বাংলা নিউজ > বায়োস্কোপ > চিত্রাঙ্গদাকে দিয়ে আটা মাখাচ্ছেন! অনুরাগীর তোপের মুখে চাপে পড়ে কী বললেন পরিচালক

চিত্রাঙ্গদাকে দিয়ে আটা মাখাচ্ছেন! অনুরাগীর তোপের মুখে চাপে পড়ে কী বললেন পরিচালক

‘বব বিশ্বাস’ ছবিতে চিত্রাঙ্গদা সিং। 

এমন ‘সুন্দরী’ অভিনেত্রীকে দিয়ে কেন আটা মাখানো হল? চিত্রনাট্যে তো এমন কোনও প্রয়োজন ছিল না! দাবি অভিনেত্রীর অনুরাগীর। 

হালে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে চিত্রাঙ্গদা সিং এবং অভিষেক বচ্চন অভিনীত ‘বব বিশ্বাস’। এই ছবিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন দর্শকরা। অনেকেই বলেছেন, ছবিটি দারুণ। পাশাপাশি বহু দর্শকের মত, ছবির গল্পে নানা ফাঁক রয়ে গিয়েছে, সেগুলি ভরাতে পারেননি পরিচালক। কিন্তু এবার এক অভিনব সমালোচনার মুখে পরিচালক।

হালে সোশ্যাল মিডিয়ায় চিত্রাঙ্গদার এক অনুরাগী একটি পোস্ট করেছেন। সেখানে এই ছবির একটি দৃশ্যের স্ক্রিনশট নিয়ে তিনি লিখেছেন, কেন এই দৃশ্যে চিত্রাঙ্গদার মতো এত সুন্দরী একজন অভিনেত্রীকে দিয়ে আটা মাখানো হল? তাঁর দাবি চিত্রনাট্যের প্রয়োজনে এমন কিছু করার দরকার ছিল না। সোশ্যাল মিডিয়ায় সুজয় ঘোষ এবং চিত্রাঙ্গদাকে ট্য়াগ করে তিনি এই পোস্টটি দিয়েছেন।

কিন্তু এর উত্তরে কী বললেন পরিচালক?

তিনিও এর উত্তর দিয়েছেন মজা করেই। সোশ্যাল মিডিয়ায় চিত্রাঙ্গদার অনুরাগীর দাবির উত্তরে তিনি বলেছেন, ‘ক্ষমা চেয়ে নিচ্ছি। চিত্রনাট্যে আটা মাখার প্রয়োজন ছিল না। কিন্তু ময়দা মাখার প্রয়োজন ছিল। কিন্তু সময় মতো ময়দা পাইনি।’

চিত্রাঙ্গদার অনুরাগী রাজীব শর্মা এবং সুজয় ঘোষের এই পোস্ট দু’টি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই সুজয়ের রসিকতার বোধের প্রশংসা করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভসিমরন পুড়ে ছাই হয়ে গেল জলদাপাড়ার হলং বনবাংলো, বিধ্বংসী আগুনে সব শেষ শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত? অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও ৭.৭৯ কোটি টাকার ব্রিজ ভেঙে পড়ল উদ্বোধনের আগেই! শুরু তদন্ত, কোথায় ঘটল? এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন?

T20 WC 2024

এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.