বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃদরোগে আক্রান্ত বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী হায়দার হোসেন, ভর্তি হাসপাতালে
হায়দার হোসেন

হৃদরোগে আক্রান্ত বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী হায়দার হোসেন, ভর্তি হাসপাতালে

  • বুধবার সকালে ডায়াবেটিস সংক্রান্ত সমস্যা বৃদ্ধি পাওয়ার কারণে হায়দার হোসেনকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়।

হৃদরোগ এবং ডায়াবেটিস জনিত অসুস্থতার কারণে জনপ্রিয় কন্ঠশিল্পী হায়দার হোসেন ৭ জুন মঙ্গলবার বাংলাদেশ স্থানীয় সময় অনুযায়ী সকালে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন, বলে বাংলাদেশ সংবাদমাধ্যমকে জানিয়েছেন গায়কের স্ত্রী নুসরাত জাহান। ৫৮ বছর বয়সী হায়দার হোসেন বেশ কয়েক বছর ধরেই ডায়াবেটিসে ভুগছেন।

তাঁর স্ত্রী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সকালে ডায়াবেটিস সংক্রান্ত সমস্যা বৃদ্ধি পাওয়ার কারণে হায়দার হোসেনকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। সেই সময় তিনি অসুস্থবোধ করলে চিকিৎসকদের পরামর্শে তাঁকে ভর্তি করা হয়। তাঁর চিকিৎসকরা তাঁকে দুই-তিন দিন হাসপাতালে থাকার পরামর্শ দিয়েছেন। দুপুরের পর থেকে তাঁর অবস্থা স্থিতিশীল হয়েছে বলে শোনা গিয়েছিল। কিন্তু তার পরেই আবার জানা যায়, তিনি হৃদরোগে আক্রান্ত। রাতেই নাকি একবার হার্ট অ্যাটাক হয়েছিল তাঁর। এমনই জানা গিয়েছে বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে।

বাংলাদেশের এই জনপ্রিয় শিল্পী দুই বাংলাতেই জনপ্রিয়। সাধারণ বাংলাভাষী মানুষের কাছে তাঁর গান খুবই প্রিয়। তাঁর গানের বিষয়বস্তু হিসাবে পাওয়া যায়, সমাজ, মানবতা ও দেশ এর মতো প্রয়োজনীয় ও গুরুত্বপূর্ণ বিষয়গুলো।

বাংলাদেশ বিমানবাহিনীতে একজন ইঞ্জিনিয়ার হয়ে কর্মজীবন শুরু করলেও, তিনি তাঁর ভালোবাসার বিষয় সঙ্গীতের সঙ্গে জড়িয়ে আছেন সেই ১৯৭৯ সাল থেকে। তিনি বিখ্যাত সুরকার আলম খানের সঙ্গে প্লেব্যাক গিটারিস্ট হিসাবে কাজ করেছেন।এছাড়া তিনি সহযোগী হিসাবে কাজ করেছেন বিশিষ্ট পপ গায়ক আজম খানের সঙ্গেও।

বন্ধ করুন