বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohini Banerjee: নায়িকা থেকে সোজা পার্শ্ব চরিত্রে? ‘তোমার খোলা হাওয়া’র অংশ হওয়া নিয়ে জবাব 'তুবড়ি' সোহিনীর

Sohini Banerjee: নায়িকা থেকে সোজা পার্শ্ব চরিত্রে? ‘তোমার খোলা হাওয়া’র অংশ হওয়া নিয়ে জবাব 'তুবড়ি' সোহিনীর

স্পষ্ট জবাব সোহিনীর

Sohini Banerjee: ‘তোমার খোলা হাওয়া’য় স্বস্তিকার বোনের চরিত্রে অভিনয় করবেন ‘উড়ন তুবড়ি’র নায়িকা? নিজের মুখে উত্তর দিলেন সোহিনী। 

চলতি সপ্তাহেই শেষ হচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’। এই মেগার পর ঝাঁপ বন্ধ হচ্ছে জি বাংলার আরও এক মেগা সিরিয়ালের। ‘উড়ন তুবড়ি’ শেষ হওয়ার খবরে শিলমোহর পড়েছে আগেই। এবার টেলিপাড়ায় নতুন রটনা গল্পের নায়িকা মানে তুবড়িকে নিয়ে। জোর গুঞ্জন তুবড়ি মানে সোহিনী বন্দ্যোপাধ্যায় নাকি শীঘ্রই ফিরছেন জি বাংলার নতুন সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’য়। স্বস্তিকা দত্তের নতুন মেগায় নাকি পার্শ্ব চরিত্রে দেখা যাবে সোহিনীকে। স্বস্তিকার বোনের চরিত্রে নাকি অভিনয় করবেন ‘উড়ন তুবড়ি’ খ্যাত অভিনেত্রী। সেই নিয়ে সংবাদমাধ্যমেও লেখালেখি হয়েছে বিস্তর। তবে সত্যিটা কী? সোহিনী কি সত্যিই লিড চরিত্রের বদলে পার্শ্ব চরিত্রে ফিরছেন? 

হিন্দুস্তান টাইমস বাংলার তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রীর সপাট উত্তর, ‘পুরোটাই গুঞ্জন। আমি মোটেই খোলা হাওয়ায় অভিনয় করছি না। উড়ন তুবড়ি শেষ হলে দিন কয়েকের বিরতি নেব’। 

কোথা থেকে এই গুঞ্জন ছড়াল তা বিন্দুমাত্র জানা নেই সোহিনীর। তবে এই রটনা নিয়ে বেশ বিরক্ত অভিনেত্রী। ইতিমধ্যেই বেশ কয়েকটি কাজের কথা চলছে সোহিনীর, তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। 

চলতি বছরের মার্চে শুরু হয়েছিল 'উড়ন তুবড়ি'র সফর। সিঙ্গল মা ও তাঁর তিন মেয়ের লড়াই নিয়ে সিরিয়ালের গল্প, কেন্দ্রে অবশ্যই তুবড়ি। কম টিআরপির জেরে মাস কয়েকের মধ্যেই স্লট হারায় এই মেগা। আর বছর শেষের আগেই শেষ হতে চলেছে ‘উড়ন তুবড়ি’।

অন্যদিকে আমাগী সোমবার থেকে শুরু হওয়া ‘তোমার খোলা হাওয়া’র সঙ্গে টিভির পর্দায় কামব্যাক করছেন স্বস্তিকা দত্ত। সিরিয়ালে ঝিলমিলের চরিত্রে থাকছেন স্বস্তিকা। বনগাঁ-র মেয়ে ঝিলমিল। কোনও কাজই তাঁর দ্বারা ঠিক করে হয় না। তবে মায়াস্বরী (ভেন্ট্রিলোকুইস্ট) হিসাবে ওস্তাদ সে। বাবার চোখের তারা হলেও মায়ের (সম্ভবত সৎ মা) কাছে উঠতে বসতে কথা শোনে ঝিলমিল। নায়িকার আরও একটা গুণ বা বলা ভালো বদঅভ্যাস আছে, নিয়ম ভাঙাতেই সবচেয়ে বেশি ভালোবাসে সে। অন্যদিকে গল্পের নায়ক ডিসিপ্লিনড লাইফে বিশ্বাসী। গঙ্গার ঘাটে প্রাণবন্ত ঝিলমিল বিগড়ে দেবে তাঁর গঙ্গাস্নান। সঙ্গে ফ্রি-তে উপদেশও দেবে। তাঁর কথা, ‘নিয়ম ভাঙায় আসল মজা’। আর ওমনি নায়কের পরিবার (তাঁর বউমারা) শ্বশুর মশাইয়ের জন্য শাশুড়ি হিসাবে বেছে নেবে ঝিলমিলকে। এই ধারাবাহিকে স্বস্তিকার নায়ক শুভঙ্কর সাহা। নতুন জুটিকে দর্শকদের সামনে হাজির করছে জি বাংলা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা 'হিমশৈলের চূড়া', নিট তদন্তে সামনে এল নয়া তথ্য, সব প্রশ্নের জবাব দিচ্ছে না NTA মীন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল Euro 2024: ২৩ সেকেন্ডে গোল! এগিয়ে গিয়েও হারল আলবেনিয়া, জিতেও চিন্তা বাড়ল ইতালির কুম্ভ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? মকর রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? তুলা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল

T20 WC 2024

স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.