বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রণবীর সিং-এর জ্যাকেট পরেছ নাকি?’, অক্ষয়ের ‘সেলফি’ দেখে প্রশ্ন নেটিজেনের
আসছে ‘সেলফি’..

‘রণবীর সিং-এর জ্যাকেট পরেছ নাকি?’, অক্ষয়ের ‘সেলফি’ দেখে প্রশ্ন নেটিজেনের

  • নতুন সিনেমা সেলফির জন্য প্রস্তুত অক্ষয় কুমার এবং ইমরান হাসমি। বুধবার সোশ্যাল মিডিয়ায় আসন্ন সিনেমার ঝলক শেয়ার করেছেন তাঁরা। 

একই ছবিতে অভিনয় করছেন অক্ষয় কুমার এবং ইমরান হাসমি। প্রযোজনায় করণ জোহর। নতুন বছরের আরও এক নতুন ছবির ঘোষণা করল ধর্মা প্রোডাকশন হাউস। নাম ‘সেলফি’। প্রযোজনা সংস্থার তরফে ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির টিজারও। পরিচালনায় 'গুড নিউজ' পরিচালক রাজ মেহতা। 

আসন্ন ছবির প্রচারে ইনস্টাগ্রামে নিজের একটি সেলফি পোস্ট করেছেন অক্ষয়। ছবিতে নিজের সেলফি তুলতে দেখা যাচ্ছে অভিনেতাকে। চোখে সানগ্লাস, গোল্ডেন জ্যাকেট পরে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘সেলফি তুলে অসাধারণ দিনটা শুরু করছি! কেনই বা করব না?’ বছর ৫৪-এর অভিনেতা ছবি পোস্ট করতেই নেটিজেনের কমেন্টের বন্যা।

ছবিতে এক নেটিজেনের মন্তব্য, ‘এইটা রণবীর সিং-এর জ্যাকেট পরে পোজ দিচ্ছ নাকি?’ অপর এক নেটিজেনের মন্তব্য, ‘সোনার জ্যাকেট পরেছ নাকি ভাই?’ অপর এক নেটিজেন বলেন, ‘রণবীর বাবার জয় হোক। আপনিও স্যার, গোল্ড বরফি লাগছ’।

বুধবার ইনস্টাগ্রামে আসন্ন ছবির টিজার শেয়ার করেন অক্ষয় কুমার। জানিয়েছেন, ‘সেলফি পেশ করছি। নতুন যাত্রায় আপনাদের প্রচুর হাসি, বিনোদন এবং আবেগে ভাসাবো। শীঘ্রই শ্যুটিং শুরু হবে’। এই প্রথমবার একসঙ্গে ছবিতে অভিনয় করছেন অক্ষয় কুমার এবং ইমরান হাসমি।

ছবিতে অক্ষয়, ইমরান ছাড়া আরও অভিনয় করবেন করিনা কাপুর খান, দিলজিৎ দোসাঞ্জ এবং কিয়ারা আডবানি। ২০১৯ সালে মালায়লম ছবি ‘ড্রাইভিং লাইসেন্স’এর রিমেক হতে চলেছে এই ছবি।

 

বন্ধ করুন