বাংলা নিউজ > বায়োস্কোপ > EXCLUSIVE: ভাল TRP সত্ত্বেও রাতারাতি বন্ধ হচ্ছে ‘ধুলোকণা’? মুখ খুললেন লীনা গঙ্গোপাধ্যায়

EXCLUSIVE: ভাল TRP সত্ত্বেও রাতারাতি বন্ধ হচ্ছে ‘ধুলোকণা’? মুখ খুললেন লীনা গঙ্গোপাধ্যায়

অবিশ্বাস্য আপডেট টেলিপাড়ায়

Dhulokona Update: ১৬ মাসের দীর্ঘ যাত্রায় আমচকা ইতি! লালনের তিনটে বিয়ে দেখিয়েও শেষরক্ষা হল না, রাতারাতি বন্ধের পথে ‘ধুলোকণা’। 

‘নিম ফুলের মধু’র আগমনে ফের একবার স্লটহারা হয়েছে ‘ধুলোকণা’। প্রথম সপ্তাহে 0.৬ পয়েন্টে এগিয়ে ছিল জি বাংলার নতুন মেগা। কিন্তু গত সপ্তাহের টিআরপি তালিকাতেও সেরা চারে জায়গা করে নিয়েছিল লালন-ফুলঝুরি। প্রাপ্ত নম্বর ছিল ৭.০০। সে জায়গায় আচমকাই বিনা মেঘে বজ্রপাত! বুধবার টেলিপাড়ায় খবর রটে যায় শেষ হচ্ছে ‘ধুলোকণা’। স্টার জলসার আসন্ন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’কে জায়গা করে দিতেই নাকি বিদায় নেবে ‘লালঝুরি’। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড়। 

চ্যানেল কর্তৃপক্ষকে তুলোধনা করছে ‘ধুলোকণা’ ভক্তরা, অন্যদিকে মজা লুটছে ‘মিঠাই’ ফ্যানেরা। কিন্তু সত্যি কি বন্ধ হচ্ছে ধুলোকণা? জানতে ‘ধুলোকণা’র লেখিকা তথা প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করেছিল হিন্দুস্তান টাইমস বাংলা। মিটিংয়ে ব্যস্ত প্রযোজক একবাক্যে সপাট উত্তর দেন, ‘হ্যাঁ, ঠিকই শুনেছেন ধুলোকণা শেষ হচ্ছে’। এর চেয়ে বেশি শব্দ খরচ করেননি প্রযোজক। সুতরাং গুঞ্জন মিথ্যা নয় তা সাফ হয়ে গেল। 

চার সপ্তাহ আগও বেঙ্গল টপার ছিল ‘ধুলোকণা’ তাহলে কেন চ্যানেল কর্তৃপক্ষ আর প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টস বন্ধ করে দিচ্ছে এই ধারাবাহিক? সূত্রের খবর গল্পের খেই হারিয়েছে ‘ধুলোকণা’। সিরিয়ালের বর্তমান ট্র্যাক দর্শক মনে দাগ কাটতে ব্যর্থ। নায়ক লালন এখন খলনায়কে পরিণত হয়েছেন, ফুলঝুরির প্রতি তাঁর আচরণ মোটেই সহ্য হচ্ছে না দর্শকদের। তিতিদের সঙ্গে লালনের ‘পরকীয়া’ নিয়েও কমচর্চা হয়নি। এর মাঝেই অঙ্কুর ফিরে আসায় কিছুটা স্বস্তির নিঃশ্বাস নিচ্ছিল ভক্তরা, এর মাঝেই রাতারাতি সিরিয়াল শেষের খবরে তোলপাড় নেটপাড়া। 

‘শ্রীময়ী’, ‘খড়কুটো’র মতো লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিকেও কি মৃত্যু দিয়ে শেষ হবে গল্প? ফুলঝুরি কি সত্যি প্রেগন্য়ান্ট? নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও রহস্য়? হাজারো প্রশ্ন এখন ‘ধুলোকণা’কে ঘিরে। তবে বছর শেষের আগেই বিদায়ঘন্টা বেজে গেল লালন-ফুলঝুরিদের তা স্পষ্ট।  

দু-দিন আগেই জানা গিয়েছিল তিন মাসে শেষ হচ্ছে ‘মাধবীলতা’। আজই (বুধবার) শেষদিনের শ্যুটিং করছেন শ্রাবণী ভুঁইয়া, সুস্মিতা মুখোপাধ্যায়রা, এর মাঝেই চলে এল ‘ধুলোকণা’ শেষ হওয়ার আপটেড। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রাজনৈতিক টানাপোড়েনের জেরে বেহাল অবস্থা পানিহাটি পুরসভার, থমকে একাধিক কাজ ‘এই শহরে আর থাকব না’! ফেডারেশনের সঙ্গে ঝামেলা, সাসপেশন, কলকাত ছাড়ছেন পারোমিতা? রিপোর্ট: চুরি করা ইনস্টা পোস্ট, অতীত নিয়ে মিথ্যে বলে বোকা বানাচ্ছেন জয় শেট্টি? দুর্গাপুরের কারখানায় দুর্ঘটনা, উত্তপ্ত তরল লোহা ছিটকে দগ্ধ কর্মী ভারতের ভোট নিয়ে বিতর্কিত মন্তব্য রাষ্ট্রসংঘের অন্যতম কর্তার, কড়া জবাব দিল দেশ আচমকা ভেঙে পড়ল শপিং মলের ছাদের একাংশ! দিল্লিতে চাঞ্চল্য শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন 'বাদশাহি এন্ট্রি!', টেস্ট খেলতে ধরমশালায় হেলিকপ্টারে করে এলেন রোহিত সাধ্য়ের মধ্য়ে নার্সিংহোমে চিকিৎসা! কেন্দ্রকে সুপ্রিম নির্দেশ, টেনশন কমবে আমজনতার প্রথম ম্যাচেই পুরনো দলের মুখোমুখি হার্দিক! GT-কে নিয়ে কী ভাবছেন MI অধিনায়ক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.