গমের প্যাকেটে তিনি টাকা দিচ্ছেন না, জানালেন আমির
গমের প্যাকেটে তিনি টাকা দিচ্ছেন না, জানালেন আমির

Fact Check: 'গমের প্যাকেটে আমি টাকা দিইনি, রবিন হুড হয়তো পরিচয় প্রকাশ করছে না', বললেন আমির

  • গমের প্যাকেটের মধ্যে তিনি ১৫,০০০ টাকা রাখেননি। জানালেন আমির খান।

লকডাউনের পরিস্থিতিতে চরম আর্থিক সংকটে পড়েছেন দেশের অসংখ্য মানুষ। তাঁদের সহায়তায় এগিয়ে আসছে অনেক পরিচিত মুখ। পিছিয়ে নেই বলিউড তারকারা। সাহায্য করেছেন আমির খানও।

আরও পড়ুন : 100 Hours 100 Stars: 'সানার পাশে বসতে ভালো লাগে, ওর বানানো চিকেন খাই', লকডাউনের মাঝে বললেন সৌরভ

দুঃস্থদের এক কিলোগ্রাম করে গমের প্যাকেট দেন তিনি। শুধু তাই নয়, সবার অলক্ষ্যে প্যাকেটের মধ্য়ে ১৫,০০০ টাকা নগদ রেখে দিয়েছেন। দিনকয়েক ধরে সোশ্যাল মিডিয়ায় এরকম একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল। ভিডিয়োয় দাবি করা হয়েছে, গমের পরিমাণ কম হওয়ায় তা অনেকেই নিতে অস্বীকার করেছেন। তবে অনেকেই সেই প্যাকেট নিয়েছেন। আর প্যাকেট খুলতেই তাঁরা চমকে ওঠেন। কারণ প্যাকেটের মধ্যে নগদ ১৫,০০০ টাকা রয়েছে। যাঁদের সবথেকে বেশি  প্রয়োজন, শুধুমাত্র তাঁরা যাতে সাহায্য পান, তা নিশ্চিত করতে আমির এরকম কাজ করেছেন বলে ভিডিয়োয় দাবি করা হয়। 

আরও পড়ুন : 100 Hours 100 Stars:ফারহান জীবনে সাফল্য পাবে স্বপ্নেও ভাবেননি জাভেদ আখতার!

ভিডিয়োটি ছড়িয়ে পড়ার সোশ্যাল মিডিয়ার আমিরের চিন্তাভাবনা তারিফ করেন অনেকেই। তবে সোমবার খোদ আমির জানিয়ে দিলেন, গমের প্যাকেটে তিনি টাকা দেননি। একটি টুইটবার্তায় মিস্টার পারফেকশনিস্ট বলেন, ‘বন্ধুরা, গমের প্যাকেটে আমি টাকা রাখা ব্যক্তি আমি নই। এটা পুরোপুরি ভুয়ো খবর বা রবিন হুড নিজের পরিচয় প্রকাশ করতে চান না।’

সেই টুইটের পর আমিরের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকে। তাঁদের বক্তব্য, টাকা না দিয়েও টাকা দেওয়ার প্রচারের সুযোগ অনেকেই হাতছাড়া করতেন না। কিন্তু আমির সেই পথে হাঁটলেন না। বরং সত্যিটা সবাইকে জানিয়ে দিলেন। সেজন্যই তিনি মিস্টার পারফেকশনিস্ট।

আরও পড়ুন : 100 Hours 100 Stars:লকডাউন শেষ হলে সবার প্রথম কী করবেন সোনাক্ষী? উত্তর চমকে দেবে

বন্ধ করুন