বাংলা নিউজ > বায়োস্কোপ > Rohit Shetty: সিংহম-সিম্বাদের টেক্কা দিতে তৈরি বলি নায়িকা, কপ ইউনিভার্স নিয়ে বিরাট রহস্য ফাঁস
এবার লেডি সিংহমকে দেখতে তৈরি থাকুন

Rohit Shetty: সিংহম-সিম্বাদের টেক্কা দিতে তৈরি বলি নায়িকা, কপ ইউনিভার্স নিয়ে বিরাট রহস্য ফাঁস

  • পরিচালক রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’-এ ভবিষ্যতে দেখা যাবে এক বলি হিরোইনকে। সিংহম, সিম্বা, সূর্যবংশীদের পর খাকি উর্দিতে স্ক্রিন কাঁপাবে কে? কী বলছেন পরিচালক। 

নব্বইয়ের দশকে কেরিয়ার শুরু করেছিলেন সহকারী অভিনেতা হিসাবে। অক্ষয় কুমারের মতো তারকার বডি ডবল হিসাবে কাজ করেছেন। আজ বলিউডের অন্যতম সফল পরিচালক রোহিত শেট্টি। তাঁর ঝুলিতে রয়েছে ‘গোলমাল’ সিরিজ, ‘সিংহম’, ‘চেন্নাই এক্সপ্রেস’-এর মতো সিনেমা। বলিউডের প্রথম সারির তারকারা মুখিয়ে থাকেন রোহিতের সঙ্গে কাজ করবার জন্য। কমেডি আর অ্যাকশন ঘরানার ছবিতে তাঁর জুরি মেলা ভার। বক্স অফিসে তাঁর শেষ রিলিজ ‘সূর্যবংশী’ ছিল সুপারহিট। ছবি নিয়ে একান্ত আলাপচারিতায় ধরা দিলেন রোহিত শেট্টি।

কমেডি এবং অ্য়াকশন জঁর ছবির বাইরে, অন্য কোনও ঘরানার ছবি তৈরির পরিকল্পনা রয়েছে ভবিষ্যতে?

রোহিত: প্রত্যেকের একটা নিজস্ব পছন্দ রয়েছে। আমি যে জঁর ছবি করি সেটা আমার দর্শক পছন্দ করে। আমি জঁর নিয়ে আরও এক্সপেরিমেন্ট করতে চাই, ছবির পরিসর আরও বাড়াতে চাই,আমার মনে হয় সেটা বেশি জরুরি।

এখন দক্ষিণী তারকাদের গ্রহণযোগ্যতা দেশজুড়ে, ভবিষ্যতে রোহিতের ছবিতে দেখা যাবে আল্লু অর্জুন, প্রভাসদের?

রোহিত: আমার মনে হয় না এখনই সে ধরণের কোনও স্কোপ রয়েছে। যদি আমার ছবির চিত্রনাট্যে এমন কোনও ডিম্যান্ড থাকে তাহলে নিশ্চয় তাঁদের দেখা যাবে। সাউথের তারকারা নিঃসন্দেহে অসাধারণ, তবে আমার ছবিতে এই মুহূর্তে তাঁদের দেখা যাওয়ার সম্ভাবনা কম।

রোহিতের কপ ইউনিভার্সে ভবিষ্যতে কোনও হিরোইনকে দেখা যাবে?

রোহিত: একদম, আমার পরিকল্পনা রয়েছে এক বলিউড নায়িকাকে নিয়ে আমার এই ফ্র্যাঞ্চাইসি এগিয়ে নিয়ে যাওয়া। আমার পছন্দের অভিনেত্রী ভালোভাবেই জানে আমি তাঁকে মনে মনে নির্বাচন করে রেখেছি। তবে আমি এই মুহূর্তে তাঁর নাম নেব না। ভবিষ্যতে এর উত্তর জানতে পারবে সকলে।

রোহিত শেট্টি
রোহিত শেট্টি

এক ছবিতে একাধিক সুপারস্টারদের সঙ্গে কাজ করা কি চ্যালেঞ্জিং?

রোহিত: যদি তারকারা পরস্পরকে চেনেন, তাঁরা যদি নিজেদের কাজ সম্পর্কে সচেতন হন, তাহলে কোনও সমস্যাই হবে না। যেমন ধরুন সূর্যবংশীতে একসঙ্গে অজয় দেবগণ, রণবীর সিং এবং অক্ষয় কুমার কাজ করেছেন। তাঁরা সকলে নিজেদের চরিত্র সম্পর্কে ওয়াকিবহাল ছিলেন এবং তাঁরা জানতেন তাঁরা কী কারনামা করে দেখাবেন। সুতরাং সেই নিয়ে আমাকে কোনওরকম মাথাঘামাতে হয়নি।

খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ভিডিয়োর জন্য রোহিত নিয়ে হাজির হচ্ছেন ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’। এই ওয়েব সিরিজে উর্দিতে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘সার্কাস’। এই ছবিতে লিড রোলে রয়েছেন রণবীর সিং এবং পূজা হেগড়ে।

 

বন্ধ করুন