বাংলা নিউজ > বায়োস্কোপ > বিজ্ঞাপনে ধামাকা দীপ-বীর জুটির, বড়পর্দায় কবে দেখা যাবে, উত্তরের অপক্ষায় ভক্তরা
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং নতুন বিজ্ঞাপনে একসঙ্গে (ছবি সৌজন্য স্ক্রিনশট)
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং নতুন বিজ্ঞাপনে একসঙ্গে (ছবি সৌজন্য স্ক্রিনশট)

বিজ্ঞাপনে ধামাকা দীপ-বীর জুটির, বড়পর্দায় কবে দেখা যাবে, উত্তরের অপক্ষায় ভক্তরা

  • রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন জুটিতে মুগ্ধ ভক্তরা।

একটি টেলিকম সংস্থার নতুন বিজ্ঞাপনে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে একসঙ্গে দেখে তাঁদের ভক্তরা রীতিমতো উচ্ছসিত। শুক্রবার রণবীর সিং একটি টেলিকম ব্র্যান্ডের বিজ্ঞাপন শেয়ার করেন। যেখানে দু'জনকে দেখা যাচ্ছে, এনারজেটিক গানের তালে তালে নাচ করতে। 

ভিডিয়োয় দেখা যাচ্ছে, সাদা প্রিন্টেড ক্রপ-টপেে সঙ্গে ডেনিম জিন্স পরে আছেন দীপিকা। অন্যদিকে রণবীরকে সাধারণ প্রিন্টেড শার্টে এবং সাদা প্যান্টে দেখা যাচ্ছে। ব্যালকনিতে দাঁড়িয়ে তাঁরা নাচছেন। এমনকী প্রতিবেশিরাও তাঁদের সঙ্গে তাল মেলাচ্ছেন। বিজ্ঞাপনের শেষে রণবীরকে র‌্যাপের সঙ্গেও ঠোঁট নাড়াতে দেখা যায়।

আইপিএলের জার্সিতে বিরাট কোহলি, শিখর ধাওয়ান এবং অন্যান্যদেরও দেখা গিয়েছে যোগদান করতে। অভিনেতা বৎসল শেঠ ও তাঁর অভিনেত্রী স্ত্রী ঈশিতাকে দেখা গিয়েছে কিছুক্ষণের জন্য। একটা মিষ্টি কুকুরকে দেখা গিয়েছে পা উঠিয়ে নাচ করতে। ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অনুগামীরা রণবীর ও দীপিকাকে একসঙ্গে আবারও বড় পর্দায় দেখতে মুখিয়ে আছেন। 

লকডাউনের সময় থেকে দীপিকা ও রণবীর তাঁদের মুম্বইয়ের বাড়িতে একসঙ্গে রয়েছেন। কয়েকদিন আগেই শুটিং সেরে গোয়া থেকে মুম্বই ফিরেছেন দীপিকা।

বন্ধ করুন