বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan: পিয়ানোতে রবি ঠাকুরের গান বাজাচ্ছেন হৃতিক! হু হু করে ভাইরাল ভিডিয়ো,সত্যিটা জানেন?
ব্যাপারটা কী?
ব্যাপারটা কী?

Hrithik Roshan: পিয়ানোতে রবি ঠাকুরের গান বাজাচ্ছেন হৃতিক! হু হু করে ভাইরাল ভিডিয়ো,সত্যিটা জানেন?

  • ছয় আঙুল দিয়ে অবলীলায় ‘তুমি রবে নীরবে’ বাজাচ্ছেন বলিউডের গ্রিক গড। ভিডিয়োতে উপচে পড়ছে লাইক, হু হু করে শেয়ার হচ্ছে এই ভিডিয়ো। তবে এই ভাইরাল ভিডিয়োর পিছনের আসল সত্যিটা জানা আছে কি?

ক্যালেন্ডারের পাতা বলছে আজ ২৫শে বৈশাখ। কবিগুরু রবীন্দ্রনাথের ১৬১তম জন্মার্ষিকীতে তাঁকে প্রাণ ঢেলে প্রণাম ও শ্রদ্ধা নিবেদন করছে বাঙালি। সকাল থেকেই সর্বত্র কবিপ্রণামের ঢল। আজ প্রাণের রবির ‘জন্মদিন’, মানুষের জীবনের এমন কোনও আবেগ নেই যা ধরা পড়েনি রবীন্দ্রনাথের কলমে। তাঁর সৃষ্টি আমাদের সমৃদ্ধ করেছে।

এদিন সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে রবীন্দ্রনাথকে নিয়ে হাজারো পোস্ট। কেউ নাচের মাধ্যমে, কেউ গানে গানে শ্রদ্ধার্ঘ্য জানাচ্ছেন কবিগুরুকে। এদিন ফেসবুকে ব্যাপক ভাইরাল একটি ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে পিয়ানোয় রবীন্দ্র সংগীত বাজাচ্ছেন বলিউড তারকা হৃতিক রোশন। এই দৃশ্য দেখে বিশ্বাস করা কঠিন, তবে অসম্ভব নয়! ছয় আঙুল দিয়ে অবলীলায় ‘তুমি রবে নীরবে’ বাজাচ্ছেন বলিউডের গ্রিক গড।

ভিডিয়োতে উপচে পড়ছে লাইক, হু হু করে শেয়ার হচ্ছে এই ভিডিয়ো। তবে এই ভাইরাল ভিডিয়োর পিছনের আসল সত্যিটা জানা আছে কি? আসলে এই ভিডিয়োটা পুরোটাই টেকনোলজির কারসাজি। হৃতিক পিয়ানো বাজাচ্ছেন বটে, কিন্তু তিনি রবীন্দ্রনাথের গান বাজাননি। বছর দুয়েক আগে হৃতিক নিজেই ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। ২১ দিন পিয়ানো শিখে লকডাউনের সময় একটি টিউন বাজাচ্ছিলেন হৃতিক। সেই টিউনের বদলে ‘তুমি রবে নীরবে’-এর টিউন যোগ করেছেন লক্ষ্মণ দাস নামের এক নেটিজেন, আর ওমনি ভিডিয়ো ভাইরাল।

ভিডিয়োর কমেন্ট বক্সে এখন অনেকে গিয়েই মন্তব্য করছেন, ‘ভিডিয়ো দেখে পুরো নীরব হয়ে গেলাম’। হৃতিকের এই পুরোনো ভিডিয়োয় ধরা পড়েছেন তাঁর প্রাক্তন পত্নী সুজান খানও। পিছন দিয়ে হেঁটে যেতে দেখা গিয়েছে সুজানকে। হৃতিকের বাড়িতে কী করছিলেন প্রাক্তন স্ত্রী? তা ব্যাখাও করেছেন ‘ধুম ২’ তারকা। তিনি লেখেন, পেশায় ইন্টিরিয়ার ডিজাইনার প্রাক্তন, বাড়িতে বেশ কিছু পরিবর্তনের জন্য আপাতত সার্ভে করতে ব্যস্ত। 

বন্ধ করুন