বাংলা নিউজ > বায়োস্কোপ > EXCLUSIVE! Kanchan-Sreemoyee: কেন বিয়ের ৫ দিন আগেই আইবুড়ো ভাতের অনুষ্ঠান হল কাঞ্চন-শ্রীময়ীর, কীসের এত তাড়া?

EXCLUSIVE! Kanchan-Sreemoyee: কেন বিয়ের ৫ দিন আগেই আইবুড়ো ভাতের অনুষ্ঠান হল কাঞ্চন-শ্রীময়ীর, কীসের এত তাড়া?

আইবুড়ো ভাত খেলেন কাঞ্চন আর শ্রীময়ী। 

৬ মার্চ সামাজিক বিয়ে কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজের। ১ ফেব্রুয়ারিতেই দুই পরিবারের তরফে আয়োজন করা হয়েছিল আইবুড়ো ভাত। দেখুন ছবি-

বিয়ের বাকি এখনও ৫ দিন। এদিকে বৃহস্পতিবার থেকেই শুরু হয়ে গেল শ্রীময়ী চট্টোরাজের প্রাকবিবাহ অনুষ্ঠান। বৃহস্পতিবার হল মেহেন্দি আর সংগীত। আর শুক্রবার ১ মার্চ জমিয়ে খেলেন আইবুড়ো ভাত।

মেহেন্দি আর সংগীতের জন্য শ্রীময়ী বেছে নিয়েছিলেন কমলা রঙের লেহেঙ্গা। আইবুড়োভাত ছেলেন যদিও খাঁটি বাঙালি সাজে। গোলাপি সিল্কের শাড়ি। কানে-গলায়-হাতে সোনার গয়না। কপালে লাল টিপ। চুলে বাঁধা খোঁপা।

মেনুতে ছিল হরেকরকম পদ। ভাত, পাঁচ রকম ভাজা, শাক, ডাল, মাছের কালিয়া থেকে শুরু করে চাটনি, পায়েস, মিষ্টি বাদ গেল না কোনও কিছুই। ফুল দিয়ে সাজানো হয়েছিল থালার চারপাশ। শ্রীময়ীর পরিবার থেকে বেশ যত্ন নিয়ে খাওয়ানো হল মেয়েকে। বোঝা গেল, মেয়ের বিয়ে নিয়ে বেশ উত্তেজনা চট্টোরাজ বাড়িতে।

তবে অনেকেরই প্রশ্ন, ৬ তারিখ বিয়ে, এত জলদি কেন বিয়ের অনুষ্ঠান শুরু করেছেন? হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হলে শ্রীময়ী জানালেন, ছুটির অভাব! তাই একটু আগে থেকে কাজের ফাঁকে ফাঁকেই সবটা করে ফেলছেন।

৬ মার্চের অনুষ্ঠানের জন্য হো-চি-মিন সরণির বুকে অবস্থিত ১১৪ বছরের পুরনো হেরিটেজ প্রাপার্টি গ্যারেলিয়া ১৯১০ ভাড়া করা হয়েছে। সেখানেই হবে সামাজিক বিয়েটা। শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। শ্রীময়ী জানালেন, গায়ে হলুদ থেকে শুরু করে সব অনুষ্ঠান করারই ইচ্ছে তাঁর রয়েছে। সব নিয়ম মেনে, অগ্নিসাক্ষী রেখে, মালাবদল আর সিঁদুর দান করে বিয়ের পরিকল্পনা রয়েছে তাঁর আর কাঞ্চন মল্লিকের।

এর আগেও শ্রীময়ী জানিয়েছেন হঠাৎ করে বিয়ে ঠিক হওয়ায় ছুটি পাওয়া একটু মুশকিলের। সান বাংলায় আকাশ কুসুম ধারাবাহিকে কাজ করছেন তিনি। সেই ধারাবাহিকের কাজের চাপে এখনও একটানা অনেকদিন ছুটি পাওয়া একটু মুশকিলের। শ্রীময়ী আরও জানালেন, এখন কাজের চাপে হানিমুনটাও স্থগিত রাখছেন। কালীপুজোর আশেপাশে করার ইচ্ছে আছে তাঁদের।

১০ জানুয়ারি প্রথম স্ত্রী পিঙ্কি চট্টোরাজের সঙ্গে অফিসিয়ালি ডিভোর্স হয় কাঞ্চনের। তারপর আর দেরি করেননি, দীর্ঘদিনের বন্ধু শ্রীময়ীকে করে দেন বিয়ের জন্য প্রপোজ। ভ্যালেন্টাইন্স ডে-র দিন একেবারে হাঁটু মুড়ে বসে দিয়েছিলেন বিয়ের প্রস্তাব। জবাবে হ্যাঁ আসতে, সেদিনই করে নেন দুজনে রেজিস্ট্রি।

খবর, শুধু শ্রীময়ী নন, শুক্রবারে আইবুড়ো ভাত খেয়েছেন কাঞ্চনও। তবে শ্রীময়ীর বাড়িতে নয়, কৌতূক অভিনেতাকে সাজিয়ে গুছিয়ে খেতে দিয়েছেন তাঁর বাড়ির লোক। অভিনেতার তরফে, সেই ছবি সামাজিক মাধ্যমে এখনও না আনা হলেও, ফাঁস হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

বায়োস্কোপ খবর

Latest News

৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের ‘হয় EVM মেশিন ও প্রক্রিয়ার সম্পূর্ণ স্বচ্ছ্বতা নিশ্চিত হোক, নয়…' কী বললেন রাহুল? দুপক্ষের সঙ্গেই কথা বলবে শাহের দফতর, মণিপুর হিংসা রুখতে বিরাট মিটিং 'সেদিন পিছন থেকে এসে দেহরক্ষী আমায়…' যৌন হেনস্থার শিকার হন 'বালিকা বধূ' অভিকা 'একটুও নার্ভাস নই,' রাহুলের ছেড়ে দেওয়া আসনে দাঁড়িয়ে আর কী বললেন প্রিয়াঙ্কা? পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির দল চ্যাম্পিয়ন হয়নি, তবে মেগা ইভেন্টে প্রথম ম্যাচেও কখনও হারেননি সাউথগেট! সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক জল্পনায় জল! হলই না যোগী-মোহন ভাগবত সাক্ষাৎকার সামনেই বিয়ে, প্রিয়াঙ্কা বলছেন, 'গাইছে মনে মোর তুমি তুমি তুমি আমার...'

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.