বাংলা নিউজ > বায়োস্কোপ > একের পর এক ফ্লপ ছবি..কবে অবসর নিচ্ছেন শাহরুখ খান? জানুন বাদশার জবাব

একের পর এক ফ্লপ ছবি..কবে অবসর নিচ্ছেন শাহরুখ খান? জানুন বাদশার জবাব

শাহরুখ খান (AFP)

'আমি সুপারস্টার নই, আমি রাজা!', অকপট উত্তর শাহরুখ খানের। অবসরের প্রশ্ন এইভাবেই উড়িয়ে দিলেন কিং খান।

শাহরুখ খানকে একটা সময় বলিউড বক্স অফিসের কিং বলা হত, তবে ক্রমেই সেই রাজত্বে একাধিপত্য হারিয়েছেন রাজা! বাদশার শেষ কয়েকটি ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ফ্যান, রইস, যব হ্যারি মেট সেজল থেকে জিরো, প্রতিটি ছবিই সারা জাগাতে ব্যর্থ। ২০১৮-র ডিসেম্বরে মুক্তি পেয়েছিল জিরো। তারপর সুদীর্ঘ ১৬ মাস অতিক্রান্ত। কিন্তু নতুন কোনও ছবি সাইন করেননি অভিনেতা।

মঙ্গলবার শাহরুখ যখন টুইটারে #AskSRK সেশনের ঘোষণা করলেন, তখন জানাই ছিল শাহরুখের এই ব্যর্থতা নিয়ে একঝাঁক প্রশ্ন ধেয়ে আসবে। ধৈর্য ধরে সব প্রশ্নের উত্তরও দিলেন তারকা।

এক শাহরুখ ভক্ত প্রশ্ন করেন ‘জীবনে পতন তো অবসম্ভাবী ,সুপারস্টার হলেও কখন এবং কীভাবে আপনি জানবেন এটা কেরিয়ার পাল্টে ফেলার বা অবসর নেওয়ার শেষ সময়?

এই প্রশ্নের জবাবে অকপট শাহরুখ জানান, ‘না, আমি জানব না,চেষ্টা করো কোনও সুপারস্টারকে এই প্রশ্ন করতে। আমি সুপারস্টার নই, আমি রাজা!’।


সত্যিতো তিনি কিং খান। গত ত্রিশ বছর ধরে আসমুদ্র হিমাচলের মনে এই বাজিগরের জাদু অব্যাহত রয়েছে। কখনও রাজ, কখনও রাহুল হয়ে তিনি দর্শক মনে রাজত্ব করেছেন। তাই তিনি ফিরবেনই। এদিন ভক্তদের সেই আশ্বাস বাণী শোনান শাহরুখ।

এদিন শাহরুখকে তাঁর পরবর্তী প্রোজেক্ট নিয়ে একগুচ্ছ প্রশ্ন করেন অনুরাগীরা। তাঁদের দাবি অভিনেতার নতুন ছবির গুঞ্জন শুনে শুনে তাঁরা ক্লান্ত। জবাবে শাহরুখ বলেন, 'ক্লান্ত হয়ে পড়ো না। এটা নিশ্চিত আমি কোনও না কোনও ছবি করব.. এটাও নিশ্চিত ছবিগুলো তৈরি হবে....আর এটাও নিশ্চিত সেগুলো তোমরা জানতে পারবে'।


জিরো মুক্তির আগে থেকেই ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে অভিনয়ের কথা ছিল শাহরুখের। ছবির নামও নিশ্চিত হয়ে গিয়েছিল ‘সারে জাহান সে আচ্ছা’। তবে জিরোর ব্যর্থতার পর সেই প্রোজেক্ট থেকে সরে দাঁড়ান বাদশা। আটকে যায় ডন সিরিজের পরবর্তী ছবির কাজও। জানা গিয়েছে পরিচালক জুটি রাজ নিধিমারু ও কৃষ্ণা ডিকের পরবর্তী ছবির অংশ হচ্ছেন শাহরুখ। চিত্রনাট্য নিয়ে ইতিমধ্যেই পাকা কথা হয়ে গিয়েছে তারকার। এছাড়াও দক্ষিণী পরিচালক আটালি এবং পরিচালক রাজ কুমার হিরানির সঙ্গেও চিত্রনাট্য নিয়ে আলোচনা চলছে শাহরুখের। করোনা সংকট মিটলেই হয়ত সুখবর মিলবে-আশাবাদী শাহরুখ ভক্তরা।



বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.