বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh and Martin Brundle: ‘আপনি কে?’ প্রাক্তন রেসার মার্টিন চিনতেই পারলেন না রণবীরকে! উত্তরে কী বললেন তিনি

Ranveer Singh and Martin Brundle: ‘আপনি কে?’ প্রাক্তন রেসার মার্টিন চিনতেই পারলেন না রণবীরকে! উত্তরে কী বললেন তিনি

প্রাক্তন রেসার মার্টিন চিনতেই পারলেন না রণবীরকে!

Ranveer Singh and Martin Brundle: সম্প্রতি এফ১-এর একটি অনুষ্ঠানে রণবীর সিং এবং মার্টিন ব্রুন্ডেল মুখোমুখি হলেন। কিন্তু তারপর মার্টিন রণবীরকে এটা কী বললেন?

সম্প্রতি রণবীর সিং এবং মার্টিন ব্রুন্ডেলের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আবু ধাবির একটি ফর্মুলা ১ রেস অনুষ্ঠানে এই দুই তারকা মুখোমুখি হন। তাঁদের বার্তালাপ হয়। আর সেই ভিডিয়োটি রণবীরের অনুরাগীরা ফ্যান পেজে পোস্ট করেছেন। এই ভিডিয়োতে ধরা পড়ে কীভাবে রণবীর গোটা পরিস্থিতিটা সামাল দেন যখন মার্টিন তাঁকে জানান যে তিনি কে সেটা ভুলে গিয়েছেন।

শনিবার রণবীর সিংকে দুবাইয়ের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেখা যায়। আর রবিবার তিনি ধরা দিলেন ২০২২ আবু ধাবি গ্র্যান্ড প্রিক্স অনুষ্ঠানে। আর সেই সব অনুষ্ঠানের টুকরো মুহূর্তের ছবি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো দারুন ভাইরাল হয়েছে যেখানে অভিনেতাকে বলা হয় তিনি যেন নিজে গিয়েই মার্টিন ব্রুন্ডেলের সঙ্গে আলাপ পর্ব সারেন।

ভাইরাল ভিডিয়োতে দেখা যায়, এই প্রাক্তন রেসার যখন অভিনেতাকে জিজ্ঞেস করেন তিনি কেমন আছেন, তিনি উত্তর দেন, 'দুর্দান্ত। আমি এখন দারুন উচ্ছ্বসিত।' এরপর মার্টিন রণবীরকে বলেন, 'আমি না এই মুহূর্তে ভুলে গিয়েছি আপনি কে, দয়া করে নিজের পরিচয়টা একবার দেবেন?' উত্তরে অভিনেতা বলেন, 'আমি একজন বলিউডের অভিনেতা। আমি ভারতের মুম্বাই থেকে আসছি।'

এই কথোপকথনের সময় মার্টিন রণবীরের সাজ এবং পোশাকের বিষয়ে প্রসংশা করেন। এই অনুষ্ঠানে অভিনেতা যে হলুদ প্রিন্টেড পোশাক পরেছিলেন, সেই বিষয়ে এই জনপ্রিয় প্রাক্তন রেসার বলেন, 'এই স্যুটের জন্য তোমায় শ্রদ্ধা জানাই। দুর্দান্ত লাগছে।' উত্তরে রণবীর বলেন, 'সব থেকে মজার কথা কী জানেন স্যার? এটা আমাকে সকলেই ফেরত পাঠিয়ে দিতে হবে।'

রণবীর এবং মার্টিনের এই কথোপকথনের ভিডিয়ো দেখে অনেকেই মুগ্ধ। অনেকের মতেই, অভিনেতা ভীষণ বিনয়ী এবং নম্র। একজন টুইট করে এই বিষয়ে লেখেন, 'উনি গোটা বিষয়টা খুব সুন্দর সামলালেন।' আরেকজন লেখেন, 'এখান থেকেই বোঝা যায়, রণবীর কতটা বিনয়ী আর ভালো।' একদিকে যেমন অনেকে রণবীরের প্রশংসা করেছেন, তেমনই আরেকদিকে অনেকেই এই ভিডিয়োটা দেখে মজা পেয়েছেন। তাঁরা মার্টিনকে ব্যঙ্গ করে বলেছেন, উনি বলিউডের সেরা স্টারকে চেনেন না!

শনিবার দুবাইয়ের অনুষ্ঠানে রণবীর ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়েন। তাঁকে ফিল্মফেয়ার মিডিল ইস্ট অ্যাচিভার্স নাইট ২০২২ অনুষ্ঠানে দশকের সেরা অভিনেতা সম্মান দেওয়া হয়েছে। তিনি অশ্রুসিক্ত চোখে এই অনুষ্ঠানে তাঁর লড়াইয়ের দিনগুলোর কথা স্মরণ করেন। জানান কীভাবে তিনি বলিউডে আসার জন্য লড়াই করেছিলেন। রণবীরকে শেষ জয়েসভাই জোরদার ছবিতে দেখা গিয়েছে।

বন্ধ করুন