বাংলা নিউজ > বায়োস্কোপ > Malaika Arora: সাদা শাড়ি, পিঠের উপর সাদা কেপ-চাদর! মালাইকার ‘সুপার-উইম্যান’ বিউটিতে সকলে হাঁ

Malaika Arora: সাদা শাড়ি, পিঠের উপর সাদা কেপ-চাদর! মালাইকার ‘সুপার-উইম্যান’ বিউটিতে সকলে হাঁ

শাড়ি-কেপে লাস্যময়ী লুকে ভক্তদের ঘুম ওড়ালেন মালাইকা

Malaika Arora: ক্রিম রঙের শাড়ি এবং এবং কেপ (গলার পিছন থেকে পিঠে ঝুলতে থাকা কাপড়)-এ নজর কাড়লেন মালাইকা। ভূয়সী প্রশংসা ভক্তদের।

একটি টিভি শোর জন্য শাড়ি পরে ক্যামেরার সামনে ধরা দিলেন মালাইকা। শুক্রবার নজরকাড়া লুকে ধরা দিলেন অভিনেত্রী। তিনি একটি ক্রিম রঙের শাড়ি পরেছিলেন সঙ্গে ম্যাচ করা ব্লাউজ এবং কেপ পরেছিলেন। সঙ্গে তিনি খোঁপা করেছিলেন এবং একটি মুক্তোর হার পরেছিলেন অভিনেত্রী। তাঁর এই সাজ সবার মন কেড়েছে।

একজন পাপারাৎজি মালাইকার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানে তাঁকে গাড়িতে উঠতে দেখা যায়। তার আগে তিনি এক মুহূর্তের জন্য গাড়ির কাছে দাঁড়ান ছবি তোলার জন্য। এক ভক্ত এই ভিডিয়োতে কমেন্ট করে লেখেন, 'সমস্ত ভারতীয় অভিনেত্রীরাই ভারতীয় পোশাকে কী সুন্দর দেখতে লাগেন। চোখ ফেরাতে পারছি না। ওঁকে কী সুন্দর লাগছে।' আরেক ব্যক্তি লেখেন, 'বাহ, ওঁর পোশাক কী সুন্দর।' আরেক নেটিজেন লেখেন, 'বয়স ওঁর জন্য কেবল একটা সংখ্যা।' কেউ আবার লেখেন, ' ভারতীয় পোশাকে কী সুন্দর লাগছে ওঁকে।'

অভিনেত্রীকে সম্প্রতি একটি ড্যান্স ভিডিয়ো, তেরা কী খায়ালে দেখা গিয়েছে। সেখানে তাঁকে গুরু রাঁধওয়ার সঙ্গে স্ক্রিন ভাগ করেছেন। গুরুই এই গানের লিরিক্স লিখেছেন এবং গেয়েছেন রয়েল মানের সঙ্গে। এই গানে তাঁকে একাধিক নজরকাড়া পোশাকে দেখা গিয়েছে।

গতবছর বলিউড বাবলকে দেওয়াকে সাক্ষাৎকারে মালাইকা বলেছিলেন যে তিনি বোকা নন। তিনি জানেন কী পরলে তাঁকে ভালো লাগবে। তিনি তাঁর পোশাক নিয়ে বলেন, 'একজন মহিলাকে সবসময় তাঁর পোশাক, তাঁর স্কার্টের লেন্থ, ইত্যাদি দিয়ে জাজ করা হয়। অন্য কে কী বলছে সেটা ভেবে আমি আমার জীবন সেই অনুযায়ী কাটাতে পারব না। পোশাক একটি অত্যন্ত ব্যক্তিগত পছন্দের বিষয়। আমি আমার এই বিষয়টি কারও উপর বা সবার উপর ছাড়তে পারি না। এটা আমার ব্যক্তিগত বিষয়।'

বন্ধ করুন