বাংলা নিউজ > বায়োস্কোপ > দেনার দায়ের জর্জরিত, ৩ মাস জেল খাটতে হয়! বলিউডকে পাশে পেয়েছিলাম, অকপট রাজপাল
রাজপাল যাদব
রাজপাল যাদব

দেনার দায়ের জর্জরিত, ৩ মাস জেল খাটতে হয়! বলিউডকে পাশে পেয়েছিলাম, অকপট রাজপাল

  • আর্থিক সংকটকালীন পরিস্থিতিতে বলিউড এবং গোটা বিশ্বকে পাশে পেয়েছিলেন অভিনেতা রাজপাল যাদব। পুরনো দিন সম্পর্কে মুখ খুললেন কমেডিয়ান অভিনেতা।

একসময় দেনার দায়ে জর্জরিত ছিলেন বলিউডের কমেডিয়ান অভিনেতা রাজপাল যাদব। বলিউডের বহু জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। কিন্তু ২০১৮ সালে ৫ কোটির ঋণ সময়মতো পরিশোধ করতে না পারায় তিন মাসের জেল হয়েছিল তাঁর। সেই সময় নাকি ‘পুরো পৃথিবী’ তাঁর সঙ্গে ছিল, এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করেছেন অভিনেতা।

সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, যদি শুভাকাঙ্খীরা সেই সময় তাঁর পাশে না থাকত, তাহলে আজ তিনি এখানে পৌঁছাতে পারতেন না। লড়াইয়ের দিনগুলির কথাও স্মরণ করেছেন তিনি। বলেছেন একসময় পাবলিক পরিবহণে চড়ার সামর্থ্য না থাকায় কাজের খোঁজে মুম্বই জুড়ে হাঁটতেন তিনি।

আর্থিক সমস্যা চলাকালীন বলিউড তাঁর পাশে ছিল কিনা সেই সম্পর্কে আরজে সিদ্ধার্থ কান্নকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘আমার মনে হয় প্রত্যেকের এক অপররে জন্য নিজেদের দরজা খুলে রাখা উচিত.. আমি এখানে কখনই পৌঁছোতে পারতাম না, যদি না আমাকে সাহায্য় করা হত। পুরো বিশ্ব আমার সঙ্গে ছিল। আমাকে নিজের ওপর বিশ্বাস রেখে এগিয়ে যেতে হয়েছিল। আমি জানতাম আমার প্রয়োজনীয় সমস্ত সমর্থন রয়েছে আমার’।

ইন্ডাস্ট্রিতে স্ট্রাগেলের দিনগুলো স্মরণ করেছেন রাজপাল। তিনি বলেন, ‘আপনি যখন মুম্বইতে নামবেন, অচেনা নতুন শহর, যেখানে অন্যের সঙ্গে একটি অটো ভাগ করেন বোরিভালি যেতে হত… অটোর জন্য টাকাও ছিল না, হাঁটতে হত জুহু, লোখান্ডওয়ালা, আদর্শ নগর, গুরগাঁও, কখনো বান্দ্রা, সঙ্গে নিজের ফটো, আর সাফল্যের খোঁজ, এবিষয় আর কী বলব? জীবন যদি শক্ত মনে হয় তবে মিশনটি সহজ। জীবন যদি সহজ মনে হয় তবে মিশনটি শক্ত হয়ে যায়’।

লোন সম্পর্কে ২০১৮ সালে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে রাজপাল জানিয়েছিলেন, ‘এখানে তিনটে জিনিস আছে। হয়তো কেউ ৫ কোটির বিনিয়োগ করেছে অথবা ৫ কোটির লোন নিয়েছে। তৃতীয় বিষয়টি হল রাজপাল যাদব জালিয়াতির সঙ্গে জড়িত থাকতে পারেন। এই তিনটি বিষয়ের মধ্যে একটি মাত্র সঠিক হতে পারে। এর মধ্যে আমি কার জন্য শাস্তি পাচ্ছি দয়া করে আমাকে জানান’।

রাজপালকে শীঘ্রই 'হাঙ্গামা ২'তে দেখা যাবে। মিজান, শিল্পা শেট্টি এবং পরেশ রাওয়ালের পাশাপাশি অভিনয় করবেন তিনি। 

 

 

বন্ধ করুন