বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut and Alia Bhatt: কঙ্গনার শাড়ির নকল করেই কি আলিয়ার বিয়ের শাড়ি? সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ঝড়

Kangana Ranaut and Alia Bhatt: কঙ্গনার শাড়ির নকল করেই কি আলিয়ার বিয়ের শাড়ি? সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ঝড়

দুই শাড়ির মধ্যে মিল খুঁঝে পেয়েছেন অনেকেই।

দুই ছবি পাশাপাশি রেখে শুরু হয়েছে আলোচনা। ডিজাইনারের সমালোচনাও করেছেন অনেকে। 

আলিয়া ভাটকে মোটেই পছন্দ করেন না কঙ্গনা রানাওয়াত। তাঁর নানা কাজের সমালোচনা করেন কঙ্গনা। ফলে এই দু’জনকে নিয়ে বিতর্ক সব সময়েই চলতে থাকে। এহেন পরিস্থিতিতে বিয়ের শাড়ি নিয়ে তৈরি হল নতুন বিতর্ক। কঙ্গনা এক সময়ে যে শাড়ি পরেছিলেন, আলিয়া নাকি বিয়ে করেছেন তার নকল করা শাড়ি পরেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা এবং আলিয়ার দু’টি ছবি পাশাপাশি রেখে অনেকেই নানা কথা বলছেন। কেউ কেউ বলছেন, কঙ্গনা যে শাড়ি আগে পরেছেন, সেটি পরেই বিয়ে করেছেন আলিয়া। এর প্রধান কারণ দু’টি শাড়িরই ডিজাইনার একই ব্যক্তি। সব্যসাচী মুখোপাধ্যায়।

২০২০ সালে কঙ্গনা তাঁর ভাইয়ের বিয়েতে সব্যসাচীর কালেকশনের শাড়িটি পরেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে তখনই ছড়িয়ে পড়েছিল সেই শাড়ির ছবি। ২০২২ সালে আলিয়া যে শাড়ি পরে বিয়ে করেছেন সেটিও অনেকটা এক রকম দেখতে। এমনই দাবি তুলেছেন কেউ কেউ।

কারও কারও মত, একই শাড়ি দু’জনকে দেওয়া হয়েছে। যদিও কেউ কেউ বলেছেন, দু’টি শাড়ি পুরোপুরি এক নয়। তবে শাড়ি দু’টির মধ্যে অস্বাভাবিক মিল রয়েছে।

আর এই কারণেই উঠে এসেছে সব্যসাচী মুখোপাধ্যায়ের নামও। আলিয়ার কোনও কোনও অনুরাগী সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা এবং আলিয়ার ছবি পোস্ট করে লিখেছেন সব্যসাচীর আলস্যের জন্যই এমন কাণ্ড হয়েছে। সেই কারণেই আলিয়ার বিয়ের জন্য তিনি ঠিক করে শাড়ির ডিজাইন করেননি। পুরনো শাড়িকেই এদিক ওদিক করে চালিয়ে দিয়েছে।

যদিও এই বিষয়ে এখনও কঙ্গনা বা সব্যসাচীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যানি। বিশেষ করে কঙ্গনা এসব জানতে পেরে কী বলেন, তা নিয়েও আগ্রহ রয়েছে অনেকের।

বন্ধ করুন