বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: অন্তিম দেখার সময় হলের মধ্যে ফাটল আলো বাজি, হল আগুনের বৃষ্টি! হাত জোড় করল সলমন, দেখুন ভিডিয়ো
অন্তিম চলাকালীন সিনেমা হলের মধ্যে ফাটানো হল বাজি।
অন্তিম চলাকালীন সিনেমা হলের মধ্যে ফাটানো হল বাজি।

Salman Khan: অন্তিম দেখার সময় হলের মধ্যে ফাটল আলো বাজি, হল আগুনের বৃষ্টি! হাত জোড় করল সলমন, দেখুন ভিডিয়ো

  • সলমন খানের সিনেমা হলে মুক্তি পাওয়ার আনন্দে এতটাই মশগুল সবাই যে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটতে পারে সেকথা কারও মাথাতেই আসেনি।

বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচল সলমন খানের ভক্তরা। ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ দেখার সময় হলের মধ্যে বাজি নিয়ে চলে আসেন ভাইজানের ভক্তরা। আর সিনেমা চলাকালীন তা ফাটানো হয়। সেই ভিডিও শেয়ার করে হাত জোর করে সবাইকে এরকম ঘটনা আর যাতে না ঘটানো হয়, সেই প্রার্থনা জানালেন সলমন খান। 

সলমন খানের সিনেমা হলে মুক্তি পাওয়ার আনন্দে এতটাই মশগুল সবাই যে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটতে পারে সেকথা কারও মাথাতেই আসেনি। সলমনের শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে আলোর বাজি ফাটানো হয়েছে হলের ভিতরে। আর আগুনের ফুলকি উড়ে এসে পড়ছে আগত দর্শকদের মাথায়-গায়ে। হুড়োহুড়ি পড়ে যায় হলের মধ্যে। কেউ কেউ আবার গোটা ঘটনা ক্যামেরাবন্দি করতে ব্যস্ত হয়ে পড়েন। তখনও কিন্তু পরদায় চলছে ‘অন্তিম’।

সলমন এই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ‘আমি আমার সকল ভক্তদের কাছে অনুরোধ করছি বাজি নিয়ে কেউ সিনেমা হলে প্রবেশ করবেনব না। এতে বড় আগুন লাগতে পারে এবং আপনার বা অন্য কারও প্রাণও যেতে পারে। সিনেমা হলের মালিকদের কাছেও আমার অনুরোধ কাউকে বাজি নিয়ে প্রবেশ করতে দেবেন না। তার আগেই আটকে দিন। সবাই সিনেমা উপভোগ করুন। কিন্তু দয়া করে একাজ করবেন না।’ সঙ্গে হাত জোড় করার স্মাইলিও দেন সলমন। 

মহেশ মঞ্জরেকর পরিচালিত এই সিনেমায় সলমন খানের সাথে অভিনয় করেছেন তাঁর ভগ্নীপতি আয়ুষ। এই প্রথমবার একসাথে দেখা মিলল ‘শালা-জিজা’jর। প্রথমদিন বেশ ভালো ব্যবসা করেছে এই ছবি। যদিও চলচিত্র সমালোচকদের থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ছবি। কিন্তু সলমনকে বড় পরদায় দেখার উৎসাহ কমছে না দর্শকদের।

বন্ধ করুন