বাংলা নিউজ > বায়োস্কোপ > 'টাকার স্বার্থে নগ্ন ভিডিয়ো বানাই, তা ফাঁস হয়ে যায়',রোডিজে এসে বিস্ফোরক প্রাক্তন স্লিটসভিলা প্রতিযোগী

'টাকার স্বার্থে নগ্ন ভিডিয়ো বানাই, তা ফাঁস হয়ে যায়',রোডিজে এসে বিস্ফোরক প্রাক্তন স্লিটসভিলা প্রতিযোগী

রোডিজের মঞ্চে হাজির ভূমিকা 

Roadies audition: গ্ল্যামারের চাকচিক্যে অন্ধ হয়ে ভুল রাস্তায় চলে গিয়েছিলেন, রোডিজের অডিশনে এসে স্বীকারোক্তি প্রাক্তন স্লিটসভিলা প্রতিযোগী ভূমিকার। 

ছোটপর্দায় ফিরল বহুচর্চিত রিয়ালিটি শো এমটিভি রোডিজ। নতুন সিজনের নাম ‘রোডিজ–কর্ম ইয়া কাণ্ড’। স্যান্ডি সাহাকে বিশেষ ভূমিকায় দেখা যাবে এই সিজনে। সেই নিয়ে বাড়তি উত্তেজনা বাংলার দর্শকদের। এর মাঝেই সামনে এল রবিবার রাতের এপিসোডের বিস্ফোরক প্রোমো। সেখানে ক্যামেরার সামনে ব্যক্তিগত জীবন নিয়ে খুলমখুল্লা বয়ান দিল প্রাক্তন স্লিটসভিলা প্রতিযোগী ভূমিকা বশিষ্ঠ।

ভূমিকা জানান, স্লিটসভিলা শেষ হওয়ার পর কেমনভাবে বদলে যায় তাঁর জীবন। ‘সেলেব স্টেটাস’ বজায় রাখতে টাকার দরকার ছিল তাঁর, আর টাকার সেই চাহিদাই ভুল পথে চালিত করে ভূমিকাকে। রোডিজের অডিশন মঞ্চে দাঁড়িয়ে ভূমিকা বলেন, ফেম আর গ্ল্যামারের চাকচিক্য তাঁকে অন্ধ করে দিয়েছিল। নিজের জীবনশৈলী ধরে রাখতে এক স্ট্রিমিং প্ল্যাটফর্মের জন্য কিছু ভিডিয়ো শ্যুট করেন ভূমিকা। যেখানে এক মহিলাকে চুম্বনের এবং ক্য়ামেরার সামনেই জামা-কাপড় খুলে নগ্ন হওয়ার ভিডিয়ো আপলোড করা হয়। ওই ভিডিয়োটি প্রাইভেট রাখবার কথা ছিল, কিন্তু সেটি ফাঁস করে দেওয়া হয় ইন্টারনেটে। এরপরই রোষের মুখে পড়েন ভূমিকা। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে ডিপ্রেশনে চলে যান তিনি।

ভূমিকার কথা শুনে ইমোশন্যাল হয়ে পড়েন গ্যাং লিডার রিয়া চক্রবর্তী। প্রায়ত অভিনেতা সুশান্তের প্রেমিকা রয়েছেন এই শো-এর মেন্টরের ভূমিকায়। তাঁকে বুকে টেনে নিয়ে প্রশংসা করেন রিয়া। প্রিন্স নরুলাও সমর্থন করেন ভূমিকাকে, জানান আরও আগে গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে কথা বলা উচিত ছিল তাঁর। সঞ্চালক সোনু সুদ সাহায্যের আশ্বাস দেন ভূমিকাকে। জানান, দোষীকে উপযুক্ত শাস্তি পাওয়ানোর যথাসাধ্য চেষ্টা করবেন তিনি।

গত সিজনেই রণবিজয় সিংয়ের পরিবর্তে রোডিজের সঞ্চালনার ভার নিয়েছেন সোনু সুদ। এবার রিয়া-প্রিন্সের পাশাপাশি গ্যাং লিডারের ভূমিকায় থাকছেন গৌতম গুলাটি। সুশান্তের মৃত্যুর পর এই প্রথম কোনও প্রোজেক্ট কাজ করছেন রিয়া। তাঁর রোডিজে শামিল হওয়া নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। সুশান্ত ভক্তরা এই শো-কে বয়কটের ডাক দিয়েছেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব ৮২ বছরে একটাই অপূর্ণ ইচ্ছে মাধবী মুখোপাধ্যায়ের! শেষ ছবিটি কার সঙ্গে করতে চান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.