বাংলা নিউজ > বায়োস্কোপ > Pratik Sen Exclusive: সোনামণির পর এবার প্রতীকের ‘জোড়িদার’ রত্নাপ্রিয়া, নয়া ‘উড়ান’ নিয়ে কী বলছেন নায়ক?

Pratik Sen Exclusive: সোনামণির পর এবার প্রতীকের ‘জোড়িদার’ রত্নাপ্রিয়া, নয়া ‘উড়ান’ নিয়ে কী বলছেন নায়ক?

সোনামণির পর এবার প্রতীকের ‘জোড়িদার’ রত্নাপ্রিয়া, উড়ান নিয়ে কী বলছেন নায়ক?

Pratik Sen Exclusive: এক্কা-দোক্কার পর আবারও ছোটপর্দায় ফিরলেন প্রতীক সেন। বিপরীতে নবাগতা রত্নাপ্রিয়া। ‘সোনাতিক’ জুটির জনপ্রিয়তাকে কতটা টেক্কা দেবে উড়ানের মহারাজ-পূজারিণীর রসায়ন? মুখ খুললেন প্রতীক সেন। 

দীর্ঘ অপেক্ষার পর ছোটপর্দায় ফিরছেন অভিনেতা প্রতীক সেন। ‘এক্কা দোক্কা’র পর স্টার জলসার ‘উড়ান’-এ তাঁর মহারাজকীয় প্রত্যাবর্তন। সুরিন্দর ফিল্মসের এই নয়া মেগার সফর শুরু হচ্ছে আগামী ২৭শে মে থেকে। এই ধারাবাহিকে প্রতীকের বিপরীতে থাকছেন নবাগতা রত্নাপ্রিয়া। মহারাজ আর পূজারিণীর ভালোবাসা আর স্বপ্নের ‘উড়ান’ এই মেগা।

এই সিরিয়ালের জন্য ১০ কেজি ওজন ঝরিয়ে একদম নতুন অবতারে প্রতীক। নয়া সফর শুরুর আগে হিন্দুস্তান টাইমস বাংলার সঙ্গে আলাপ জমালেন উড়ান-এর মহারাজ। কেমন লাগছে এই মহারাজকীয় প্রত্যাবর্তন ঘিরে? (হাসি) অভিনেতা বললেন, ‘মহারাজকীয় প্রত্যাবর্তনের জন্য জলসা আমার উপর ভরসা রেখেছে, এটার জন্য আমি কৃতজ্ঞ। সত্যি বলতে, এই চরিত্রটা ফুটিয়ে তুলতে পেরে আমার দারুণ লাগছে। চরিত্রটা খুব লাউড (Loud), মহারাজের ইমোশন, ভালোবাসা, রাগ- সবটাই খুব লাউড। প্রচণ্ড মার-দাঙ্গা, চেঁচানো আবার কখনও খুব শান্ত। গ্রে আর হোয়াইট, চরিত্রের এই দুটো রঙ যদি একসঙ্গে চলতে থাকে তাহলে তাদের মধ্যে তো যুদ্ধ হবেই। এক্ষেত্রেও তাই।’

প্রোমোতে আপনার চরিত্রের দুটো সত্ত্বা ধরা পড়েছে। একটি পরোপকারী, অন্যটি মদ্যপ-বদমেজাজি। সব মিলিয়ে প্রতীকের চোখে মহারাজ কেমন? ‘মহারাজের একটা স্বপ্ন আছে, একটা স্বপ্নের উড়ান আছে। কিন্তু কোনও কারণে জীবনে সেটা বাস্তবায়িত হয়নি। কোথাউ গিয়ে সে আটকে পড়ছে, তাই ওর মধ্যে একটা ধূসর সত্ত্বা রয়েছে। মহারাজ ভীষণ রাগী, বদমেজাজি আবার একইসঙ্গে খুব বেশি পরোপকারী, দয়ালু। সুতরাং নিজের মধ্যেই একটা মানসিক দ্বন্দ্ব কাজ করে।’, বললেন প্রতীক।

এর আগে স্টার জলসার পর্দায় ‘মোহর’, ‘এক্কা-দোক্কা’র মতো সিরিয়ালে সোনামণি সাহার সঙ্গে প্রতীকের জুটি দর্শক মনে ঝড় তুলেছে। নবাগতা রত্নাপ্রিয়ার সঙ্গে রসায়ন কতটা জমলো? নায়কের সোজাসাপটা জবাব, ‘রত্নাপ্রিয়ার সঙ্গে এখনও পর্যন্ত একটাই দৃশ্যের শ্যুটিং করেছি। মজার সিন। মহারাজ-পূজারিণীর হঠাৎ দেখা হওয়ার একটা সিকুয়েন্স। দুজনেই প্ল্য়ান করেনি এই দেখা হওয়াটা। শুধু দেখা হবে তাই নয়, প্রথম দেখাতে বার্তালাপও হবে। যেটা ২৭ মে-র পর থেকে আমরা পর্দায় দেখতে পাব। গল্প যত এগোবে, তত কেমিস্ট্রি তৈরি হবে। এখন শুধু মাত্র এক সপ্তাহ শ্যুটিং হয়েছে। আস্তে আস্তে রসায়ন তৈরি হবে।’

নবাগতার প্রশংসায় পঞ্চমুখ প্রতীক। জানিয়েছেন, ‘রত্নাপ্রিয়া খুব সিনসিয়ার আর্টিস্ট। বাবুদার (বাবু বণিক) মতো একজন পরিচালক পেয়েছে, সব কথা মন দিয়ে শুনে কাজ করছে। দেখে তো মনে হয় ও খুব শান্তশিষ্ট। বাকি কতটা লেজবিশিষ্ট সেটা ক'দিন পর বোঝা যাবে’।

উড়ানের লঞ্চে কলাকুশলীরা
উড়ানের লঞ্চে কলাকুশলীরা

আজকাল টিআরপি এদিক থেকে ওদিক হলেই তিন মাসেই ঝাঁপ বন্ধ হচ্ছে মেগা সিরিয়ালের। এই বিষয়টা কতটা ভাবায় অভিনেতা প্রতীক সেনকে? অকপটে বললেন, 'নিঃসন্দেহে। তবে দিনের শেষে এটা টিম ওয়ার্ক। আমার অভিনয় প্রশংসিত হল, কিন্তু বাকিদেরটা হল না, সেটা ভালো নয়। সবটা ভালো হতে হবে। পরিচালনায়, গল্পের বাঁধন, ব্যাকগ্রাউন্ড মিউজিক, তবে গিয়ে একটা প্রোজেক্ট মানুষের মনে দাগ কাটতে পারে। অবশ্যই অভিনেতা হিসাবে আমি প্রত্যেক মুহূর্তে চেষ্টা করি টিআরপি যাতে ভালো হয়। এর জন্য আমরা প্রয়োজনে ১০বার রিটেক করি। রিটেক সবসময় যে কোনও ভুলের জন্য হয় তা নয়, হয়ত পরিচালকের শটটা ওকে হওয়ার পরে মনে হয় এই জায়গাটা এইরকম করলে ভালো হত। আমরা তখন সেইভাবে করি। সবরকমভাবে চেষ্টা করি সেরাটা উপহার দেওয়ার। কাজ ভালো হলে টিআরপি তো ভালো হবেই'।

আগামী ২৭শে মে থেকে রাত ৮টায় স্টার জলসায় সম্প্রচারিত হবে উড়ান। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.