বাংলা নিউজ > বায়োস্কোপ > ভুয়ো TRP মামলায় গ্রেফতার রিপাবলিক টিভির অন্যতম শীর্ষকর্তা, ঘনশ্যাম সিং
সংকট কাটছে না! (ছবি- সৌজন্যে টুইটার) 
সংকট কাটছে না! (ছবি- সৌজন্যে টুইটার) 

ভুয়ো TRP মামলায় গ্রেফতার রিপাবলিক টিভির অন্যতম শীর্ষকর্তা, ঘনশ্যাম সিং

  • এবার মুম্বই ক্রাইম ব্রাঞ্চের হাতে গ্রেফতার রিপাবলিক মিডিয়া নেটওয়ার্কে অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট তথা ডিস্ট্রিবিউশন প্রধান ঘনশ্যাম সিং। 

ভুয়ো টিআরপি মামলায় ফের বিতর্কের কেন্দ্রবিন্দুতে রিপাবলিক মিডিয়া নেটওয়ার্ক। এই চাঞ্চল্যকর মামলায় মঙ্গলবার মুম্বই ক্রাইম ব্রাঞ্চের বিশেষ তদন্তকারী দলের হাতে গ্রেফতার হলেন রিপাবলিক মিডিয়ার সহকারী ভাইস প্রেসিডেন্ট তথা ড্রিস্ট্রিবিউশনের দায়িত্বপ্রাপ্ত মুখ্য আধিকারিক- ঘনশ্যাম দিলীপকুমার সিং। ৪৪ বছর বয়সী রিপাবলিকের এই শীর্ষকর্তাকে এদিন সকালে থানের বাড়ি থেকেই গ্রেফতার করে ক্রাইম ব্রাঞ্চের অফিসারকে। আজই আদালতে পেশ করা হবে তাঁকে। 

এই মামলায় একাধিকবার বিশেষ তদন্তকারী দলের প্রশ্নের মুখে পড়েছেন ঘনশ্যাম দিলীপকুমার সিং। আজ সকাল ৭.৪০ নাগাদ আমচকাই তাঁর বাড়িতে হানা দেয় ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা, এবং তাঁকে গ্রেফতার করা হয়। এই মামলায় এখনও পর্যন্ত ১২ জনকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। যদিও রিপাবলিক টিভি আজ সকালে টুইট বার্তায় জানায়- ‘রিপাবলিক মিডিয়া নেটওয়ার্কের উপর হামলা অব্যাহত রয়েছে।আজ রিপাবলিক টিভির ড্রিস্ট্রিবিউশন হেড তথা সহকারী ভাইস প্রেসিডেন্ট ঘনশ্যাম সিংকে আটক করল মুম্বই পুলিশ, ভুয়ো টিআরপি মামলায়’। 

ক্রাইম ব্রাঞ্চের অন্যতম আধিকারিক সচিন বাজে এই গ্রেফতারির খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন- ‘আজই ঘনশ্যাম সিংকে আদালতে তোলা হবে। আমরা ওঁনার পুলিশ কাস্টডির দাবি জানাব’। 

এর আগে গত ৩১ অক্টোবর ক্রাইম ব্রাঞ্চের তরফে এই মামলায় গ্রেফতার অভিষেক কোলাওয়াডের বাড়ি ও অফিসে হানা দিয়ে নগদ ১৩.৭২ লক্ষ টাকা উদ্ধার করে। একাধিক মিডিয়া চ্যানেলের ভেন্ডার হিসাবে কাজ করে অভিষেক, পাশাপাশি ম্যাক্স মিডিয়া নামে একটি কোম্পানি চালায়। তাঁকে জিজ্ঞাসাবাদের পর আশিস চৌধুরী নামে থানের এক বাসিন্দাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। দুই নিউজ চ্যানেল ও একটি বলিউড মিউজিক চ্যানেলের টিআরপি রেটিংয়ে হেরফের করার অভিযোগ রয়েছে আশিস চৌধুরীর বিরুদ্ধে। 

গত ৮ অক্টোবর সাংবাদিক বৈঠকে মুম্বই পুলিশের সর্বময় কর্তা পরমবীর সিং জানান মুম্বইয়ের দুটি স্থানীয় চ্যানেল এবং রিপাবলিক টিভি ভুয়ো টিআরপি রেটিং ব়্যাকেটে যুক্ত। যদিও পরে সামনে আসে এফআইআরের কপিতে নাম নেই রিপাবলিকের। 

বন্ধ করুন