বাংলা নিউজ > বায়োস্কোপ > Fact Check: গুরুতর অসুস্থ ধর্মেন্দ্র, ভর্তি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে?
অসুস্থ ধর্মেন্দ্র?

Fact Check: গুরুতর অসুস্থ ধর্মেন্দ্র, ভর্তি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে?

  • সোমবার সকালেই ছড়িয়ে পড়ে গুরুতর অসুস্থ ধর্মেন্দ্র। শেষে বাবা কেমন আছেন তা নিয়ে মুখ খোলেন ‘আশ্রম’ অভিনেতা ববি দেওল। 

তারকাদের অসুস্থ হওয়ার খবর মা মারা যাওয়ার খবর প্রায়শই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কখনও তা সত্যি হয়, কখনও মিথ্যে। সোমবার দুপুরের পর থেকে শোনা যাচ্ছে গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। কতটা সত্যি রয়েছে এই খবরের পিছনে?

খবর বলছে ‘শোলে’ অভিনেতা ধর্মেন্দ্র নাকি হাসপাতালে ভর্তি। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। বাবার অসুস্থতার খবর যখন ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে, তখন তা নিয়ে মুখ খুললেন ধর্মেন্দ্রর ছেলে ববি দেওল।

ববি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘উনি বাড়িতেই আছেন। একদম ঠিক আছেন। আপনাদের সকলের ভালোবাসা ও চিন্তার জন্য অনেক ধন্যবাদ।’ ধর্মেন্দ্র অবুস্থ চাউর হওয়ার পরেই ঘুম উড়েছিল নেটপাড়ার। সকলেই ভয় পাচ্ছিলেন যেন কোনও খারাপ খবর না সামনে আসে!

প্রসঙ্গত মে-র শুরুর দিকে ধর্মেন্দ্র হাসপাতালে ভর্তি হন রুটিন চেকআপের জন্য। তারপর নিজের ইনস্টা প্রোফাইল থেকে বর্ষীয়ান অভিনেতা একটি ভিডিয়ো পোস্ট করে জানান, পিঠের মাংসপেশীতে টান লাগায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। 

কাজের সূত্রে দুই ছেলে সানি ও ববি দেওল এবং নাতি করণ দেওলের সঙ্গে ধর্মেন্দ্রকে এরপর দেখা যাবে ‘আপনে ২’ ছবিতে। একইসঙ্গে ‘রকি অউর রানি’ ছবিতেও অভিনয় করছেন তিনি আলিয়া-রণবীরের সঙ্গে। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন