বাংলা নিউজ > বায়োস্কোপ > বিশ্বকাপ শুরু হতেই ফুটবল জ্বরে আক্রান্ত আব্রাম, কোথায় গেল গৌরীর সঙ্গে?

বিশ্বকাপ শুরু হতেই ফুটবল জ্বরে আক্রান্ত আব্রাম, কোথায় গেল গৌরীর সঙ্গে?

মায়ের সঙ্গে কোথায় যাচ্ছে আব্রাম?

Abram Khan: আব্রাম খানকে সম্প্রতি তাঁর মায়ের সঙ্গে দেখা গেল। গৌরী খানকে দেখা যায় ছেলের হাত ধরে একটি রেস্তোরাঁয় ঢুকতে। নেটিজেনরা কী বললেন?

ফুটবল বিশ্বকাপ চলছে। সেই ফুটবল ফিভারে মেতেছে গোরী-শাহরুখ পুত্র আব্রাম। দশ নম্বর জার্সি পরে মায়ের সঙ্গে বাইরে গিয়েছিল খুদে। গৌরীকে ছেলের হাত ধরে পোজ দিতে দেখা যায় পাপারাজ্জিদের জন্য। তাঁরা দুজনেই হেসে পোজ দেন ক্যামেরার জন্য। ক্যাজুয়াল ফ্যাশনে চোখ কেড়েছেন গৌরী-আব্রাম। 

এই ভিডিয়োতে এক ব্যক্তি রিঅ্যাক্ট করে লেখেন 'কী ভদ্র ছেলে আব্রাম! কত ভালো মানুষ হয়েছে সেটা এখান থেকেই বোঝা যাচ্ছে।' আরেকজন লেখেন, 'আব্রাম কী মিষ্টি।' আরেক অনুরাগী কমেন্ট করেন, ' মিষ্টি শিশু এবং সুন্দরী মা।' দুজনে মুম্বইয়ের একটি জনপ্রিয় রেস্তোঁরায় গিয়েছিলেন সেদিন। 

শাহরুখ খান এবং গৌরী খান ১৯৯১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আব্রাম হচ্ছে শাহরুখ এবং গৌরীর কনিষ্ঠ সন্তান। ২০১৩ সালের ২৭ মে জন্ম হয় আব্রাম খানের। সারোগেসির মাধ্যমে আব্রামের জন্ম হয়। কিং খান এবং তাঁর ঘরণীর আরও দুই সন্তান আছে, সুহানা এবং আরিয়ান খান।

আগামী বছর সুহানা খান বলিউডে পা রাখতে চলেছেন। তাঁকে প্রথম দেখা যাবে জোয়া আখতারের ছবি দ্যা আর্চিজ-এ। ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাবে। এই ছবিতে সুহানার সঙ্গে খুশি কাপুর, অগস্ত্য নন্দকেও দেখা যাবে।

মঙ্গলবার গৌরীকে শাহরুখের সঙ্গে তাঁদের বাংলো 'মন্নত'-এর নতুন নেমপ্লেটের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা যায়। তিনি এই নামের মানে এবং গুরুত্ব বুঝিয়ে দেন। তিনি সোশ্যাল মিডিয়ায় সেই ছবিগুলো পোস্ট করে লেখেন, 'তোমার বাড়ির মূল দরজা হচ্ছে তোমার পরিবার এবং বন্ধুদের এন্ট্রি পয়েন্ট। ফলে নেমপ্লেটে পজিটিভ এনার্জি আকর্ষণ করে। তাই আমরা স্বচ্ছ উপাদান বেছে নিয়েছি এটা তৈরি করার জন্য, এই যেমন কাচ যা পজিটিভ, এবং শান্ত ভাব ছড়াতে সাহায্য করবে।' এই পোস্টের সঙ্গে গৌরী হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন গৌরী খান ডিজাইনস।

বন্ধ করুন