বাংলা নিউজ > বায়োস্কোপ > Koneenica Banerjee: হঠাৎ করেই অসুস্থ কনীনিকা,‘আয় তবে সহচরী’ থেকে লম্বা বিরতি, কী হয়েছে 'সইমা'র?
কনীনিকা বন্দ্যোপাধ্যায়

Koneenica Banerjee: হঠাৎ করেই অসুস্থ কনীনিকা,‘আয় তবে সহচরী’ থেকে লম্বা বিরতি, কী হয়েছে 'সইমা'র?

  • স্পাইনাল কর্ডে চোট, চিকিৎসার জন্য চেন্নাই উড়ে গিয়েছেন কনীনিকা। দু-দিনের মধ্যেই হবে অস্ত্রোপচার। আপতত স্টার জলসার ‘আয় তবে সহচরী’তে দেখা যাবে না তাঁকে। 

‘ধিঙ্গি’র হাতে সংসারের গুরু দায়িত্ব তুলে দিয়ে চেন্নাই যাচ্ছে সহচরী। সোনা দাদুর চিকিৎসার জন্যই সহচরী শহর ছাড়ছে-এমনটাই দেখানো হয়েছে স্টার জলসার সিরিয়াল ‘আয় তবে সহচরী’তে। শুক্রবার রাতে এই এপিসোড দেখবার পর থেকে অনুরাগীদের মনে একটা খটকা লাগছিল, তবে কি সিরিয়াল থেকে দিন কয়েকের বিরতি নিচ্ছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়? 

সেই সন্দেহের আগুনে ঘি ঢেলে শনিবার রাতে ফেসবুক পোস্টে সহচরী পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘তোমাদের সবাইকে খুব মিস করব.. এই চেন্নাই পৌঁছালাম.. আশা করছি সব ঠিক হবে… আবার ফিরবো তোদের মাঝে’। 

অভিনেত্রীর এই পোস্ট দেখে চিন্তায় পড়ে যায় ভক্তরা। তবে হলটা কী অভিনেত্রীর? তিনি কি অসুস্থ নাকি অন্য কিছু? এই প্রশ্নের উত্তর জানতে হিন্দুস্তান টাইমস বাংলা যোগাযোগ করেছিল অভিনেত্রীর সঙ্গে। সূদূর চেন্নাইয়ের হাসপাতালে বসেই কনীদি জানালেন, অসুস্থতার জন্যই সিরিয়াল থেকে হঠাৎ করে ছুটি নিতে বাধ্য হলেন তিনি। কী হয়েছে তাঁর? ‘আচমকা স্পাইনাল কর্ডে যন্ত্রণা। দাঁড়াতেই পারছি না, কাল-পরশুর মধ্যেই অস্ত্রোপচার হবে’। সিরিয়ালে সোনা দাদুর অসুস্থতার কথা দেখানো হলেও বাস্তবে নিজেই শিরদাঁড়ার সমস্যায় কাবু অভিনেত্রী। 

কবে আবার শ্যুটিং সেটে ফিরবেন? প্রশ্ন শুনে কিছুটা বিমর্ষ গলাতেই অভিনেত্রী জানালেন, ‘আমি তো এখন উঠে দাঁড়াতেই পারছি না, শ্যুটিং-এর কথা কী ভাবব! অন্তত দিন ১৫-২০ তো বিশ্রাম নিতেই হবে’। 

তাই আপতত বরফির প্রিয় সইমা-কে ছোট পর্দায় আগামী কয়েক সপ্তাহ দেখা যাবে না। নিঃসন্দেহে সকলে তাঁকে ভীষণ মিস করবে। সম্পূর্ণ সুস্থ হয়ে কাজে ফিরুক কনীনিকা, এমনটাই প্রার্থনা তাঁর সকল ভক্তের। 

বন্ধ করুন