বাংলা নিউজ > বায়োস্কোপ > Ram Charan: রামচরণ ও স্ত্রী উপাসনাকে নিয়ে আশালীন মন্তব্য়, অনুরাগীদের হাতে বেধড়ক মার খেলেন এক ব্যক্তি

Ram Charan: রামচরণ ও স্ত্রী উপাসনাকে নিয়ে আশালীন মন্তব্য়, অনুরাগীদের হাতে বেধড়ক মার খেলেন এক ব্যক্তি

রামচরণ ও তাঁর স্ত্রীকে নিয়ে আশালীন মন্তব্যে মারধর

ওই ব্যক্তি নাকি বলেছিলেন, ‘আমি উপাসনার সঙ্গে লং ড্রাইভে গিয়েছি। ও আমার বান্ধবী। ওর একটি ইলেকট্রিকে চলে গাড়ি রয়েছে। আমরা ওই গাড়িতে গোয়া গিয়েছিলাম। রামচরণও আমার বন্ধু। একবার তিনি হঠাৎ করেই উপাসনাকে আমার উপর পড়ে যেতে বলেছিলেন।’ আর সুনিসিথ নামে ওই ব্যক্তির এমন মন্তব্যেই বেজায় চটেছিলেন অনুরাগীরা।

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা রামচরণ ও তাঁর স্ত্রীকে নিয়ে অবমাননাকর মন্তব্য। অভিনেতার অনুরাগীদের হাতে বেধরক মার খেলেন এক ব্যক্তি। একপ্রকার হিংস্রভাবেই মারধর করা হয়েছে ব্যক্তিকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

ঠিক কী ঘঠেছে?

জানা যাচ্ছে, যে ব্যক্তিকে মারধর করা হয়েছে তাঁর নাম সুনিসিথ। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের অনুষ্ঠানে রামচরণ ও তাঁর স্ত্রী উপাসনাকে নিয়ে অশালীন মন্তব্য করে। আর তারই ফল ভোগ করতে হয় সুনিসিথকে। জানা যাচ্ছে, সাক্ষাৎকারে সুনিসিথ নামে ওই ব্যক্তি নাকি বলেছিলেন, ‘আমি উপাসনার সঙ্গে লং ড্রাইভে গিয়েছি। ও আমার বান্ধবী। ওর একটি ইলেকট্রিকে চলে গাড়ি রয়েছে। আমরা ওই গাড়িতে গোয়া গিয়েছিলাম। রামচরণও আমার বন্ধু। একবার তিনি হঠাৎ করেই উপাসনাকে আমার উপর পড়ে যেতে বলেছিলেন।’ আর সুনিসিথ নামে ওই ব্যক্তির এমন মন্তব্যের পরই বেজায় চটেছিলেন অনুরাগীরা। তবে তিনি শুধু রামচরণ ও উপাসনাকে নিয়েই নয়, সুনিসিথ বলেন,  চিরঞ্জীবীর মেয়ে সুস্মিতার সঙ্গেও লং ড্রাইভে গিয়েছেন।

আরও পড়ুন-অনন্যার সঙ্গে প্রেম করছেন আদিত্য রায় কাপুর, বন্ধুর গোপন খবর ফাঁস করলেন রণবীর!

আরও পড়ুন-শক্ত করে ধরে মায়ের গলা, হাসপাতালে টানা ৮ ঘণ্টা ধরে কেঁদে চলেছে পরীমনির ছেলে রাজ্য! কী ঘটছে?

 এমন সাক্ষাৎকার দেওয়ার পর থেকেই ওই ব্যক্তিকের খোঁজ করছিলেন রামচরণের ৭ অনুরাগী। লোকালয়ে তাঁকে বাগে পেতেই চলে কিল ও ঘুষি। তীব্রভাবে তাঁকে গালিগালাজও করা হয় বলে অভিযোগ। সুনিসিথকে তাঁর মন্তব্যের জন্য রামচরণ ও তাঁর স্ত্রীর কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতেও বলা হয়।

মানধরের ভিডিয়ো দেখে নেটপাড়ার নাগরিকরা নানান মন্তব্য করেছেন। কেউ বলেছেন, 'উনি যেকথা বলেছেন, তা অন্যায়, তবে মারধর করাকে আমি সমর্থন করি না।' কারোর কথায়, ‘আপনি কোন পরিবারের মহিলাদের সম্পর্কেই এমন মন্তব্য করতে পারবেন না।’ কারোর দাবি, 'কারোর ব্যক্তিগত জীবন নিয়ে এমন মন্তব্য অন্যায়।'

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল না ফেরার দেশে দঙ্গলের ববিতা, সুহানির পরিবারের পাশে দাঁড়াতে ফরিদাবাদ গেলেন আমির মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.