বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan-Sara Ali Khan: ‘প্রাক্তন’ প্রেমিক-প্রেমিকার গুজগুজ! সারা-কার্তিককে নিয়ে চর্চা OTT Play Awards-এ

Kartik Aaryan-Sara Ali Khan: ‘প্রাক্তন’ প্রেমিক-প্রেমিকার গুজগুজ! সারা-কার্তিককে নিয়ে চর্চা OTT Play Awards-এ

একসঙ্গে সময় কাটালেন সারা-কার্তিক

শনিবার হিন্দুস্তান টাইমসের ওটিটি প্লে অ্যাওয়ার্ডসে হাজির হয়েছিলেন দুই তারকা। পাশাপাশি বসেছিলেন দু'জনে। শুধু তাই নয়। একে অপরের সঙ্গে বেশ কিছু ক্ষণ কথাও বলেন তাঁরা।

ফিরছে পুরনো প্রেম? নাকি নিছকই বন্ধুত্ব?

কার্তিক আরিয়ান এবং সারা আলি খানকে নিয়ে এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীমহলে। নিছকই জল্পনা নয়। অনেক দিন পর দুই তারকাকে একসঙ্গে দেখে এই ফের মাথাচাড়া দিয়ে উঠেছে গুঞ্জন।

শনিবার হিন্দুস্তান টাইমসের ওটিটি প্লে অ্যাওয়ার্ডসে হাজির হয়েছিলেন দুই তারকা। পাশাপাশি বসেছিলেন দু'জনে। শুধু তাই নয়। একে অপরের সঙ্গে বেশ কিছু ক্ষণ কথাও বলেন তাঁরা। এই দৃশ্য নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই আপ্লুত সারা-কার্তিকের অনুরাগীরা। অনেকেরই অনুমান, ভেঙে যাওয়া প্রেম জোড়া লাগবে ফের।

এই অনুষ্ঠানের জন্য কার্তিক বেছে নিয়েছিলেন কালো রঙের ব্লেজার। সারা সেজে উঠেছিলেন সোনালি রঙের শর্ট ড্রেসে। অভিনয়ের জন্য দু'জনেই পুরস্কার জিতে নিয়েছেন। 'ধামাকা'র জন্য পুরস্কৃত হয়েছেন কার্তিক। সারা পুরস্কার পেয়েছেন 'আতরঙ্গি রে'র জন্য।

কেরিয়ারের শুরু দিকে, করণ জোহরের অনুষ্ঠানে কার্তিকের প্রতি ভালো লাগার কথা স্বীকার করে নিয়েছিলেন সারা। এর পর ইমতিয়াজ আলির 'লভ আজ কাল ২'তে দু'জনে একসঙ্গে কাজ করেন। বক্স অফিসে ছবি মুখ থুবড়ে পড়লেও নায়ক-নায়িকার রসায়ন হিট।

(আরও পড়ুন: ‘এক বছর ধরে সিংগল’, সারা আলি খানের সঙ্গে সম্পর্ক নিয়ে নীরবতা ভাঙলেন কার্তিক)

শোনা গিয়েছিল, চুটিয়ে প্রেম করছেন সারা-কার্তিক। একসঙ্গে নানা জায়গায় পৌঁছে যেতেন তাঁরা। কিন্তু তার পরেই গাঢ় হয়ে বিচ্ছেদের গুঞ্জন। এ নিয়ে যদিও দু'জনেই মুখে কুলুপ এঁটেছেন।

(আরও পড়ুন: সারার স্নাতক দিবসে মেয়ের জন্য এক হয়েছিলেন সইফ-অমৃতা! শুভেচ্ছা জানিয়েছিলেন আমিরও)

বন্ধ করুন