বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বরার সঙ্গে বিচ্ছেদ, বছর ঘুরতেই কণিকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন হিমাংশু শর্মা
বিয়ে করলেন হিমাংশ-কনিকা
বিয়ে করলেন হিমাংশ-কনিকা

স্বরার সঙ্গে বিচ্ছেদ, বছর ঘুরতেই কণিকার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন হিমাংশু শর্মা

  • স্বরা ভাস্করের সঙ্গে ২০১৯ সালে বিচ্ছেদ হিমাংশুর। বছর ঘুরতেই মনমরজিয়ার কাহিনিকারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন হিমাংশু শর্মা। 

কাহিনিকার তথা চিত্রনাট্যকার কণিকা ধিলোঁর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন হিমাংশু শর্মা। ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে গত ডিসেম্বরে বিয়ের আচার অনুষ্ঠান সম্পন্ন করেন তাঁরা। ইতিমধ্যে সামাজিক মাধ্যমে বিয়ের ছবি সামনে এনেছেন কণিকা। মনমরজিয়ার কাহিনিকার কণিকা লিখেছেন- ‘নতুন ইনিংস শুরু করলাম’।

রিপোর্ট বলছে, ২০১১ সাল থেকে ডেটিং করছিলেন হিমাংশু এবং বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। ২০১৯ সালে স্বরার সঙ্গে বিচ্ছেদ হয় হিমাংশু শর্মার। কেন তাঁদের বিচ্ছেদ ঘটে সেই বিষয় স্বরা জানিয়েছিলেন, বিচ্ছেদটা দুর্ভাগ্যজনক।

বছর ঘুরতেই ফের গাঁটছড়া বেঁধে ফেলেন জাতীয় পুরস্কারজয়ী স্ক্রিন রাইটার হিমাংশু শর্মা। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে সারেন তাঁরা। বিয়ের পর তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেন বলিউডের একাধিক তারকা এবং ভক্তরা। বিয়েতে গোলাপি লেহেঙ্গায় সেজেছিলেন কণিকা। সাদা কুর্তা-পাজামা এবং জহর কোটে সেজেছিলেন হিমাংশু। 

‘রা-ওয়ান’, ‘মানমারজিয়া’, ‘কেদারনাথ’-এর মতো ছবির স্ক্রিন রাইটার কণিকা ধিলোঁ। জাতীয় পুরস্কারজয়ী স্ক্রিন রাইটার হিংমাংশু শর্মা ‘স্ট্রেঞ্জার্স’, ‘তনু ওয়েডস মনু’, ‘জিরো’-র মতো ছবিতে কাজ করছেন। সম্প্রতি, ‘আতরাঙ্গি রে’ ছবিতে কাজ করছেন তিনি। তাপসী পান্নুর ‘রশমি রকেট’-এর স্ক্রিন রাইটার কণিকা ধিলোঁ। 

 

বন্ধ করুন