বাংলা নিউজ > বায়োস্কোপ > Dhulokona Update: শ্যুটিং শেষ ‘ধুলোকণা’র! কবে থেকে ‘লালঝুরি’র জায়গায় দেখা যাবে ‘বাংলা মিডিয়াম’?

Dhulokona Update: শ্যুটিং শেষ ‘ধুলোকণা’র! কবে থেকে ‘লালঝুরি’র জায়গায় দেখা যাবে ‘বাংলা মিডিয়াম’?

কবে থেকে আসছে ‘বাংলা মিডিয়াম’?

Bangla Medium to replace Dhulokona: নিম ফুলের মধু আসতেই তেঁতো হয়ে গেল লালন-ফুলঝুরির জীবন। কোপ পড়ল স্টার জলসার ৯ বারের বেঙ্গল টপার মেগার উপর। কবে শেষ সম্প্রচার ‘ধুলোকণা’র? 

রাতারাতি বন্ধ হয়ে যাচ্ছে স্টার জলসার এক সময়ের ‘বেঙ্গল টপার’ সিরিয়াল ‘ধুলোকণা’। মিঠাইকে সিংহাসনচ্যুত করা সিরিয়ালের এ কেমন পরিণতি? জানা যাচ্ছে, ‘ধুলোকণা’ বন্ধের খবরটা শুধু ফ্যানেদের কাছেই নয় সিরিয়ালের কলাকুশলীদের কাছেও আকাশ থেকে পড়ার মতো ঠেকছে। মঙ্গলবার রাতেই প্রযোজনা সংস্থার তরফে জানানো হয় বুধবার শেষ দিনের শ্যুটিং হবে সিরিয়ালের। 

মানালি দে ও ইন্দ্রাশিস আচার্য অভিনীত এই ধারাবাহিকের সফর শুরু হয়েছিল গত বছর জুলাই মাসে। ১৬ মাসের সফর শেষে ইতি পড়তে চলেছে লালন-ফুলঝুরির কাহিনিতে। বস্তি নিবাসী দুই তরুণ-তরুণীর স্বপ্ন দেখা আর স্বপ্নকে বাঁচার গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। একদিকে ব়্যাপার লালন পেশায় ড্রাইভার আর অন্যদিকে বড়লোকের বাড়ি ঝি-গিরি করে ফুলঝুরি। জীবনপথের আঁকা-বাঁকা সফর মিলিয়ে দেয় দুজনকে। সেখান থেকেই শুরু ‘লালঝুরি’র প্রেমের গল্প। যদিও মাঝে পরকীয়াও রয়েছে, আছে লালনের একাধিক বিয়েও। সবমিলিয়ে কম ট্রোলড হয়নি এই ধারাবাহিক। ‘ধুলোকণা’র বর্তমান ট্র্র্যাক নিয়েও আপত্তি রয়েছে দর্শকদের একটা বড় অংশের। তিতিরের সঙ্গে লালনের মাখামাখি মোটেই সহ্য হচ্ছে না তাঁদের। 

বুধবার সিরিয়াল শেষ হওয়ার খবর হিন্দুস্তান টাইমস বাংলাকে নিশ্চিত করেছেন প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়। পরে জানা যায়, আজই সিরিয়ালের শেষ দিনের শ্যুটিং হয়ে গেল স্টুডিওপাড়ায়। কবে শেষ সম্প্রচার এই ধারাবাহিকের? জানিয়ে রাখি আগামী ১১ ডিসেম্বর শেষবার স্টার জলসার পর্দায় দেখা যাবে এই মেগা। ১২ই ডিসেম্বর থেকে ‘ধুলোকণা’র স্লটে আসছে নীল-তিয়াসার ‘বাংলা মিডিয়াম’।

'লালঝুরি' গল্পে হ্যাপি এন্ডিং কি হবে? প্রশ্ন ফ্যানেদের। যদিও অসমর্থিত সূত্রের খবর ‘খড়কুটো’, ‘শ্রীময়ী’র মতো লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিকেও ট্র্যাজিক এন্ডিং অপেক্ষা করছে। গল্পের শেষে নাকি মারা যাবে ফুলঝুরি! 

চার সপ্তাহ আগেও বেঙ্গল টপার ছিল ‘ধুলোকণা’, কেন আচমকা বন্ধ হচ্ছে এই মেগা? উত্তর অধরা। গত সপ্তাহেই ‘নিম ফুলের মধু’র কাছে স্লট হারিয়েছে এই মেগা, তাতেই কোপ পড়ল ধুলোকণার উপর। স্টার জলসায় এখন রাতারাতি সিরিয়াল বন্ধের হিড়িক। ‘মাধবীলতা’ও মাত্র তিন মাসে শেষ হচ্ছে এই সপ্তাহেই। ধুলোকণা আচমকা বন্ধ হওয়ায় চ্যানেল কর্তৃপক্ষের উপর ক্ষোভ উগরে দিচ্ছেন ‘লালঝুরি’ ভক্তরা। তাঁদের দাবি, ‘অন্যায় করা হল লালন-ফুলঝুরির সঙ্গে। তবে এটাই কঠিন সত্য, নতুনকে জায়গা তো ছেড়ে দিতেই হবে। যে গল্পের শুরু আছে তার শেষ আছে। হয় তিন মাসে না হয় ১৬ মাসে!

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো? কংগ্রেসের সঙ্গে কোনও সমঝোতা নয়, উত্তর–পূর্ব রাজ্যে একক হাঁটতে চায় তৃণমূল আসছে আইপিএলের মরশুম, তার আগেই ধোনির সঙ্গে খোশমেজাজে আরিয়ান, করলেন কী আলোচনা? ট্রাম্পের বিজয়রথ থামিয়ে ওয়াশিংটন ডিসির রিপাবলিকান প্রাইমারিতে জয় নিকির ফোনের আসক্তির জন্য বিপদে পড়েন, তবুও সর্বক্ষণের সঙ্গীকে কাছছাড়া করতে নারাজ মমতা ‘‌যেখানে দাঁড়াবে সেখানে হারাব’‌, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়লেন কল্যাণ যাবতীয় নির্দেশ পালন করার বার্তা কমিশনের ফুলবেঞ্চের, আজ দলগুলির সঙ্গে বৈঠক আজ স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে প্রেম বাড়বে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.