দিলেন সলমন? একফ্রেমে গোটা 'খান'-দান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.