বাংলা নিউজ > বায়োস্কোপ > যশকে বিয়ে করবেন মিমি? জানুন নায়িকার অকপট জবাব
ফ্যানেরা কিন্তু একসঙ্গেই দেখতে চায় দুজনকে! (ছবি-ইনস্টাগ্রাম) 
ফ্যানেরা কিন্তু একসঙ্গেই দেখতে চায় দুজনকে! (ছবি-ইনস্টাগ্রাম) 

যশকে বিয়ে করবেন মিমি? জানুন নায়িকার অকপট জবাব

  • নুসরত জাহানের সঙ্গে যশের প্রেমের গুঞ্জনে তোলপাড় টলিপাড়া, এই বিতর্কে ঢুকে পড়লেন মিমি! 

নুসরত জাহানের সঙ্গে যশ দাশগুপ্তর রাজস্থান ভ্রমণ গিয়ে টলিগঞ্জে শুরু হয়েছে নতুন গুঞ্জন। বিবাহিত সাংসদের সঙ্গে যশের প্রেম সম্পর্কের খবর যখন দানা বাঁধছে তখনই ফ্রেমে ঢুকে পড়লেন মিমি চক্রবর্তী। মিমির সঙ্গে যশ কিংবা নুসরত দুজনেরই অফ-স্ক্রিন বন্ধুত্বটা বেশ জমজমাট। সদ্যই এই ত্রয়ীকে দেখা গিয়েছে ‘SOS কলকাতা’ ছবিতে। পুজোয় মুক্তি পেয়েছিল এই ফিল্ম। 

টলিউডের অন্যতম অনস্ক্রিন জুটি যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী। রুপোলি পর্দায় এই জুটির ম্যাজিক একাধিক বার দেখেছে দর্শক। যশ দাশগুপ্তের ডেব্যিউ ছবি গ্যাংস্টারের নায়িকা ছিলেন মিমি। এরপর যশের সঙ্গে টোটাল দাদাগিরি, মন জানে না'র মতো ছবিতে অভিনয় করেছেন মিমি। দুজনের মাখোমাখো অনস্ক্রিন কেমিস্ট্র কারুরই নজর এড়ায় না। সম্প্রতি ইনস্টাগ্রামে #AskMe সেশনের আয়োজন করেছিলেন মিমি। মনে জমে থাকা হাজারো প্রশ্ন চটপট প্রিয় নায়িকাকে করলেন ভক্তরা, আর একগুচ্ছ প্রশ্নের কেন্দ্রবিন্দুতে থাকলেন যশ দাশগুপ্ত। 

যশ-মিমির ভক্তরা একসঙ্গেই দেখতে চান দুজনকে!
যশ-মিমির ভক্তরা একসঙ্গেই দেখতে চান দুজনকে!

একজন তো সরাসরি লেখেন- ‘মিমিদি তোমাকে আর যশকে একসঙ্গে ভালোলাগে, তোমরা দুজনে বিয়ে করে নাও- ভাব তোমাদের ফ্যানেরা এটাই চায়’। এর জবাবে মিমি লেখেন-'না ফ্যানেদের জন্য বিয়ে করতে পারলাম না.. সরি'। অন্য একজন ঘুরিয়ে ইঙ্গিত দেন- ‘তুমি আর যশদা একই রকম পোস্ট করছো, আমি খুব খুশি’। মিমি পালটা লেখেন- ‘হ্যাঁ, দুবাই আর রাজস্থান দুটো জায়গাতেই মরুভূমিটা একই রকমের কিনা!’

নতুন বছরকে দুজনেই মরুভূমিতে স্বাগত জানালেন, মিমি বিদেশে (দুবাই) যশ দেশে (রাজস্থান)
নতুন বছরকে দুজনেই মরুভূমিতে স্বাগত জানালেন, মিমি বিদেশে (দুবাই) যশ দেশে (রাজস্থান)

মিমির অপর এক ভক্ত নায়িকার কাছে জানতে চান,তিনি কমিটেড রিলেশনশিপে রয়েছেন কিনা, এবং বিয়ের কোনও পরিকল্পনা কি আদেও আছে যাদবপুরের সাংসদের?  মিমির চটপট জবাব-'হ্যাঁ, আমি কাজের সঙ্গে কমিটেড সম্পর্কে আবদ্ধ এবং বিয়ের আপতত কোনও পরিকল্পনা নেই'।

যশ-মিমি জুটির প্রশংসকের সংখ্যা নেহাত কম নয়। তবে সিনেমা আর বাস্তব এক নয়। রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক আপের পর মিমির লাভ লাইফ নিয়ে বিশেষ কানাঘুষো টলিউডে শোনা যায়নি। অন্যদিকে কেরিয়ারের শুরু থেকেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ভীষণ সচেতন যশ। তবে অনুরাগীদের মন ভেঙে মিমি কিন্তু জানিয়ে দিয়েছেন কোনওভাবেই যশকে বিয়ে করছেন না তিনি। 

বন্ধ করুন