বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের তারকা পত্নীদের কতটা চেনেন আপনি? জানাবে ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস
ছবি সৌজন্যে ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস
ছবি সৌজন্যে ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস

বলিউডের তারকা পত্নীদের কতটা চেনেন আপনি? জানাবে ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস

  • বলিউড তারকাদের স্ত্রীর বিলাসবহুল জীবনযাপনের বাস্তব কাহিনি নিয়েই নেটফ্লিক্সের এই সিরিজ। কেন্দ্রবিন্দুতে মাহিপ কাপুর, ভাবনা পাণ্ডে, নীলম সোনি এবং সীমা খান। 

বলিউড তারকাদের স্ত্রী’দের বাস্তব কাহিনি নিয়ে তৈরি 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'। করণ জোহর প্রযোজিত এই সিরিজটি ইতিমধ্যেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। অতিথি শিল্পী হিসেবে রয়েছেন শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খান।এই সিরিজের কেন্দ্রবিন্দুতে রয়েছেন চার বলি অভিনেতার রিয়েল লাইফ পার্টনার। সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, সোহেল খান পত্নী সীমা খান, চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে এবং প্রাক্তন অভিনেত্রী তথা সমীর সোনির বেটার হাফ নীলম কোঠারি সোনি।

মাহিপ কাপুর-

অনিল কাপুর ও বনি কাপুররের ভাই সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর। এর আগে ১৯৯৪ সালে শর্ট ফিল্ম ‘নিগোরি ক্যাসি জাওয়ানি হ্যায়’তে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। অতীতে পুরু রাজকুমারের বিপরীতে অভিনেত্রী মাহিপ কাপুরের বলিউডে অভিষেক ঘটার কথা ছিল। তবে তা বাস্তবে রূপায়িত হওয়ার আগে ব্যর্থ হয়। তাঁর দুই সন্তান সানায়া ও জাহান। সম্প্রতি, গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গল গার্লে অভিনয় করতে দেখা গেছে সানায়াকে।

নীলম কোঠারি সোনি-

১৯৮৪ সালে জাওয়ানি সিনেমার মাধ্যমে বলিউডে ডেব্যিউ হয় নীলম কোঠারির। এরপর টানা ১৫ বছর অভিনয় জগতে একের পর এক কাজ করেছেন তিনি। গোবিন্দার সঙ্গে তাঁর জুটিতে একের পর এক সিনেমা হিট করেছে। দুজনকে একসঙ্গে লাভ 86, হত্যা, ইলজাম এবং সিঁদুর-এর মতো বক্স অফিস কাঁপানো ছবিতে দেখা গেছে। করণ জোহরারের ‘কুছ কুছ হোতা হ্যায়’তে ছোট্ট ভূমিকায় অভিনয় দর্শকদের নজর কাড়তে দেখা যায় তাঁকে। 

অভিনেত্রীর জন্ম হংকং-য়ে। মুম্বইতে কেরিয়ার শুরুর আগে ব্যাঙ্ককে থাকতেন তিনি। প্রথম বিবাহ বিচ্ছেদের পর অভিনেতা সমীর সোনিকে বিয়ে করেন। নয় বছররে বিবাহিত জীবনে কন্যাসন্তান অহনাকে অ্যাডপ্ট করেছেন তিনি। পরিবাররে গয়না ডিজাইনিং-এর ব্যবসার কাজ এখন সামলান নীলম। 

সীমা খান-

সলমন খানের ভাই সোহেল খানের স্ত্রী সীমা।বর্তমানে মুম্বইতে নামী ফ্যাশান ডিজাইনার হিসেবে নিজের ব্যবসা চালু রেখেছেন তিনি। নিরভান ও ইয়োহান দুই সন্তানকে নিয়ে ভরপুর সংসার সীমার, সঙ্গে খান পরিবারের পুত্রবধূ হওয়ার দায়িত্ব। আরবাজ-মালাইকার ডিভোর্সের পর এখন পরিবারের একমাত্র বহুরানি তিনি।  সবচেয়ে মজার ব্যাপার হয়, ‘পেয়ার কিয়া তো ডারনা কেয়া’ সিনেমাটি পরিচালনা করেন সোহেল খান, সিনেমা রিলিজের দিনই সীমাকে বিয়ে করেন তিনি।

ভাবনা পাণ্ডে-

অভিনেতা চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা।দুই সন্তান অনন্যা ও রায়েসার সব দায়িত্ব সামলে নিজেও কাজের মধ্যে ব্যস্ত থাকেন তিনি। বর্তমানে ফ্যাশান সম্পর্কিত এবং অন্যান্য ব্যবসা চালাচ্ছেন ভাবনা। 

মুক্তির আগেই নাম বিতর্কে এই সিরিজ নিয়ে জোর তরজা চলেছে করণ জোহর ও মধুর ভান্ডরকরের মধ্যে। করণ ক্ষমা চাইলেও নাম বদলের কোনওরকম উচ্চবাচ্য করেননি। পাশাপাশি করণের দাবি তাঁর সিরিজের মূল বিষয় ‘ফ্যাবুলাস লাইফ’, এই শব্দ দিয়েই সোশ্যাল মিডিয়াতেও প্রচার চালানো হয়েছে। যদিও সমালোচকদের মন জয়ে ব্যর্থ এই সিরিজ। সোশ্যাল মিডিয়াও ভরে যাচ্ছে মিম আর ট্রোলে।

বন্ধ করুন