বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্লীলতাহানির অভিযোগ গ্রেফতার 'কসৌটি জিন্দেগি কী' খ্যাত অভিনেতা প্রাচীন চৌহান
প্রাচীন চৌহান। ছবি সৌজন্যে - ফেসবুক
প্রাচীন চৌহান। ছবি সৌজন্যে - ফেসবুক

শ্লীলতাহানির অভিযোগ গ্রেফতার 'কসৌটি জিন্দেগি কী' খ্যাত অভিনেতা প্রাচীন চৌহান

  • ফের একবার শ্লীলতাহানির অভিযোগ বলিউডে। পার্ল ভি পুরির পর ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক 'কসৌটি জিন্দেগি কী' খ্যাত অভিনেতা প্রাচীন চৌহানকে এই একই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করেছে পূর্ব মালাড থানার পুলিশ।

জনপ্রিয় অভিনেতা পার্ল ভি পুরির স্মৃতি এখনও টাটকা মানুষে মনে। গত মাসেই এক নাবালিকাকে ধর্ষণের ভিযোগে গ্রেফতার করা হয়েছিল ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেতাকে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ নং ধারা ও পসকো আইন অনুসারে মামলা চলছে।এক সপ্তাহের বেশি সময় ধরে পুলিশি হেফাজতে ছিলেন অভিনেতা।বর্তমানে ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন পার্ল। এই খবর পুরোনো হতে না হতেই ফের বলিউডের বিরুদ্ধে উঠল শ্লীলতাহানির অভিযোগ। ছোটপর্দার আরও এক জনপ্রিয় অভিনেতা প্রাচীন চৌহানকে এই একই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করেছে পূর্ব মালাড থানার পুলিশ। জানা গেছে ভারতীয় দন্ডবিধির ৩৫৪,৩৪২,৩২৩,৫০৬ নং ধারায় অনুসারে তাঁদের গ্রেফতার করা হয়েছ।

ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক 'কসৌটি জিন্দেগি কী'-র মাধ্যমেই নিজের ডেবিউ সেরেছিলেন এই অভিনেতা। ধারাবাহিকে তাঁর অভিনীত চরিত্র 'সুব্রত বসু' যথেষ্ট জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে।'কসৌটি জিন্দেগি কী'-র মাধ্যমে সাফল্যের মুখ দেখার পর 'কুছ ঝুকি পলকে','সিন্দুর তেরে নাম কা','সাত ফেরে','মাতা পিতা কে চরণ মে স্বর্গ'-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে প্রাচীনকে। সম্প্রতি, 'প্যায়ার কা পাঞ্চ' ওয়েব সিরিজে 'অভিমন্যু' চরিত্রে অভিনয় করে ফের একবার লাইমলাইটে এসেছিলেন প্রাচীন। স্বাভাবিকভাবেই অভিনেতার এই ধরনের জঘন্য অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ওঠায় অবাক তাঁর অনুরাগীরাও!

বন্ধ করুন