বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreema-Indranil: আন্দামানে জমজমাট ‘প্রেম’? ‘দ্যুতি’ শ্রীমার সঙ্গে সম্পর্ক নিয়ে জবাব ইন্দ্রনীলের

Shreema-Indranil: আন্দামানে জমজমাট ‘প্রেম’? ‘দ্যুতি’ শ্রীমার সঙ্গে সম্পর্ক নিয়ে জবাব ইন্দ্রনীলের

টলিপাড়ার নতুন জুটি? 

Indranil-Shreema: টলিপাড়ায় নতুন প্রেমের গুঞ্জন! ‘গাঁটছড়া’ খ্যাত শ্রীমার সঙ্গে প্রেম করছেন ‘স্য়ান্ডো কুমার’? প্রশ্ন শুনে কী প্রতিক্রিয়া ইন্দ্রনীলের? 

টেলিপাড়ায় এখন নতুন প্রেমের গন্ধ। দিন কয়েক ধরে কান পাতলেই শোনা যাচ্ছে ফিসফিসানি। নতুন বছরের আগেই নাকি মন দেওয়া-নেওয়া সেরে ফেলেছেন খড়ির দিদি এবং ধিঙ্গির স্যান্ডো কুমার! হ্য়াঁ, টলিপাড়ায় জোর গুঞ্জন প্রেম করছেন শ্রীমা ভট্টাচার্য এবং ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। বর্ষবরণে আন্দামানে পাড়ি দিয়েছিলেন ইন্দ্রনীল, আর একই সময় আন্দামানে হাজির ছিলেন শ্রীমা। সেখান থেকে চুটিয়ে ছবি পোস্ট করেছেন দুজনে। তবে অবশ্যই একফ্রেমে ধরা দেননি। কিন্তু তাতে কী? গোপন কথা তো আর গোপন থাকে না! নেটিজেনদের পাখির চোখ এড়ানো বড় দায়! একই ব্যাকগ্রাউন্ডে ছবি তুলেছেন দুজনে। সমুদ্রের নীল জল, সবুজ বন আর সূর্যাস্ত-সবই তো এক! তারপরে কি আর এই প্রেমের গুঞ্জন চাপা থাকে?

সত্য়িই কি একসঙ্গে আন্দামানে গিয়েছিলেন ইন্দ্রনীল-শ্রীমা? হিন্দুস্তান টাইমসের তরফে এই প্রশ্ন শুনেই কার্যত আকাশ থেকে পড়লেন ইন্দ্রনীল। তার কথা, ‘হ্যাঁ, আমি শ্রীমাকে চিনি। ও আন্দামানে গিয়েছিল সেটাও জানি। তবে আমি সোলো ট্রিপে গিয়েছিলাম, খুব ভালো সময় কাটিয়েছি’।

কেমন কাটল আন্দামানে সময়? ইন্দ্রনীলের জবাব, ‘ট্রপিক্যাল আইল্যান্ডে দারুণ সময় কাটল। আমার অন্যতম বেস্ট সোলো ট্রিপ। সাদা বালি, নীল জল- সুন্দর সব মুহূর্ত। দারুণ সব সি-ফুড খেয়েছি, ওয়াটার স্পোর্টস করেছি, স্কুবা ডাইভিং করেছি- দুর্দান্ত সময় কেটেছে’।

ইন্দ্রনীলের সুন্দর সুন্দর ছবিগুলো কে তুলে দিল? এই প্রশ্ন অনেকেই করেছেন নায়কের পোস্টে? অভিনেতার সাফাই, ‘আমার সঙ্গে আমার গাইড ছিল, সে তুলে দিয়েছে (হাসি)’।

<p>ইন্দ্রনীলের পোস্টে শ্রীমার মন্তব্য</p>

ইন্দ্রনীলের পোস্টে শ্রীমার মন্তব্য

মুখে ইন্দ্রনীল যাই বলুন না কেন, সোশ্যাল মিডিয়া বলছে অন্য কথা। দিন কয়েক আগেই শ্রীমা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘নতুন প্রেম থেকে নিজেকে দূরে সরিয়ে রেখো না’। এরপর সহচরীর ছেলে টিপুর পোস্টে লাল হৃদয়ের ইমোজি আঁকেন। সেই ডাকে সাড়া দিতে ভোলেননি ইন্দ্রনীলও। তাই ‘শুধু শ্রীমাকে চিনি’ এই মন্তব্য হজম করতে ঢোঁক গিলতেই হচ্ছে। যদিও জোর গলায় ইন্দ্রনীল বলছেন, ‘আমি কিন্তু সিঙ্গল’। 

‘আয় তবে সহচরী’ শেষ হওয়ার পর আপতত ছোট পর্দা থেকে দূরে ইন্দ্রনীল। কামব্যাক প্রসঙ্গে জানালেন, 'কথা চলছে একটা, দুটো সিরিয়াল নিয়ে। আশা করছি খুব তাড়াতাড়ি ফিরব। নতুন বছরে নতুন রূপে দর্শক আমাকে দেখবে। 

প্রসঙ্গত, এর আগে অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে প্রেম করেছেন শ্রীমা। পরবর্তীতে ক্রিকেটার কণিষ্ক শেঠের সঙ্গেও নাম জড়িয়েছিল অভিনেত্রীর, যদিও সেই সম্পর্ককে নেহাত গুজব বলেই উড়িয়ে দেন দ্যুতি। আসলে এই গ্ল্যামার জগতে কে আপন কে পর হয়, সেই হিসাব বেশ জটিল!

বায়োস্কোপ খবর

Latest News

মাগুর মাছ খান? কী হয় এটি খেলে? ভালো করে জেনে নিন, কী দেখে কিনবেন বনগাঁ লোকসভা কেন্দ্র ২০২৪: মতুয়া গড়ে কঠিন লড়াইয়ে তৃণমূল, অতীতে কী ঘটেছে? 'ঐশ্বর্য Cannes-এ শাড়ি পরলেন না কেন?' ‘রাই’সুন্দরীর পোশাক নিয়ে খোঁচা সুদীপার ষষ্ঠ বেতন কমিশন চালু করেও মন পাননি, তাও সপ্তম চালু করা নিয়ে ইতিবাচক মুখ্যমন্ত্রী ডিউটি ফেলে কন্টেন্ট ক্রিয়েটরের সঙ্গে মাঝরাস্তায় গুলাবি সারারায় নাচ পুলিশের! শুধু দোকানে নয়, বাড়িতেও রান্না করা হয় পোড়া তেলে, জানেন কী বিপদ ডেকে আনছেন ডায়বেটিস নিয়ন্ত্রণ করতে পারছেন না? ট্রাই করুন ‘মিলেট’, ফল পাবেন হাতেনাতে ‘‌১ লক্ষেরও বেশি ভোটে হারবেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়’‌, শ্রীরামপুর জুড়ে পোস্টার সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির ছিন্নমস্তা জয়ন্তী কেন পালিত হয়? জেনে নিন মায়ের এই বিশেষ রূপের পুজোর তাৎপর্য

Latest IPL News

সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.