বাংলা নিউজ > বায়োস্কোপ > চিত্রাঙ্গদাকে দিয়ে আটা মাখাচ্ছেন! অনুরাগীর তোপের মুখে চাপে পড়ে কী বললেন পরিচালক

চিত্রাঙ্গদাকে দিয়ে আটা মাখাচ্ছেন! অনুরাগীর তোপের মুখে চাপে পড়ে কী বললেন পরিচালক

‘বব বিশ্বাস’ ছবিতে চিত্রাঙ্গদা সিং। 

এমন ‘সুন্দরী’ অভিনেত্রীকে দিয়ে কেন আটা মাখানো হল? চিত্রনাট্যে তো এমন কোনও প্রয়োজন ছিল না! দাবি অভিনেত্রীর অনুরাগীর। 

হালে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে চিত্রাঙ্গদা সিং এবং অভিষেক বচ্চন অভিনীত ‘বব বিশ্বাস’। এই ছবিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন দর্শকরা। অনেকেই বলেছেন, ছবিটি দারুণ। পাশাপাশি বহু দর্শকের মত, ছবির গল্পে নানা ফাঁক রয়ে গিয়েছে, সেগুলি ভরাতে পারেননি পরিচালক। কিন্তু এবার এক অভিনব সমালোচনার মুখে পরিচালক।

হালে সোশ্যাল মিডিয়ায় চিত্রাঙ্গদার এক অনুরাগী একটি পোস্ট করেছেন। সেখানে এই ছবির একটি দৃশ্যের স্ক্রিনশট নিয়ে তিনি লিখেছেন, কেন এই দৃশ্যে চিত্রাঙ্গদার মতো এত সুন্দরী একজন অভিনেত্রীকে দিয়ে আটা মাখানো হল? তাঁর দাবি চিত্রনাট্যের প্রয়োজনে এমন কিছু করার দরকার ছিল না। সোশ্যাল মিডিয়ায় সুজয় ঘোষ এবং চিত্রাঙ্গদাকে ট্য়াগ করে তিনি এই পোস্টটি দিয়েছেন।

কিন্তু এর উত্তরে কী বললেন পরিচালক?

তিনিও এর উত্তর দিয়েছেন মজা করেই। সোশ্যাল মিডিয়ায় চিত্রাঙ্গদার অনুরাগীর দাবির উত্তরে তিনি বলেছেন, ‘ক্ষমা চেয়ে নিচ্ছি। চিত্রনাট্যে আটা মাখার প্রয়োজন ছিল না। কিন্তু ময়দা মাখার প্রয়োজন ছিল। কিন্তু সময় মতো ময়দা পাইনি।’

চিত্রাঙ্গদার অনুরাগী রাজীব শর্মা এবং সুজয় ঘোষের এই পোস্ট দু’টি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই সুজয়ের রসিকতার বোধের প্রশংসা করেছেন।

বন্ধ করুন