বাংলা নিউজ > বায়োস্কোপ > পারিবারিক সম্পর্কের জট খুলবে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’! মুক্তি পাচ্ছে এই এপ্রিলে
আবার কাঞ্চনজঙ্ঘা

পারিবারিক সম্পর্কের জট খুলবে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’! মুক্তি পাচ্ছে এই এপ্রিলে

  • ২০২২ সালের ১ এপ্রিল বড়পর্দায় মুক্তি পাবে 'আবার কাঞ্চনজঙ্ঘা'।

দীর্ঘ অপেক্ষার অবসান। চলতি বছর ১ এপ্রিল বড়পর্দায় মুক্তি পাচ্ছে 'আবার কাঞ্চনজঙ্ঘা'। ছবির পরিচালনায় রাজর্ষি দে। পারিবারিক গল্পের এই ছবিতে অভিনয় করছেন তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, দেবলীনা কুমার, রূপঙ্কর বাগচি, কৌশিক সেন, শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় সহ একঝাঁক তারকা। 

যৌথ পরিবারের কথা। মামা-মামী, দাদু-দিদা, ভাই-বোনদের নিয়ে ভরা সংসার। অ্যাডভোকেট নিশীথ দেবের বড় ছেলে ত্রিদিব, তিন ভাই সুদেব, দেবেশ, রোহিত ও বোন সেমন্তী তাঁদের দার্জিলিং-এর পৈতৃক বাড়িতে ছুটি কাটাতে আসে। বাড়ির নাম অভিলাষ। এই বাড়ি দেখাশোনার দায়িত্ব রয়েছেন জগদীশ তামাং ও তাঁর মেয়ে সুরিটা।

আবার কাঞ্চনজঙ্ঘা
আবার কাঞ্চনজঙ্ঘা

একটা পরিবারের ভাই-বোনেদের রিইউনিয়ন। সবাই মিলে তাঁরা বেড়াতে গিয়েছেন দার্জিলিঙে। বেড়াতে গিয়েই সম্পর্কের জট খুলবে। সম্পর্কের ঘূর্ণিপাকে তরতরিয়ে এগোবে ছবির গল্প। একটা বড়দিনের ছুটি কী মেটাতে পারবে সব পারিবারিক সমস্যা? উত্তর মিলবে 'আবার কাঞ্চনজঙ্ঘা'-য়।

ছবির কাহিনি ও নির্দেশনায় রাজর্ষি দে। প্রযোজনায় শিল্পী এ পাণ্ডে ও অক্ষত কে পাণ্ডে। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে গোপী ভগৎ। সংগীত পরিচালনায় আশু চক্রবর্তী। গানের কথা লিখেছেন দুর্বা সেন ও রাজর্ষি দে। সত্যজিৎ রায়ের 'কাঞ্চনজঙ্ঘা'-র স্মরণে এই ছবি। কিন্তু আদপে কোনও সিক্যুয়াল নয়, সম্পূর্ণ মৌলিক একটা গল্প।

 

 

বন্ধ করুন