বাংলা নিউজ > বায়োস্কোপ > Exclusive! নতুন রিয়ালিটি শো-এ ‘রোডিজ’-এর রণবিজয় সিং, রঘু ও রাজিব, থাকছেন গওহরও

Exclusive! নতুন রিয়ালিটি শো-এ ‘রোডিজ’-এর রণবিজয় সিং, রঘু ও রাজিব, থাকছেন গওহরও

গওহরের সঙ্গে নতুন শো-এ রণবিজয়

রোডিজের মূল ত্রয়ী রণবিজয় সিংহ, রঘু রাম এবং রাজীব লক্ষ্মণ ফের একসঙ্গে, দেখা মিলবে নতুন রিয়ালিটি শো-এ।

এক সময় অংশ ছিলেন, ফের সেখানেই ফিরে আসছেন অভিনেতা-হোস্ট রণবিজয় সিং। দীর্ঘ ১৮ বছর রোডিজ হোস্ট করার পর সদ্য ওই রিয়ালিটি শো-কে বিদায় জানিয়েছেন রণবিজয়। রঘু রাম এবং রাজীব লক্ষণের সঙ্গে একটি ডেটিং রিয়েলিটি শোয়ের জন্য পুনরায় একত্রিত হতে দেখা যাবে এই রোডিজ ত্রয়ীকে। রঘু রাম এবং রাজীব লক্ষণ এর প্রযোজনার দায়িত্বে। একটি OTT প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে এই রিয়ালিটি শো।

মজার বিষয় হল, এই অ্যাডভেঞ্চার রিয়েলিটি শো-এর প্রতিযোগী হিসাবে নিজের কর্মজীবন শুরু করেছিলেন রণবিজয়। এখানে থেকেই তাঁর আবিষ্কার করেছিলেন। প্রায় ১২ বছর পর ফের তাঁদের সঙ্গে জুটি বাঁধবেন তিনি।

সূত্রের খবর, গওহর খানের সঙ্গে শো-এ যোগ দেবেন তিনি। যিনি আগে জনপ্রিয় রিয়েলিটি শোগুলির অংশ ছিলেন। দুজনেই অনুষ্ঠানটি হোস্ট করবেন, সেখানে প্রতিযোগী হিসেবে অনেকেই থাকবে।

প্রযোজনার ঘনিষ্ঠ একটি সূত্র থেকে খবর, ‘শো-টি দুটি পর্বে বিভক্ত। প্রাথমিক পর্বে প্রতিযোগীরা প্রেমে পড়তে দেখবে এবং পরের পর্বটি তাদের সম্পর্ক বজায় রাখার বিষয়ে হবে। ইতিমধ্যেই শ্যুটিং শুরু করেছে টিম। এছাড়াও, রঘু এবং রাজীব এই প্রকল্পের সঙ্গে ঘনিষ্ঠভাবে যুক্ত। তারা ব্যক্তিগতভাবে সম্ভাব্য প্রতিযোগীদের অডিশন নিয়েছেন।’

রণবিজয়কে এ বিষয় জিজ্ঞেস করা হলে তিনি জানিয়েছেন, ‘এ বিষয় আপতত কিছু বলতে পারব না। তাই মন্তব্য করতে পারছি না।’ এদিকে, লক্ষ্মণ এবং রামও এ বিষয় মন্তব্য করতে নারাজ।

 

বন্ধ করুন