বাংলা নিউজ > বায়োস্কোপ > গুড নিউজ দিলেন শ্রাবন্তী! পরিবারে আসছে নতুন সদস্য, মা হতে চলেছেন নায়িকার দিদি
শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)

গুড নিউজ দিলেন শ্রাবন্তী! পরিবারে আসছে নতুন সদস্য, মা হতে চলেছেন নায়িকার দিদি

  • সেপ্টেম্বরেই শ্রাবন্তীর পরিবারে আসছে খুদে সদস্য। এবার মাসি হতে চলেছেন অভিনেত্রী। 

দারুণ এক্সাইটেড শ্রাবন্তী। হবেন নাই বা কেন, এত বছরের অপেক্ষার পর পরিবারে আসছে নতুন সদস্য। সদ্যই ১৮ পূর্ণ করেছে শ্রাবন্তীর ছেলে ঝিনুক, মায়ের দায়িত্ব পালনে দু-পা বাড়িয়ে থাকেন শ্রাবন্তী। এবার দায়িত্ব বাড়ছে নায়িকার, মাসি হতে চলেছেন তিনি। অভিনেত্রীর দিদি, স্মিতা ঘোষ।

অগস্ট মাস জুড়ে চট্টোপাধ্যায় পরিবারে থাকে সেলিব্রেশনের আমেজ, অগস্টের ১৩ তারিখ শ্রাবন্তীর জন্মদিন, ঠিক একদিন পরেই অভিনেত্রীর ছেলে ঝিনুকের (অভিমন্যু) জন্মদিন। কিন্তু এই বছর পরিবারের সব আনন্দের কেন্দ্রবিন্দুতে ছিলেন স্মিতা। মঙ্গলবার ‘কিশমিশ’-এর সেটে হাজির হয়ে এই সুখবর ফাঁস করলেন শ্রাবন্তী। অভিনেত্রী বললেন, ‘আমার দিদি এক-দেড় মাসের মধ্যেই মা হতে চলেছে। নতুন অতিথি আসছে, ওকে নিয়েই মেতে উঠেছে পুরো পরিবার’। 

স্মিতা ও সুজয় (বাঁ দিকে) দিদির সঙ্গে শ্রাবন্তী (ডান দিকে)
স্মিতা ও সুজয় (বাঁ দিকে) দিদির সঙ্গে শ্রাবন্তী (ডান দিকে)

শ্রাবন্তীরা দুই বোন, ছোট থেকেই অভিনেত্রীর সবচেয়ে কাছের বন্ধু তাঁর দিদি। ২০১৬ সালের ডিসেম্বরে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন স্মিতা ও সুজয়। শ্রাবন্তীর দিদি, জামাইবাবুও অভিনয় জগতের সঙ্গে যুক্ত থেকেছেন দীর্ঘদিন। শপথ’ নামের একটি ছবিতে অভিনয়ের পাশাপাশি ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা। 

শীঘ্রই দেবের সঙ্গে ‘খেলাঘর’ ছবির শ্যুটিং শুরু করবেন শ্রাবন্তী, তার আগে ‘কিশমিশ’ ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা মিলল তাঁর। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। রোশনের সঙ্গে তৃতীয় বিয়ে ভাঙা থেকে অভিরূপের সঙ্গে নতুন প্রেমের গুঞ্জন, শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সবসময় সংবাদ শিরোনামে। যদিও ট্রোলারদের পাত্তা দিতে না-রাজ নায়িকা। কারণ তিনি বিশ্বাস করন, ‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কহনা’। রাজনীতি থেকেও আপতত নিজেকে গুটিয়ে নিয়েছেন অভিনেত্রী, পরিবার আর কাজ- আপাতত এই দুটো বিষয়েই ফোকাস করতে চান শ্রাবন্তী। 

বন্ধ করুন