বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Birthday: সোমবার মাঝরাত থেকেই মন্নতের বাইরে ভিড় শাহরুখ-ভক্তদের! কখন দেখা দেবেন কিং খান?
জন্মদিনে কখন দেখা দেবেন শাহরুখ?
জন্মদিনে কখন দেখা দেবেন শাহরুখ?

Shah Rukh Birthday: সোমবার মাঝরাত থেকেই মন্নতের বাইরে ভিড় শাহরুখ-ভক্তদের! কখন দেখা দেবেন কিং খান?

  • গিজগিজ করা মানুষকে সামলাতে পুলিশরা হিমশিম খাচ্ছেন। মাথায় উঠেছে করোনা-বিধি!

আজ বাদশার জন্মদিন! যেদিনটার জন্য অধীরে অপেক্ষা করে থাকেন শাহরুখ খানের অনুরাগীরা। পছন্দের অভিনেতার জন্মদিন আরও স্পেশ্যাল করে তোলার জন্য একপ্রকার মুখিয়ে থাকেন সকলে। মন্নতের বাইরে এদিন তিল ধারণের জায়গা থাকে না! গিজগিজ করা মানুষকে সামলাতে পুলিশরা হিমশিম খান। 

এবারেও সেরকমটাই হল! সব বিতর্ক দূরে সরিয়ে, ‘ভগবান’কে এক ঝলক দেখার জন্য ‘মন্দির’ (পড়ুন মন্নত)-র বাইরে সোমবার রাত থেকেই হাজির হল জনতা। রাত বারোটা বাজতেই সমবেতভাবে গাওয়া হল ‘হ্যাপি বার্থ ডে’। বেশ কিছু ভিডিও এরমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, সোমবার রাতেই মন্নতের বাইরে এত ভিড় হয়েছে যে গাড়ি চলাচলে সমস্যা হচ্ছে। পুলিশরা জড়ো হওয়া জনতাকে সরিয়ে গাড়ি যাওয়ার রাস্তা করে দিচ্ছেন। 

মন্নতের ছাদ থেকে সকল অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন শাহরুখ। ছোট ছেলে আব্রামও থাকে তাঁর সাথে মাঝে মাঝে। এর আগে আরিয়ান বা সুহানাকে নিয়েও আসতেন তিনি মন্নতের ছাদে। 

তবে, এবার শাহরুখের জন্মদিন নিয়ে একটা দোটানা কাজ করছে সকলের মনে! শাহরুখ অনুরাগীদের ভয়, আরিয়ান-বিতর্কের পর দেখা দেবেন তো তিনি! কারণ, ছেলে গ্রেফতার হওয়ার পর থেকে নিজেকে লোকচক্ষুর অড়ালেই রেখেছেন তিনি! 

আপাতত মন্নতের বাইরে জড়ো হওয়া সবার চোখ এক নির্দিষ্ট জায়গায় আটকে। কখন তাঁদের স্বপ্নের মানুষ আসবে, আর একটু হাত নাড়বে! 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন