বাংলা নিউজ > বায়োস্কোপ > আধো আধো স্বরে ‘মানিকে মাগে হিথে’ গাইল কলকাতার একরত্তি, ভাইরাল হল তুমুল গতিতে
মানিকে মাগে হিথে’ গাইল কলকাতার খুদে। 
মানিকে মাগে হিথে’ গাইল কলকাতার খুদে। 

আধো আধো স্বরে ‘মানিকে মাগে হিথে’ গাইল কলকাতার একরত্তি, ভাইরাল হল তুমুল গতিতে

  • আপাতত ইন্টারনেট সেনসেন এই খুদে মানু বুড়ি।

নেট দুনিয়ায় এখন সেনসেশন এখন ‘মানিকে মাগে হিথে’। সে গানের অর্থ বা লিরিক্স পুরোপুরি বুঝতে না পারলেও তারকা থেকে আমজনতা-- সকলেই মজেছেন সে গানে। সিংহলি গানটি মন জয় করেছে সবার। আর এবার সেই গান গাইতে দেখা গেল কলকাতার এক খুদেকে। সেও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতে। নাম তার ‘মানু বুড়ি’। ছোট্ট মানু আধো আধো স্বরে গেয়ে ফেলল গান। আর মজল নেটপাড়া। 

এখনও চার বছর হয়নি মানুর। তাতে কি! এখনই রয়েছে তাঁর নামে একটা ইউটিউব চ্যানেল। টলিউডে DOP ও এডিটর হিসেবে কাজ করেন মানুর বাবা বিজয় ঘোষ। নিজের একটি ক্রিয়েটিভ স্টুডিও-ও রয়েছে তাঁর। মেয়ের নানা কীর্তিকলাপ তিনি পোস্ট করেন সেখানে। যা জয় করে নেয় সকলের মন। ওর ভালো নাম বিদীপ্তা ঘোষ।

ইয়োহানির গাওয়া সিংহলি গানটি শুনতেন মানুর মা বাসন্তী ঘোষ। সেই থেকেই গানটি পছন্দ হয় মানুরও। মজা করে তার একটা প্যারোডি ভিডিও আপলোড করেছিলেন বিজয় ঘোষ। এক লক্ষেরও বেশি দর্শক দেখেন সেই ভিডিওটি। এরপরই আসল গানের ভিডিও আপলোড করা হয়।

দেখা যাচ্ছে দর্শকদের নমস্কার করে ভিডিও শুরু করছে মানু। কিন্তু খানিক পরেই তার খিদে পেয়ে যায়। মায়ের কাছে খাবার চাইতে গিয়ে দেখে মা তখন মজেছে ‘মানিকে মাগে হিথে’তে। তাই সে সেই গানের সুরে নিজের কথা বসিয়ে গাইতে শুরু করে দেয়। এত মিষ্টি একটা মেয়েকে পছন্দ না করলে চলে। আপাতত ইন্টারনেটের সেনসেশন এই খুদে। 

বন্ধ করুন