বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩২ বছরের প্রথা ভেঙে দিশা পাটানিকে চুমু খাননি সলমন! প্রমাণ দিল ভাইজানের ভক্তরা
রাধে-র ট্রেলারের একটি দৃশ্য
রাধে-র ট্রেলারের একটি দৃশ্য

৩২ বছরের প্রথা ভেঙে দিশা পাটানিকে চুমু খাননি সলমন! প্রমাণ দিল ভাইজানের ভক্তরা

  • দিশাকে ঠোঁটেঠাসা চুমু খাওয়ার দৃশ্য নেহাতই ছলনা! প্রতিজ্ঞা ভেঙে অনস্ক্রিনে চুমু খেলেন না ভাইজান। 

৩২ বছরের কেরিয়ারে প্রথমবার কোনও নায়িকার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়েছেন সলমন খান! রাধে : দ্য মোস্ট ওয়ান্টেডের ট্রেলার দেখে এমনটাই মনে করেছিল সকলে। বলিউড ছবিতে অন্তরঙ্গ মূহুর্ত কিংবা অন-স্ক্রিন কিস, এটা নতুন কিছু নয়। শাহরুখ, আমিরকেও নায়িকাদের ঠোঁটে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে কিন্তু ভাইজানের এই নিয়ে ছুঁৎমার্গ বরবারের। তিন দশকের কেরিয়ারে যা করেননি, সেটা রাধে ছবিতে ঘটিয়ে বসেছেন সলমন এটা মেনে নিতে একটু খটকা লাগছিল ভক্তদের। 

না, সলমন খান লিপলক না করবার নিজের কমিটমেন্ট ভাঙেননি, তেমনটাই হাতেনাতে প্রমাম দিল ভক্তরা। সলমন ২৭ বছরের ছোট নায়িকা দিশাকে নয়, বরং সেলোটেপে চুমু খেয়েছেন। সলমন-দিশার চুম্বনের ঝলক ভালোভাবে লক্ষ্য করলে দেখা যাবে দিশার মুখে টেপ সাঁটা রয়েছে। এবং তারউপরই চুমু খাচ্ছেন ভাইজান। সুতরাং ঠোঁটে ঠোঁট না রাখবার প্রতিজ্ঞা এবার ভাঙলেন না সলমন খান। 

এই ছবি ব্যাপক পরিমাণে টুইটারে শেয়ার করছেন সলমন ভক্তরা। সেই নিয়ে মজাদার মিমেরও ছড়াছড়ি। একজন লেখেন- সলমন বলল, আমি দিশাকে চুমু কিছুতেই খাব না। অমনি, প্রভু দেবা দিশার ঠোঁটে সেলোটেপ মেরে দিল। অপর একজন লেখেন- ভার্জিনিটি নিয়ে কোনওকম রিস্ক নিতে রাজি নন, সলমন খান। তাই চুমু খাওয়ার প্রশ্নই উঠে না। 

 

কেন অনস্ক্রিনে চুমু খান না সলমন? এই নিয়ে ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাত্কারে সলমন জানিয়েছিলেন এই বিষয়টির সঙ্গে তিনি স্বচ্ছন্দ নন। ভাইজান বলেন, ‘আমরা যখন পরিবারের সঙ্গে ছবি দেখি, এবং সেখানে কোনও চুম্বনের দৃশ্য চলে আসে তখন সকলেই অস্বস্তিতে পরে এদিক ওদিক তাকায়। মেয়নে প্যায়ার কিয়া-তেও অন্তরঙ্গ মুহূর্ত সরাসরি দেখানো হয়নি। আমি যখন ছবিতে অভিনয় করি, আমি চাই সেটা সপরিবারে দেখা হোক।সবচেয়ে বেশি যেটা ঘটে সেটা আমি আমার শার্ট খুলে ফেলি। হয়ত সংলাপের মধ্যে কিছু দুষ্টুমি মাখানো জোক থাকে কিন্তু আপনি কখনই আমাকে লাভ মেকিং সিনের অংশ হতে দেখবেন না’। 

উল্লেখ্য, গত বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, তবে করোনার জেরে এক বছর পিছিয়ে চলতি বছর ইদে অর্থাত্ ১৩ই মে মুক্তি পাবে ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই'। করোনার কথা মাথায় রেখে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্সে এবং জি ফাইভেও মুক্তি পাবে এই ছবি। পরিচালক প্রভু দেবার এই ছবিতে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুডা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জ্যাকি শ্রফকে।

বন্ধ করুন