বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan with his Fan: রাত দুটোয় শাহরুখকে জড়িয়ে চুমু ভক্তের! কিং খান তাঁর কোন আবদার মেটালেন

Shah Rukh Khan with his Fan: রাত দুটোয় শাহরুখকে জড়িয়ে চুমু ভক্তের! কিং খান তাঁর কোন আবদার মেটালেন

রাত দুটোয় শাহরুখকে জড়িয়ে চুমু ভক্তের!

Shah Rukh Khan with his Fan: শাহরুখ খানকে জড়িয়ে চুমু খেলেন এক ভক্ত। কিন্তু কেন? কী এমন করলেন কিং খান যে তিনি এত খুশি হয়ে গেলেন?

শাহরুখ খানের কত ভক্ত সেটা নিশ্চয় নতুন করে বলতে হবে না? তবে অন্যান্য তারকাদের মতো তিনি তাঁর ভক্তদের থেকে দূরত্ব বজায় রাখেন না। উল্টে সুযোগ পেলেই তাঁদের আবদার মেটান, দেখা করেন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের সঙ্গে নানা বিষয়ে আলোচনাও করেন। তাঁদের মতামত চান। এবারও তার অন্যথা করলেন না। নতুন বছরে তিনি তাঁর ভক্তদের আবদার রাখলেন এবং তাঁর সঙ্গে মাঝরাতে দেখাও করলেন।

যতীন গুপ্ত হলেন শাহরুখ খানের বিশাল বড় একজন ভক্ত। তিনি কিং খানের সঙ্গে দেখা করার তাঁকে জড়িয়ে ধরার অভিজ্ঞতা ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। জানালেন তিনি তাঁকে চুমুও খেয়েছেন! নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, 'ধন্যবাদ শাহরুখ খান নিজের সময় বের করে আমাদের সঙ্গে রাত ২টোয় দেখা করার জন্য। কোনও সুপার স্টার তাঁর ভক্তদের জন্য এমনটা করে না যেটা আপনি করেন। আপনার হোটেল রুমে এভাবে ডেকে দেখা করা, আমাদের সময় দেওয়া, এটা ভাবতেই পারিনি। ধন্যবাদ আপনার আশীর্বাদের জন্য। সরি মাঝরাতে আপনাকে এভাবে জ্বালালাম বলে। কিন্তু, একটা কথা। আই লাভ ইউ।'

শাহরুখের সঙ্গে নিজের ছবির সঙ্গে পাঠান ছবির একটি পোস্টারও পোস্ট করে তিনি। সেখানে কিং খান সই করে দিয়েছেন তাঁর জন্য। এদিন তাঁরা দুজনেই কালো রঙের পোশাক পরেছিলেন।

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে পাঠান। সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে শাহরুখ খান ছাড়াও দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামকে দেখা যাবে। এটি একটি স্পাই থ্রিলার ঘরানার ছবি। ইতিমধ্যেই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। অভিনেতাকে নাম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। এই ছবি বাদশাহর আরও দুটি ছবি মুক্তি পেতে চলেছে। অ্যাটলির জওয়ান এবং রাজকুমার হিরানির ডাঙ্কি। ডাঙ্কি ছবিতে তাঁর সঙ্গে তাপসী পান্নুকে দেখা যাবে।

বন্ধ করুন