বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Sanjay: এক ফ্রেমে ধরা দিলেন রিল ও রিয়েল 'সঞ্জু', 'সমশেরা'র-র জন্য তর সইছে না ভক্তদের!
একফ্রেমে দুই সঞ্জু

Ranbir-Sanjay: এক ফ্রেমে ধরা দিলেন রিল ও রিয়েল 'সঞ্জু', 'সমশেরা'র-র জন্য তর সইছে না ভক্তদের!

  • 'সমশেরা' ছবির শ্যুটিং-এর ফাঁকে একফ্রেমে ধরা দিলেন দুই সঞ্জু। রিল-রিয়েল মিলে মিশে একাকার! 

দীর্ঘদিন রুপোলি পর্দা থেকে গায়েব রণবীর সিং। শেষবার ‘সঞ্জু’ ছবিতে দেখা মিলেছিল আলিয়ার স্বামীর। রণবীরের কেরিয়ারের অন্য়তম স্মরণীয় ছবি এটি। সঞ্জয় দত্তের বায়োপিকের পর থেকে লম্বা অপেক্ষা রণবীর ভক্তদের। মুক্তির অপেক্ষায় রয়েছে আরকে-র ‘ব্রহ্মাস্ত্র’। চলতি বছর সেপ্টেম্বরে মুক্তি পাবে এই ছবি। তবে তার আগেই আসছে 'সমশেরা' (Shamshera)। যশ রাজ ফিল্মসের এই ছবিতে একসঙ্গে দেখা যাবে রিল-রিয়েল সঞ্জয়কে।

হ্যাঁ, এই ছবিতে অভিনয় করছেন সঞ্জয় দত্ত ও রণবীর কাপুর। সম্প্রতি 'সমশেরা' (Shamshera)-র দুই তারকাকে আলাপচারিতায় মগ্ন অবস্থায় ফ্রেমবন্দি করল পাপারাতজিদের ক্যামেরা। দুই তারকাকে একসঙ্গে দেখে উৎসাহী ফ্যানেরা।

করণ মালহোত্রা পরিচালিত'সমশেরা' ছবিতে সঞ্জয় দত্ত-রণবীর কাপুরের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে বাণা কাপুরকে। ছবির টিজার সামনে এসেছে ইতিমধ্যেই। ডাকাত যোদ্ধাদের কাহিনি উঠে আসবে যশরাজ ফিল্মসের এই ছবিতে। কেজিএফ ২-এর সাফল্য চুটিয়ে উপভোগ করছেন সঞ্জয় দত্ত, এর মাঝেই মুক্তির অপেক্ষায় অভিনয়ের ‘সমশেরা’ এবং ‘পৃথ্বীরাজ’। 

হিন্দি ভাষার পাশাপাশি তামিল, তেলুগু ভাষাতেই মুক্তি পাবে ‘সমশেরা’। রণবীর, বাণী, সঞ্জয় দত্ত ছাড়াও ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌরভ শুক্লা, রণিত রায়, আশুতোষ রানা প্রমুখ। ছবির বাজেট প্রায় ১৫০ কোটির কাছাকাছি। প্রসঙ্গত ২০২০ সালে এই ছবির মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা অতিমারির কারণে স্বাভাবিকভাবেই সেসব পরিকল্পনা বাতিল হয়। অবশেষে ২২ জুলাই মুক্তি পাবে এই ছবি। 

 

বন্ধ করুন