বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখ খানের সহ-অভিনেত্রীর করুণ দশা!কেমন আছেন স্ট্রোকে আক্রান্ত শিখা মালহোত্রা?
শাহরুখের ‘ফ্যান’ কো-স্টার শিখা মালহোত্রা
শাহরুখের ‘ফ্যান’ কো-স্টার শিখা মালহোত্রা

শাহরুখ খানের সহ-অভিনেত্রীর করুণ দশা!কেমন আছেন স্ট্রোকে আক্রান্ত শিখা মালহোত্রা?

  • সাক্ষাৎকারে অভিনেত্রী শিখা মালহোত্রা জানিয়েছেন, সুস্থ হয়ে উঠছেন তিনি। তবে প্রক্রিয়াটি খুব ধীর গতিতে হচ্ছে।

শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল। আগের তুলনায় ভালো আছেন, জানালেন শাহরুখের ‘ফ্যান’-এর কো-স্টার শিখা মালহোত্রা। করোনা আবহে পুরোনো পেশায় ফিরে মানুষের সেবা করছিলেন শিখা। করোনাকালে মুম্বইয়ের এক হাসপাতালে নার্স হিসাবে কাজ করছিলেন শিখা মালহোত্রা। এরপর কোভিড-১৯ আক্রান্ত হন অভিনেত্রী। এর আচমকাই প্যারালিসিস স্ট্রোকের শিকার হন শিখা। জানা গিয়েছে তাঁর ডানদিকে সম্পূর্ণরূপে প্যারালিসেসের জেরে অকেজো হয়ে গিয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, সুস্থ হয়ে উঠছেন তিনি। তবে প্রক্রিয়াটি খুব ধীর গতিতে হচ্ছে। প্রাথমিকভাবে তিনি মুম্বইয়ের কুপার হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু অবস্থার কোনো উন্নতি না হওয়ায় তাঁকে কেইএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সম্প্রতি সঞ্জয় মিশ্রার ‘কাঞ্চলি’ ছবিতে অভিনয় করেছেন শিখা। সেই সম্পর্কে তিনি বলেন, তাঁর শরীর তাঁর সঙ্গ দিচ্ছে না ঠিকই। তবে যখনই তিনি মনে করেন,  ‘কাঞ্চলি’ ছবিতে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছেন। সেটা ভেবেই তাঁকে আনন্দ দেয়। ছবির মুক্তি সম্পর্কে হয়তো এখনও অনেকেই জানেন না। তবে জীবনের এক কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। সকলকে তাঁর পাশে থাকার অনুরোধ করেছেন। নিজের কাজের প্রতি প্রচণ্ড উৎসাহী অভিনেত্রী, তাই দর্শদের কাছে প্রতিক্রিয়ার আশা করছেন তিনি।

প্রসঙ্গত, নার্সিংয়ের ডিগ্রী রয়েছে অভিনেত্রী শিখা মালহোত্রার। অতিমারির সময়ে তিনি অভিনয় ছেড়ে মুম্বইয়ের বালাসাহেব ঠাকরে হাসপাতালে নার্সিংয়ের কাজে যুক্ত হন। এর আগে তিনি কখনও নার্সিংয়ের কাজ করেননি, যদিও পেশাগত নার্সিংয়ের ডিগ্রী রয়েছে শিখার। করোনাযোদ্ধা হিসেবে প্রথম সারিতে কাজ করার অনুপ্রেরণা তিনি তাঁর মায়ের কাছে পেয়ে ছিলেন বলে জানান। শিখার দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর অনুরাগীরা। 

বন্ধ করুন