বাংলা নিউজ > বায়োস্কোপ > 'গল্পের মাথামুণ্ডু নেই', শ্রীময়ী নিয়ে নেটদুনিয়ায় সমালোচনার ঝড়
শ্রীময়ী বন্ধের দাবিতে সরব দর্শকরা
শ্রীময়ী বন্ধের দাবিতে সরব দর্শকরা

'গল্পের মাথামুণ্ডু নেই', শ্রীময়ী নিয়ে নেটদুনিয়ায় সমালোচনার ঝড়

  • শ্রীময়ী বন্ধের দাবিতে এবার সরব দর্শকরা! ধারাবাহিকের কাহিনি নাকি পথ হারিয়েছে মত নেটিজেনদের একাংশের। 

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’। অনেক চড়াই-উতরাই পেরিয়েও টিআরপি তালিকায় গত সপ্তাহেও জায়গা ধরে রেখেছে ‘শ্রীময়ী’। তবে দিন দিন নাকি ‘পথ হারাচ্ছে’ সিরিয়ালের কাহিনি, এমনটাই দাবি নেটিজেনদের একটা বড় অংশের। সন্ধ্যে সাতটা বাজলেই টিভির পর্দায় শ্রীময়ীর লড়াইয়ের গল্প দেখবার আগ্রহ যেন ক্রমেই হারাচ্ছেন দর্শকরা। ইন্দ্রানী হালদার অভিনীত শ্রীময়ী নিয়ে দর্শকদের আগ্রহ খানিকটা হলেও তলানিতে ঠেকেছে তার আঁচ কিন্তু নেটমাধ্যমে স্পষ্ট। 

শ্রীময়ীর অদম্য জেদ, যে কোনও পরিস্থিতিতেই হার না মানবার দৃঢ়তা- এগুলি শুরু থেকেই চোখ টেনেছে দর্শকদের। ছেলেমেয়েদের অবহেলা, স্বামীর উপেক্ষা, এমনকি স্বামীর বিবাহ বর্হিভূত সম্পর্ক সব অতিক্রম করে ঘুরে দাঁড়িয়েছে শ্রীময়ী। ডিভোর্সের পরও নিজের পায়ে দাঁড়িয়েছে, সংসার-সন্তানদের সামলেছে, উপেক্ষা করেনি শ্বশুর-শাশুড়িকেও। রোহিত সেনের সঙ্গে শ্রীময়ীর বন্ধুত্বের সম্পর্ক, জুনের সঙ্গে তাঁর দ্বৈরথ- এই সবই এতদিন টিআরপি তালিকায় উপরের দিকে রেখেছে শ্রীময়ীকে। তবে ক্রমেই যেন খেই হারাচ্ছে গল্প।

স্টার জলসার ফেসবুক পেজ, বহু ফ্যানপেজের তরফে দাবি তোলা হচ্ছে বন্ধ হোক শ্রীময়ী। কেউ লিখেছেন, ‘গল্পের গরু গাছে উঠবার মতো কথা প্রচলিত আছে না, শ্রীময়ীতে এখন তাই হচ্ছে’। দিঠির চরিত্রের পরিবর্তনও মেনে নিতে পারছে দর্শক। লিখেছেন, ‘দিঠির ডাক্তার হওয়া গোল্লায় গেল, এখন মায়ের মতোই মেয়ে হাঁড়ি ঠেলবে পরের সংসারে ঘিরে। স্টোথো ছেড়ে গোবর লেপছে উঠোনে। গল্পের না আছে মাথা না আছে মুন্ডু’।

সোশ্যাল মিডিয়ায় দর্শকদের প্রতিক্রিয়া বেশ নেতিবাচক
সোশ্যাল মিডিয়ায় দর্শকদের প্রতিক্রিয়া বেশ নেতিবাচক

কেউ লিখেছেন, ‘শ্রীময়ীর প্যানপ্যানানি আর সহ্য হচ্ছে না। খাটের উপর বসে এই বিলাপ আর প্রাক্তন বরের সঙ্গে প্রেম আর নেওয়া যাচ্ছে না’। রোহিত সেনের সঙ্গে মিল হোক শ্রীময়ীর, এমনটাই চেয়েছিলেন দর্শকদের বেশিরভাগ অংশ, তবে ডিভোর্সের পরও অনিন্দ্যর প্রতি শ্রীময়ীর এই প্রেম মেনে নিতে পারছেন না কেউই। 

শ্রীময়ীতে বেশ কিছু নতুন চরিত্র এসেছে। অর্ণব আর প্রীতি যোগ দিয়েছেন টিম শ্রীময়ীতে। তাতেও খুব বেশি পরিবর্তন আসেনি দর্শক মনে। টিআরপি তালিকায় কতখানি প্রভাব ফেলবে অর্ণব-দিঠির ট্রাক, সেটা দেখবার মতো বিষয়। ৮-টার স্লটে ‘মিঠাই’-এর সঙ্গে এঁটে উঠতে না পারায়, ‘মোহর’-কে চ্যানেলে কর্তৃপক্ষ নামিয়ে এনেছে দুপুরের স্লটে। তেমনটাই অপেক্ষায় নেই তো শ্রীময়ীদের জন্য, একনিষ্ঠ ভক্তদের মনে সেই আশঙ্ক্ষাও রয়েছে। ইতিমধ্যেই চ্যানেলে চলছে দুটি আসন্ন ধারাবাহিকের প্রোমো- ‘মন ফাগুন’ ও  ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। এই দুই সিরিয়ালের সম্প্রচারের সময় এখনও নিশ্চিত নয়। তবে জয়গা ধরে রাখবার লড়াইয়ে কোমর বেঁধে নতুন করে মাঠে নামতে হবে শ্রীময়ীকে তা বেশ স্পষ্ট। 

বন্ধ করুন