বাংলা নিউজ > বায়োস্কোপ > সিঙাড়া খাচ্ছেন হৃত্বিক! অভিনেতার দাবি মানতে নারাজ অনুরাগীরা
হৃত্বিক রোশন (ফাইল ছবি) (HT_PRINT)
হৃত্বিক রোশন (ফাইল ছবি) (HT_PRINT)

সিঙাড়া খাচ্ছেন হৃত্বিক! অভিনেতার দাবি মানতে নারাজ অনুরাগীরা

  • নাক দিয়েই নাকি আলুর খোসা ছাড়াতে পারবেন হৃত্বিক, ধারণা অনুরাগীর তবে অভিনেতা সিঙারা খান সেটা মানতে পারছেন না কেউই।

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ হৃত্বিক রোশন তেমনটা বলা যাবে না, তবে সময়ে সময়ে অনুরাগীদের সারপ্রাইজ দিয়ে থাকেন এই হ্যান্ডসম হাঙ্ক। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের নতুন একটি ছবি আপলোড করেছেন তারকা। সুপুরুষ হৃত্বিকের 'কিলার লুক' দেখে পাগল তাঁর ভক্তরা। খুব সম্ভবত হৃত্বিকের বাড়িতে শ্যুট করা কোনও বিজ্ঞাপনী প্রচারের ফাঁকের ছবি এটি। হৃত্বিক ফ্যানেদের জন্য আগে থেকেই সর্তকতা বাণী দিয়ে রেখেছেন যাতে অভিনেতার সিরিয়াস লুক দেখে তাঁরা খুব ধারণা তৈরি না করে। 

মুূহুর্তের মধ্যেই এই ছবিতে ১৫ লক্ষেরও বেশি লাইক পড়েছে, কমেন্ট বক্সে অদ্ভূত কমেন্টের ভিড়। ছবির সাদা শার্ট আর চোখে কালো ফ্রেমের চশমা পরে ল্যাপটপের সামনে বসে থাকতে দেখা গেল হৃত্বিককে। একটি হাত কি-প্যাডে অন্যটি ঠোঁটের উপর.. ক্যাপশনে হৃত্বিক লিখেছেন- ‘আমার সিরিয়াস লুক থেকে বোকা বনে যাবেন না। এটা মেন্যু…’ সঙ্গে হ্যাশট্যাগে জুরে দেন- আমার খাওয়াদাওয়া খুব সিরিয়াসলি নিয়ে থাকি এবং সিঙাড়া মিস করছি। 

জবাবে প্রীতি জিন্টা লেখেন, ‘আমিও’, টাইটার শ্রফ-হুমা কুরেশিরা হাসির ইমোজি যোগ করেন। তবে হৃত্বিক আর সিঙাড়া- এই দুটো জিনিস একেবারেই মেলাতে পারছেন না অনুরাগীরা। একজন লেখেন, ‘আমি বিশ্বাস করি না তুমি সিঙাড়া খাও’। জবাবে কৃষ অভিনেতা লেখেন- ‘কেন? এর চেয়ে ভালো অন্য কিছু হয়?’ অপর এক অনুরাগী লেখে- ‘তোমার নাক এতটাই শার্প (টিকালো) যে সহজেই তোমার সিঙাড়ার আলু ছাড়ানো যাবে’। এই মজাদার কমেন্ট দেখে হৃত্বিক উত্তর দেন- ‘হ্যাঁ, সঙ্গে রয়েছে সঙ্কুচিত নাসারন্ধ্র’। 

বাড়িতেই শ্যুটিংয়ে ব্যস্ত হৃত্বিক
বাড়িতেই শ্যুটিংয়ে ব্যস্ত হৃত্বিক

বক্স অফিসে হৃত্বিকের শেষ ছবি ছিল ২০১৯-এ মুক্তিপ্রাপ্ত ‘ওয়ার’। ‘কাবিল’ তারকা শীঘ্রই ফের জুটি বাঁধছেন ‘ওয়ার’ পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে। ছবির নাম ‘ফাইটার’, যেখানে দীপিকা পাড়ুকোনের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে হৃত্বিককে। এছাড়াও শীঘ্রই কৃশ ফ্রাঞ্চাইসির নতুন ছবির কাজও শুরু করবার কথা তারকার। 

বন্ধ করুন