বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের সঙ্গে কথা বলব! কপিলের শোতে দর্শকের বায়না মেটাতে শেষমেশ কী করলেন অক্ষয়?
অক্ষয় কুমার ও শাহরুখ খান। 
অক্ষয় কুমার ও শাহরুখ খান। 

শাহরুখের সঙ্গে কথা বলব! কপিলের শোতে দর্শকের বায়না মেটাতে শেষমেশ কী করলেন অক্ষয়?

  • সবাই বেশ উপভোগ করেছেন সেই মুহূর্তটা!

সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ‘বেল বটম’। যা মন জয় করে নিয়েছে প্রায় সকল দর্শক থেকে চলচ্চিত্র সমালোচকের। আর সেই সিনেমার প্রচারেই কপিলর ‘দ্য কপিল শর্মা শো’-তে উপস্থিত ছিলেন অক্ষয় অ্যান্ড টিম। আর তখনই দর্শকদের সঙ্গে ইন্টারঅ্যাক্টিভ সেশনের সময় আজব আবদার করতে শোনা যায় এক দর্শককে। 

শো-তে উপস্থিত এক মহিলা দর্শক অক্ষয়ের কাছে হঠাৎই আবদার করে বসেন শাহরুখের সঙ্গে কথা বলার। সে অক্ষয়কে অনুরোধ করে শাহরুখ খানকে ফোন করতে। আর সেই মহিলার ইচ্ছে মেটাতে সত্যিই শাহরুখকে ফোন করেন অক্ষয়। যদিও তখন ফোন সুইচড অফ আসে। আর তারপর সেই মহিলা বলেন, ‘স্যার আরেকটা নম্বরে ফোন করুন’! যার জবাবে কপিলকে বলতে শোনা যায়, ওটা শাহরুখ না কল সেন্টার।

শাহরুখের আরেক নম্বরে ফোন করেও ফোন না পাওয়া গেলে গৌরীকে ফোন করার আজব আবদার জানাতে শুরু করেন সেই মহিলা। আর তা শুনে কপিল আগেভাগেই অক্ষয়কে সাবধান করে দেন, ‘এবার কিন্তু শাহরুখ স্যারের খারাপ হওয়ার সমস্ত দোষ গৌরী ভাবি আপনাকেই দেবে’! আর পুরো ব্যাপারটা বেশ উপভোগ করতে দেখা যায় হুমা কুরেশি, বানি কাপুর-দের। 

এর আগে শাহরুখ এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি অক্ষয় হিসেবে এক মহিলা ভক্তকে অটোগ্রাফ দিয়েছিলেন। লন্ডন এয়ারপোর্টে একবার এক মহিলা তাঁকে অক্ষয় আই লাভ ইউ বলে। সেই মহিলার মন ভাঙতে চাননি তিনি। তাই আক্কির নাম করেই দিয়েছিলেন অটোগ্রাফ। ‘দিল তো পাগল হ্যায়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন শাহরুখ ও অক্ষয়। এছাড়া একে-অপরের ছবি ওম শান্তি ওম এবং হে বেবি-তে গেস্ট অ্যাপিয়ারেন্সও দিয়েছিলেন।

বন্ধ করুন